13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শহীদ ল্যান্স নায়েক বীরশ্রেষ্ঠ মুন্সী আঃ রউফ গ্রন্থগার ও স্মৃতি যাদুঘর পরিদর্শন করেন জেলা প্রশাসক

Rai Kishori
August 26, 2019 5:23 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধিঃ ফরিদপুর জেলার নবাগত জেলা প্রশাসক অতুল সরকার ফরিদপুর জেলার মধুখালী উপজেলার কামারখালী ইউনিয়নের সালামতপুর গ্রাম বর্তমান রউফনগর গ্রামে অবস্থিত শহীদ ল্যান্স নায়েক বীরশ্রেষ্ঠ মুন্সী আঃ রউফ গ্রন্থগার ও স্মৃতি যাদুঘর পরিদর্শন করেন।

আজ সোমবার পরিদর্শনের সময় সঙ্গে ছিলেন ফরিদপুর জেলার পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সুলতান মাহমুদ, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান(বাচ্চু),উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা মনোয়ার, সহকারী কমিশনার(ভূমি)শান্তা রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ সোহরাব হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মুরাদুজ্জামান (মুরাদ) উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম.এম.বাবুল আক্তার, প্রচার সম্পাদক মোঃ আতিয়ার রহমান, সহঃ প্রচার সম্পাদক মোঃ রেজাউল করিম (তুহিন)।

এ ছাড়া আরও সঙ্গে ছিলেন কামারখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাহিদুর রহমান বিশ্বাস(বাবু),বাগাট ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান খাঁন, বীরশ্রেষ্ঠের বড়বোন জোহরা বেগম, ডুমাইন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাকির আহম্মেদ টোকন,কামারখালী ইউ.পি. সদস্য মোঃ নুরুল ইসলাম, মোঃ আবুল কালাম আজাদ , মোঃ ফরিদ হোসেন, বীরশ্রেষ্ঠ উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও ৫নং ওয়ার্ডের ইউ.পি সদস্য পদপ্রার্থী মোঃ মতিয়ার রহমান শেখ , কামারখালী বাজার বণিক সমিতির কার্যকরী সভাপতি মোঃ বাদশা মন্ডল, বিশিষ্ঠ সমাজসেবক মোঃ মিজানুর রহমান (বাবলু)সহ আরো অনেকে।

আইনশৃংখলা বাহিনীতে নিয়োজিত ছিলেন এ,এস,আই মোঃ সালাউদ্দিন সহ ফোর্স এবং গ্রাম পুলিশবৃন্দ। সবশেষে কামারখালী ইউনিয়নের মধুমতি নদী ভাঙ্গন ও রাস্তা পরিদর্শন এবং বীরশ্রেষ্ঠ মুন্সী আঃ রউফ এর বাড়ী পরিদর্শন করেন এবং আগামীতে অবশ্যই নদী ভাঙ্গন রোধ ও রাস্তার ব্যবস্থা করবেন বলে আশ্বাস দেন।

http://www.anandalokfoundation.com/