13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে কর্মশালা অনুষ্ঠিত

admin
January 4, 2018 7:05 pm
Link Copied!

এন এ রবিউল হাসান লিটন,পঞ্চগড় প্রতিনিধি:   পঞ্চগড়ে জেলা পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) অর্জনে স্থানীয়করণ, বিনিয়োগ পরিকল্পনা এবং উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন বিষয়ক দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
পঞ্চগড় জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার কাজী হাসান আহমেদ।
দিনব্যাপী এ কর্মশালায় টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জনে ব্যক্তি খাতে বিনিয়োগ পরিকল্পনা এবং উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন বিষয়ক তথ্য চিত্র উপস্থাপন করা হয়। এসময় জেলার টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন করতে অংশ গ্রহণকারীরা বিভিন্ন বিষয়ে গ্রুপ ভিত্তিক মতামত প্রদান করেন। কর্মশালায় জেলা পর্যায়ের সকল সরকারি দফতরের কর্মকর্তা, পাঁচ উপজেলা নির্বাহী কর্মকর্তা, জনপ্রতিনিধি, এনজিও প্রতিনিধি এবং বিভিন্ন পেশাজীবী সংগঠনের প্রতিনিধিরা অংশ নেয়।
কর্মশালায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা প্রশাসক অমল কৃষ্ণ মন্ডল, স্থানীয় সরকারের উপ-পরিচালক প্রিয় সিন্ধু তালুকদার, পুলিশ সুপার গিয়াস উদ্দিন আহমদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল আলীম খান ওয়ারেশী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ গোলাম আজম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অতীন কুমার কুন্ডু প্রমুখ।
http://www.anandalokfoundation.com/