13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

প্রতিবেশীর চড়ের আঘাতে স্বামী পরিত্যাক্তা গৃহবধুর মৃত্যু

admin
May 29, 2016 1:35 pm
Link Copied!

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় প্রতিবেশী এক ব্যক্তির চড়ের আঘাতে চিকিৎসাধীন অবস্থায় স্বামী পরিত্যাক্তা এক গৃহবধুর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুমেক হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় মৃত নুরজাহান বেগম নবি’র (৪২) ভাই বাদী হয়ে থানায় এজাহার দায়ের করেছে। শনিবার বেলা ২টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় নুরজাহানের মৃত্যু হয়। নুরজাহান উপজেলার রামনাথপুর গ্রামের মৃত মেছের আলী শেখের স্বামী পরিত্যাক্তা মেয়ে। মৃত্যু নিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

মৃতার পরিবারের দাবী, চড়ের আঘাতে গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ায় নুরজাহানের মৃত্যু হয়েছে। অপরদিকে তার উপর কোন আঘাত করা হয়নি বলে প্রতিবেশী শেখ সাদেক হোসেন জানিয়েছেন। হাসপাতালের কর্তব্যরত ডাক্তারও মৃত্যুর কারণ নিশ্চিত করে কিছু বলতে পারেনি।

মৃতার মা রহিমা বেগম জানান, গত শুক্রবার বেলা ১২টার দিকে নুরজাহান বাড়ীর পাশে মাঠে ছাগল চরাতে যাই। পরে ঝড়-বৃষ্টি শুরু হলে বাড়ী আসার পথে পথিমধ্যে একই এলাকার প্রতিবেশী শেখ সাদেক হোসেনের আম বাগান থেকে আম চুরি করে এমন অভিযোগে সাদেক আমার মেয়েকে কানে সজোরে চড়-থাপ্পড় দেয়। এতে সে গুরুতর আঘাতপ্রাপ্ত হলে শনিবার সকালে অসুস্থ হয়ে পড়লে বাড়ীর পাশে গ্রাম্য ডাক্তারের নিকট প্রাথমিক চিকিৎসা শেষে সকাল ১১টার দিকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং চিকিৎসাধীন অবস্থায় বেলা ২টার দিকে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে কর্তব্যরত ডাক্তার পার্থপ্রতীম দেবনাথ জানান, ময়না তদন্ত ছাড়া নুরজাহানের মৃত্যুর কারণ নির্ণয় করা সম্ভব নয়। শেখ সাদেক হোসেন জানান, ঘটনার দিন আম চুরি করার সময় আমি নুরজাহানকে হাতে-নাতে ধরে ফেলি এবং বিষয়টি নুরজাহানের মা সহ এলাকাবাসীকে অবহিত করি। এছাড়া নুরজাহানের উপর কোন ধরণের আঘাত করা হয়নি বলে সাদেক হোসেন জানিয়েছেন।

ওসি আশরাফ হোসেন জানান, মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে এবং এ ব্যাপারে মৃতা নুরজাহানের ভাই রহমত আলী বাদী হয়ে সাদেক হোসেনকে আসামী করে থানায় এজাহার দায়ের করেছে। পুলিশ বিষয়টি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে। তবে ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা সম্ভব হবে বলে তিনি জানিয়েছেন।

http://www.anandalokfoundation.com/