13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে শেষ হলো মধুখালীতে শ্যামা মায়ের পূজা ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্টান

অনলাইন ডেস্ক
November 7, 2021 11:21 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধিঃ ফরিদপুরের মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের ভাতুড়ীয়া গ্রামে ভাতুড়ীয়া সার্বজনীন পূজা কমিটির আয়োজনে ৪দিন ব্যাপি দেশ মাতৃকা ও বিশ্ব জননীর সকল সন্তানের শান্তি এবং কল্যাণ কামনায় শ্যামা মায়ের পূজা উপলক্ষে রাধাকৃষ্ণের অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত হয়েছে।

ভাতুড়ীয়া সার্বজনীন পূজা কমিটির সভাপতি সাংবাদিক গৌতম বিশ্বাসের সভাপতিত্বে ভাতুড়ীয়া সার্বজনীন দুর্গা মন্দির প্রাঙ্গনে অনুষ্ঠিত শ্যামা মায়ের পূজা উপলক্ষে রাধাকৃষ্ণের অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠানে লীলা কীর্তন পরিবেশন করেন দেশের বিভিন্ন জেলার নাটোরের সুকৃতি মহন্তের ভক্তসংঘ স¤প্রদায়, বগুড়ার ভ্রান্তীদেবী মহন্তের শ্রী রুপমঞ্জুরী স¤প্রদায় ও রাজবাড়ী জেলার রমেন বিশ্বাসের লক্ষীনারায়ন স¤প্রদায় ।

৪ দিন ব্যাপি শ্যামা মায়ের পূজা উপলক্ষে রাধাকৃষ্ণের অষ্টকালীন লীলা কীর্তনে উপজেলার বিভিন্ন অঞ্চলের হাজার হাজার নারী ও পুরুষ লীলা কীর্তন উপভোগ করেন। লীলা কীর্তনে উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম, আড়পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মোল্যা, কামারখালী ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবক ও দানবীর স্বপন কুমার দে, সঙ্গে ছিলেন নয়ন বিশ্বাস, কামারখালী ইউনিয়নের বীরমুক্তিযোদ্ধা পরমানন্দ বিশ্বাস, বীরমুক্তিযোদ্ধা অরুন কুমার সরকার,আড়পাড়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের ইউ.পি. সদস্য ও ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, ভাতুড়ীয়া সার্বজনীন পূজা কমিটির প্রধান উপদেষ্টা অনিল মালো, সাধারন সম্পাদক সমরেশ কুমার মালো সহ বিভিন্ন ইউনিয়ন ও উপজেলা থেকে আগত গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ। আইন শৃংখলা বাহিনীতে নিয়োজিত ছিলেন মধুখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম সহ এস. আই. পুলিশফোর্স এবং গ্রাম পুলিশ বৃন্দ প্রমুখ। পরিশেষে প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে রবিবার শ্যামা মায়ের পূজা ও রাধাকৃষ্ণের অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠান শেষ করা হয়।

http://www.anandalokfoundation.com/