13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের নবপ্রাণের মিছিল

admin
May 18, 2018 6:19 am
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুর (১৭-০৫-১৮):  ১৭মে বাংলাদেশ আওয়ামীলীগ-এর সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৬তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মেহেরপুরে নবপ্রাণের মিছিল শীর্ষক এক আনন্দ শোভাযাত্রা বের করা হয়।
গতকাল বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে মেহেরপুর জেলা যুবলীগের আয়োজনে ওই আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটনের নেতৃত্বে জেলা পরিষেদের সামনে থেকে আনন্দ শোভাযাত্রাটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে বড়বাজার হয়ে পৌর কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সমাবেশে অনুষ্ঠিত হয়।

জেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ গোলাম রসুল, শহর আওয়ালীগের সাধারন সম্পাদক আক্কাস আলী,জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম পল্টু, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহীদুল ইসলাম পেরেশান, সদর থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান মাহবুব, মুজিবনগর উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান চাঁদু, জেলা পরিষদের সদস্য ও যুবলীগ নেতা শাহিন উদ্দিন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইদ্রিস আলী, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মাহাবুব হাসান ডালিম, মালেক হোসেন মোহন, ইয়ানূছ আলী, সাইদুর রহমান উজ্জ্বল, সারাফত শেখ, শহর ছাত্রলীগের সভাপতি আরিফ শেখ, কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাসুদ রানাসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলীয় নেতা-কর্মীর মিছিল ও সমাবেশে অংশগ্রহণ করেন।

http://www.anandalokfoundation.com/