13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুরে পুলিশী অভিযানে গ্রেপ্তার-২৯

নিউজ ডেস্ক
February 16, 2022 9:58 pm
Link Copied!

আবু নাসের, ফরিদপুর ব্যুরো: গত ২৪ ঘন্টায় ফরিদপুর জেলায় ৩ ইয়াবা বিক্রেতাসহ নিয়মিত মামলায় ২৯ আসামিকে গ্রেফতার করা হয়। মোট ৯ টি মামলা রুজু করা হয়। নিয়মিত মামলাসহ পুরাতন মামলায় ১১ জন আসামি ও গ্রেফতারি পরোয়ানা মূলে ১৫ জন আসামিকে গ্রেফতার করা হয়। ফরিদপুর জেলা পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

পুলিশ জানায়, কোতয়ালী থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় এলাকায় মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও আইন-শৃংখলা ডিউটি করাকালীন সময়ে মঙ্গলবার বিকাল ৫টার দিকে ফরিদপুর কোতয়ালী থানাধীন পূর্ব খাবাশপুর মহাখালী মোড়ে অবস্থানকালে গোপন সূত্রে সংবাদ পান যে, ফরিদপুর কোতয়ালী থানাধীন পূর্ব খাবাশপুর সাকিনস্থ এহসানুল হক লিয়ন এর ৫ম তলা বিল্ডিং এর ৫তলার পূর্ব পার্শ্বের ফ্লাটে কতিপয় লোক অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করিতেছে।

উক্ত সংবাদের ভিত্তিতে কোতয়ালী থানার পুলিশ হাজির হয়ে আসামি, মোঃ মেজবাউল হাসান প্রিন্স(৩২), পিতা-মোঃ শহিদুল ইসলাম স্বপন, সাং-গুহলক্ষিপুর (স্কাউট ভবনের পুকুরের পূর্ব পাড়), মোঃ শফিকুল হাসান@ তানিম(৩৪), পিতা মোঃ জাফর খান, সাং-রঘুনন্দনপুর, উভয় থানা কোতয়ালী, জেলা-ফরিদপুর ও মোঃ মিজানুর রহমান মন্ডল (২৭), পিতা-মোঃ দবির উদ্দিন মন্ডল, সাং- চন্ডিপুর, থানা-শৌলকুপা, জেলা-ঝিনাইদাহদের ১৩০(একশত ত্ৰিশ) পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।

ধৃত আসামিদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে। এছাড়া কোতয়ালী থানা পুলিশ কর্তৃক ৬টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৯ জন নিয়মিত মামলার আসামি গ্রেফতার করা হয়।

মধুখালী থানা পুলিশ কর্তৃক থানা ২টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলায় ১জন ও গ্রেফতারি পরোয়ানা মূলে ২ জন আসামিকে গ্রেফতার করা হয়। ভাঙ্গা থানা এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলায় ১ আসামিকে গ্রেফতার করা হয়।

নগরকান্দা থানা পুলিশ কর্তৃক থানা ১টি নিয়মিত মামলা রুজু করা হয়। সালথা থানা পুলিশ কর্তৃক নিয়মিত মামলায় ১জন আসামীকে গ্রেফতার করা হয়।

চরভদ্রাসন থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতারি পরোয়ানা মূলে ১ জন আসামীকে গ্রেফতার করা হয়। আলফাডাঙ্গা থানা পুলিশ কর্তৃক গ্রেফতারি পরোয়ানা মূলে ৪ জন আসামিকে গ্রেফতার করা হয়।

ফ‌রিদপুর ট্রা‌ফিক বিভাগ কর্তৃক রুজু কৃত মামলার সংখ‌্যা – ৩৬ টি,

নিষ্প‌ত্তিকৃত মামলার সংখ‌্যা- ৩৪ টি

আদায় কৃত জর‌মিানার প‌রিম‌ান- ৮০ হাজার ৫০০টাকা। আটক স‌ংখ‌্যা- ট্রাক ৩, মাইক্রো ১, পিকআপ ১, মোটরসাইকেল ৬, ইজিবাইক ৭, নছিমন ১।

ফরিদপুর জেলা পুলিশের বিভিন্ন কার্যক্রম, অভিযান পরিচালনায় অর্জন ও সেবাপ্রাপ্তির খবরা-খবর জনগণের সামনে তুলে ধরার লক্ষ্যে ফরিদপুর জেলা পুলিশের প্রতি ইউনিট সর্বদা নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে।

http://www.anandalokfoundation.com/