13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির দুই ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী ও শাহজাহান ওমর আটক

ডেস্ক
November 5, 2023 10:13 am
Link Copied!

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী  ও ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমরকে আটক করেছে পুলিশ।

আজ রোববার (৫ নভেম্বর) ভোরে গাজীপুরের টঙ্গী এলাকা থেকে তাকে আটক করা হয়। র‍্যাবের মিডিয়া কর্মকর্তা আল-আমীন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, টঙ্গীতে আত্মগোপনে থাকা অবস্থায় তাকে আটক করেছে র‍্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তাকে র‍্যাব সদর দপ্তরে আনা হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

আলতাফ হোসেন গত ২৮ অক্টোবর প্রধান বিচারপতির বাসভবনে হামলা, নাশকতা ও সহিংসতার একাধিক মামলার এজাহারভুক্ত আসামি।

এদিকে, বিএনপির চেয়ারপাসনের মিডিয়া উইং সূত্রে জানানো হয়— দলের ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সূত্র জানায়, ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) রাজধানীর একটি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

এর আগে, শনিবার (৪ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানীর বাড্ডা থেকে গ্রেপ্তার হন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। তার আগে গত ৩১ অক্টোবর রাতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে আটক করা হয়। পরে তাদের পাঁচ দিনের রিমান্ডে নেওয়া হয়। এ ছাড়া পুলিশ কনস্টেবল পারভেজকে পিটিয়ে হত্যার মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ছয় দিনের রিমান্ডে রয়েছেন। আর প্রধান বিচারপতির বাসভবনে হামলা মামলায় গ্রেপ্তার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বর্তমানে কারাগারে রয়েছেন।

http://www.anandalokfoundation.com/