13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বাঙ্গালীর পয়লা বৈশাখের দিনে রাশিফল

ডেস্ক
April 15, 2023 7:51 am
Link Copied!

বাঙ্গালীর পয়লা বৈশাখের দিনে রাশিফল ।। বৈদিক পঞ্জিকা অনুসারে চৈত্র মাস থেকে নতুন বছর শুরু হয়, তবে বাঙালিরা সৌর ক্যালেন্ডার মেনে চলে বলে সূর্যের মেষ রাশিতে গোচরের সঙ্গে সঙ্গে নতুন বছর শুরু হয়। সূর্য যেদিন মীন ছেড় মেষ রাশিতে প্রবেশ করে, সেদিন থেকেই শুরু হয় বৈশাখ মাস। পয়লা বৈশাখ পালনে আজ মেতে উঠেছে সমগ্র বাঙালি জাতি। নিজের সংস্কৃতি, নিজের ঐতিহ্য, নিজের শিকড়ের কাছে ফিরে বাঙালিরা এদিন আরও একটু বাঙালি হয়ে ওঠে। জ্যোতিষ গণনা অনুসারে আজ পয়লা বৈশাখের দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। আজ ১৫ এপ্রিল শনিবার, বৃষ এবং মিথুন রাশির জন্য উপকারী হবে। বৃষ রাশির জাতকরা সুখবর পেতে পারেন। মেষ রাশিতে চতুর্গ্রহী যোগ গঠনের কারণে মেষ রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে চাপ অনুভব করবেন, তবে কিছু ক্ষেত্রে সহযোগিতা এবং সহকর্মীদের সঙ্গে তাঁদের সম্পর্ক ভালো হবে। বাঙ্গালীর পয়লা বৈশাখের দিনে রাশিফল ।

মেষ দৈনিক রাশিফল (Aries Horoscope): মেষ রাশির জাতক জাতিকারা আজ চাকরি ও ব্যবসায় কাজের চাপ অনুভব করবেন। তবে ব্যস্ততার মধ্যেও ভালো ব্যবস্থাপনার মাধ্যমে তারা সঙ্গী ও সন্তানদের জন্য ব্যক্তিগত জীবনে সুখের মুহূর্ত খুঁজে পাবেন। কর্মক্ষেত্রে যদি কারো সঙ্গে বিচ্ছেদ হয় তবে আজ তাদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। আপনারা দুজনেই একে অপরের দিকে বন্ধুত্বের হাত বাড়িয়ে দিতে পারেন। ব্যবসায়ীরা আজ কিছু ভালো সুযোগ পাবেন যা তাদের আনন্দিত করবে। তবে স্বাস্থ্যের ক্ষেত্রে সতর্ক থাকুন, সংযত খাবার এবং পানীয় আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হবে।

এই রাশির জাতকের জন্য পরামর্শঃ আজ ভাগ্য আপনার পক্ষে ৯১ শতাংশ পর্যন্ত হতে পারে। শিবলিঙ্গ ও অশ্বত্থ গাছের পূজা করুন, দুধ নিবেদন করুন।

বৃষ রাশির রাশিফল (Taurus Horoscope): ১৫ এপ্রিলের দিনটি বৃষ রাশির জাতকদের জন্য উত্সাহজনক হবে। আজ আপনি শক্তিতে পূর্ণ থাকবেন। সামাজিক কাজে সক্রিয় থাকবেন। শিক্ষার্থীরা শিক্ষকদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবে, যার কারণে শিক্ষাক্ষেত্রে কর্মক্ষমতা ভালো হবে। ব্যবসায় অভিজ্ঞ বা প্রবীণ ব্যক্তির পরামর্শ এবং সহযোগিতার প্রয়োজন হতে পারে, যা আপনার উপকারে আসবে। আপনার আর্থিক অবস্থা ভালো হবে, তবে আপনি না চাইলেও আপনাকে কিছু অনাকাঙ্ক্ষিত খরচ করতে হতে পারে। সন্তানদের কাছ থেকে ভালো খবর আসবে।
এই রাশির জাতকের জন্য পরামর্শঃ আজ ভাগ্য ৮২ শতাংশ পর্যন্ত আপনার পক্ষে থাকবে। শনি চালিসা পাঠ করুন, একটি কালো গরুকে রুটি ও গুড় খাওয়ান।

মিথুন রাশির রাশিফল (Gemini Horoscope): আজ ১৫ এপ্রিল, শনিবার মিথুন রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হবে। ব্যবসায় কিছু নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে, যার কারণে মনে আনন্দের অনুভূতি থাকবে। জীবনসঙ্গীর জন্য আজ উপহার কিনতে পারেন। ব্যবসায়ীরা আর্থিক সুবিধা পাবেন। ভাই-বোনের বিয়ের কথা তো আছেই, তাই আজ এই প্রেক্ষাপটে বিষয়টি এগোতে পারে। পরিবারে আনন্দের মুহূর্ত কাটবে। ভাইবোনের কাছ থেকে স্নেহ ও সহযোগিতা পাবেন।

এই রাশির জাতকের জন্য পরামর্শঃ আজ ভাগ্য ৮৯ শতাংশ আপনার পক্ষে থাকবে। শনি স্তোত্র পাঠ করুন।

কর্কট রাশিফল (Cancer Horoscope)​: কর্কট রাশির জাতকরা আজ মানসিকভাবে বিভ্রান্ত থাকতে পারেন। এমতাবস্থায় তাদের আজ ধৈর্য ও সংযমের সঙ্গে কাজ করা উচিত। বিরোধীরা আজ সক্রিয় থাকবে, তাই তাদের প্রতিও সতর্ক থাকতে হবে। চাকরিজীবীরা আজ আর্থিক সুবিধা পাবেন। কাউকে ধার দিয়ে থাকলে আজ টাকা ফেরত পেতে পারেন, চেষ্টা করুন। আপনাকে বন্ধুদের সাথে তাল মিলিয়ে চলতে হবে, কারণ তাদের সাথে সম্পর্কের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনি কিছু প্রয়োজনীয় জিনিস কেনাকাটা করতে পারেন।
এই রাশির জাতকের জন্য পরামর্শঃ আজ ভাগ্য ৭৯ শতাংশ পর্যন্ত আপনার পক্ষে থাকবে। বিষ্ণু সহস্ত্রাম পাঠ করুন।

সিংহ রাশির রাশিফল (Leo Horoscope)​: সিংহ রাশির নক্ষত্রকে আজ উজ্জ্বল দেখা যাচ্ছে। চাকরি ও ব্যবসায় পরিস্থিতি অনুকূল থাকবে, উন্নতির সুযোগ আসবে। আপনার পরিকল্পনা সফল হবে। আর্থিক বিষয়ে ভাগ্য আপনাকে সাহায্য করবে। আয় ব্যয়ে ভারসাম্য বজায় রাখতে সক্ষম হবেন। কোথাও থেকে আটকে থাকা টাকাও পেতে পারেন। পরিবারে শুভ ও শুভ অনুষ্ঠানের আয়োজন সম্ভব। যাই হোক, আপনাকে কথাবার্তা এবং আচরণে নম্রতা বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও মনে রাখবেন যে আজ, তাড়াহুড়ো করা কাজ এবং সিদ্ধান্ত আপনাকে সমস্যায় ফেলতে পারে, তাই সংযমের সাথে কাজ করুন।
এই রাশির জাতকের জন্য পরামর্শঃ আজ ভাগ্য ৮৭ শতাংশ পর্যন্ত আপনার পক্ষে থাকবে। সূর্যকে জল নিবেদন করুন এবং গরুকে গুড় খাওয়ান।

কন্যা রাশির রাশিফল (Virgo Horoscope)​: আজ কন্যা রাশির জাতক জাতিকারা তাদের সন্তানদের ভবিষ্যৎ নিয়ে চিন্তা করবেন এবং এই বিষয়ে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। পরিবারে আজ মা ও মাতৃ স্থানীয়দের সাথে তর্ক-বিতর্ক এড়িয়ে চলা উচিত, অন্যথায় তর্ক হতে পারে। আজ, কাজে সাফল্য পেতে, একজনকে গুরুত্ব সহকারে কাজের প্রতি মনোযোগ দিতে হবে। সেলস মার্কেটিং এবং অ্যাকাউন্টের সাথে সম্পর্কিত ব্যক্তিরা কিছু নতুন কাজ পেতে পারেন এবং ব্যস্ত হতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে নিজের যত্ন নিন। সর্দি ও চাপা অম্বলের সমস্যা আবার দেখা দিতে পারে।

এই রাশির জাতকের জন্য পরামর্শঃ আজ ভাগ্য ৭৭ শতাংশ পর্যন্ত আপনার পক্ষে থাকবে। হনুমানজিকে সিঁদুর অর্পণ করুন এবং গণেশজিকে দূর্বা অর্পণ করুন।

তুলা রাশির রাশিফল (Libra Horoscope)​: এই দিনে তুলা রাশির জাতক জাতিকারা তাদের আটকে থাকা কাজগুলো শেষ করার চেষ্টা করবেন। আপনি যদি আজ কোনও বিনিয়োগ করার কথা ভাবছেন, তবে দিনটি তার জন্যও ভালো হবে এবং আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। ব্যাঙ্কিং সেক্টরের সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজ সুবিধা পাবেন, আয় বাড়তে পারে। যেকোনো জায়গা থেকে টাকা পাওয়াও সম্ভব। দূরপাল্লার ভ্রমণের যোগও তৈরি হচ্ছে। কৃষি কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজ বিশেষ সুবিধা পাবেন বলে মনে হচ্ছে। আজ সন্ধ্যায় পরিবারের সদস্যদের মধ্যে কোনো বিষয়ে আলোচনা হতে পারে।
এই রাশির জাতকের জন্য পরামর্শঃ আজ ভাগ্য ৮৯ শতাংশ পর্যন্ত আপনার পক্ষে থাকবে। দুর্গা চালিসা পাঠ করুন, কালো কুকুরকে রুটি খাওয়ান।

বৃশ্চিক রাশির রাশিফল (Scorpio Horoscope)​: বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র হতে পারে। তাই চিন্তা না করে কোনো সিদ্ধান্ত নেবেন না, তা না হলে আপনাকে সমস্যায় ফেলবে। ব্যবসায় সমস্যাগুলি কাটিয়ে উঠতে আজ আপনার পিতার পরামর্শের প্রয়োজন হবে। আপনি যদি কোনও চুক্তি চূড়ান্ত করতে চলেছেন, তবে তাও আজ কিছুটা অসুবিধার সাথে সম্পন্ন হবে। আর্থিক ক্ষেত্রে, দিনটি ব্যয়বহুল হতে পারে। জীবনসঙ্গীর সাথে সমন্বয় থাকবে, যা আপনাকে মানসিক শক্তি দেবে।
এই রাশির জাতকের জন্য পরামর্শঃ আজ ভাগ্য ৭১ শতাংশ পর্যন্ত আপনার পক্ষে থাকবে। মাছকে আটার গুলি খাওয়ান, শনি স্তোত্র পাঠ করুন।

ধনু রাশির রাশিফল (Sagittarius Horoscope)​: ধনু রাশির জাতকদের জন্য, আজ তারকারা বলছেন যে আপনার যদি কোনও আইনি বিরোধ চলছে তবে তা আজই শেষ হয়ে যাবে। বাড়িতে অতিথির আগমন হতে পারে, কিছু নতুন লোকের সংস্পর্শেও আসতে পারেন। আজ জীবনসঙ্গীর সঙ্গে কোনো বিষয়ে মতভেদ হওয়ার সম্ভাবনা রয়েছে। অসমাপ্ত কাজগুলি সম্পূর্ণ করার জন্য এটি একটি ভালো দিন, তাই অলসতা ত্যাগ করে এগিয়ে যান।

এই রাশির জাতকের জন্য পরামর্শঃ আজ ভাগ্য ৭১ শতাংশ আপনার পক্ষে থাকবে। ভগবান বিষ্ণুর পূজা করুন এবং হলুদ চন্দনের তিলক লাগান।

মকর রাশির রাশিফল (Capricorn Horoscope)​: মকর রাশির জাতক জাতিকাদের জন্য আজ কর্মক্ষেত্রে সৌভাগ্যের যোগান দিচ্ছেন তারা। আজ তাদের ব্যবসায় ভালো আয় হবে। আজ সময় আপনার সাথে, তাই সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বেশি চিন্তা করবেন না এবং কাজ পিছিয়ে দেবেন না। আজ আপনি রাজনৈতিক ক্ষেত্রেও প্রতিপত্তি ও খ্যাতি পেতে পারেন। চাকরিজীবীদের আজ কর্মক্ষেত্রে সতর্ক থাকতে হবে, অন্যথায় বিরোধীরা তাদের ক্ষতি করার চেষ্টা করবে। পারিবারিক জীবনে, কোনও বিষয়ে আপনার স্ত্রীর সাথে আপনার মতবিরোধ হতে পারে, তবে পরিস্থিতি গুরুতর হবে না। কেনাকাটাও করা যাবে আজ।
এই রাশির জাতকের জন্য পরামর্শঃ আজ ৮২ শতাংশ পর্যন্ত ভাগ্য আপনার পক্ষে থাকবে। অশ্বত্থ পূজা করলে উপকার হবে।

কুম্ভ রাশির রাশিফল (Aquarius Horoscope)​: কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি সামগ্রিকভাবে অনুকূল হবে। কর্মক্ষেত্রে চলমান সমস্যার সমাধান করতে পারবেন। বীমা এবং অর্থের ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা আজ আরও ভাল সুযোগ এবং সুবিধা পাবেন। ব্যবসার জন্য কিছু ভ্রমণের প্রয়োজন হতে পারে। মহিলারা মাতৃপক্ষ থেকে সমর্থন এবং সুবিধা পেতে পারেন। ছাত্ররা আজ তাদের বন্ধুদের সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারে। জীবনসঙ্গীর পরামর্শে করা কাজে সাফল্য অর্জিত হবে।
এই রাশির জাতকের জন্য পরামর্শঃ আজ ভাগ্য ৮০ শতাংশ পর্যন্ত আপনার পক্ষে থাকবে। কালো তিল দিয়ে ভগবান বিষ্ণুর পূজা করুন এবং অভাবীকে খাদ্য দান করুন।

মীন রাশির রাশিফল (Pisces Horoscope)​: আজ মীন রাশির জাতকরা তাদের চতুরতার সাথে সমস্ত সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। এর পাশাপাশি, আপনার আজকের সাফল্য দেখে আপনার প্রতি মানুষের মনে ঘৃণার অনুভূতিও আসতে পারে। তবে তাদের নির্বিশেষে আপনাকে এগিয়ে যেতে হবে। আজ মায়ের স্বাস্থ্যের কিছুটা অবনতি হতে পারে। পারিবারিক জীবনে প্রেম ও সম্প্রীতি থাকবে। সুস্বাদু খাবার ও পানীয় উপভোগ করবেন। বাড়ির বড়দের আশীর্বাদ পাবেন।

এই রাশির জাতকের জন্য পরামর্শঃ আজ ভাগ্য ৯১ শতাংশ আপনার পক্ষে থাকবে। পিতামাতার আশীর্বাদ নিন, ভগবান বিষ্ণুর পূজা করুন।

http://www.anandalokfoundation.com/