13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোল কাস্টমস হাউস কমিশনারেটের এক্সিকিউটিভ অফিসার্স এ্যাসোসিয়েশনের কমিটি ঘোষণা

admin
November 8, 2016 5:55 pm
Link Copied!

মো: মাসুদুর রহমান শেখ, বেনাপোল প্রতিনিধি ॥ বেনাপোল কাস্টমস হাউস কমিশনারেটে কর্মরত রাজস্ব কর্মকর্তা ও সহকারী রাজস্ব কর্মকর্তাদের সমন্বয়ে নজরুল ইসলামকে সভাপতি ও আবুল ফয়েজ চৌধুরীকে সাধারণ সম্পাদক মনোনীত করে এক্সিকিউটিভ অফিসার্স এ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন হয়েছে।

উক্ত কমিটির বিপরীতে কোনও প্রতিদ্বন্দী প্রার্থী না থাকায় এক আনুষ্ঠানিকতার মাধ্যমে সোমবার (০৭নভেম্বর/১৬) রাত ৯ টায় বেনাপোল কাস্টমস হাউস এক্সিকিউটিভ অফিসার্স এ্যাসোসিয়েশন সভাকক্ষে ২৫ সদস্য বিশিষ্ঠ এ কমিটির নাম ঘোষণা করেন “খুলনা-মংলা, যশোর-বেনাপোল” কাস্টমস এক্সাউজ এন্ড ভ্যাট এক্সিকিউটিভ অফিসার্স এ্যাসোসিয়েশন (খুকাএভ)’র সভাপতি মোঃ শহিদুল্লাহ।

এ নাম ঘোষণার প্রাক্কালে তিনি বলেন, সরকারি চাকুরীর বিধিমালাকে ঠিক রেখে গঠনতন্ত্র মোতাবেক ইতিমধ্যে খুলনা, মংলা ও যশোর কাস্টমস এক্সাইজ এন্ড ভ্যাট এক্সিকিউটিভ অফিসার্স এসোসিয়েশনের ২ বছর মেয়াদী পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। সর্বশেষ বেনাপোল কাস্টমস হাউস কমিশনারেটের ২ বছর মেয়াদী পূর্ণাঙ্গ কমিটি গঠণ করা হলো।

বেনাপোল কাস্টমস হাউস কমিশনারেটের নব গঠিত কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়ার সহ-সভাপতি মতিউল ইসলাম, সহ-সভাপতি আবু তাহের, যুগ্ম সাধারণ সম্পাদক জিএম নাসির উদ্দিন, নাদিম আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক জুবায়েল খান, অর্থ সম্পাদক হারুনর রশিদ, জনসংযোগ ও দপ্তর সম্পাদক স্বপন চন্দ্রশীল, ক্রীড়া সাংস্কৃতিক ও সমাজ কল্যান সম্পাদক আমীরুল ইসলাম, দপ্তর সম্পাদক মনির হোসাইন, সদস্য রাজস্ব কর্মকর্তা মোঃ শহিদুল্লাহ, মোঃ গোলাম মোর্তজা, মোঃ কামরুজ্জামান, আযাদ হোসেন হাজারী, মোঃ হোছাইন, মাজহারুল ইসলাম, আব্দুল জব্বার, নাসির উদ্দিন ভুইয়া, জাহিদুল ইসলাম জামাল, দেব দুলাল শর্মা, মহিউল ইসলাম, খন্দকার মোশারেফ হোসেন, নাসির উদ্দিন ও তাহামিদ আহম্মেদ।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন, ‘খুলনা-মংলা-যশোর-বেনাপোল’ কাস্টমস এক্সাইজ এন্ড ভ্যাট এক্সিকিউটিভ অফিসার্স এ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জামাল, বাংলাদেশ স্থলবন্দর এমপ্লয়ীজ ইউনিয়ন(সিবিএ)’র সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মজুমদার প্রমুখ।

http://www.anandalokfoundation.com/