13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

admin
May 31, 2016 9:30 am
Link Copied!

মেহের আমজাদ, মেহেরপুরঃ বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল সোমবার বিকালে আলোচনা সভা, র‌্যালী ও কেক কাটার আয়োজন করে জেলা মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ।

শহীদ ডা. সামসুজোহা পার্কে জেলা মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সভাপতি নুর ইসলাম সুবাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ খালেক।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফজলুল হক। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সেখানে উপস্থিত ছিলেন জেলা মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান অপু, জেলা মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সিনিয়র সহ-সভাপতি মালেকুল ইসলাম টিটন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম রবি, সাবেক যুবলীগ নেতা আব্দুস সামাদ, মুজিবনগর থানা মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সভাপতি মতিন ও সাধারণ সম্পাদক অনিক, কুতুবপুর ইউনিয়ন মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সভাপতি হযরত আলী ও সাধারণ সম্পাদক মিঠু, আমদাহ ইউনিয়ন সভাপতি হাসান ও সাধারণ সম্পাদক মাহাফিজুলসহ সকল নেতা-কর্মীরা।

আলোচনা শেষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ খালেকের নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের করা হয়। এর আগে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সেখানে কেক কাটা হয়।

http://www.anandalokfoundation.com/