13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জ মানসম্মত শিক্ষা জঙ্গিবাদ,বাল্যবিবাহ যৌতুক, শিশু নির্যাতন ও অবাধে মাদক নিরসনে মতবিনিময় সভা

admin
December 7, 2016 1:01 am
Link Copied!

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকেঃ নবীগঞ্জ উপজেলার ১৩নং পানিউমদা ইউনিয়ন কমপ্লেক্সে মানসম্মত শিক্ষা,  জঙ্গিবাদ দমন, মাধকদ্রব্যের অপব্যবহার নিয়ন্ত্রনে জনসচেতনতা সৃষ্টি, নারী ও শিশু নির্যাতন রোধ, যৌতুক নিরোধ এবং বাল্য বিবাহ নিরোধের ল্েয জনসচেতনতা সৃষ্টির বিষয়ে মতবিনিময় সভা গতকাল মঙ্গলবার দুপুরে অনুষ্ঠিত হয়।

ইউপি চেয়ারম্যান মোঃ ইজাজুর রহমানের সভাপতিত্ব ও প্রভাষক মোঃ আনোয়ার হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হবিগঞ্জ জেলা প্রশাসক সাবিনা আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. আলমগীর চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার তাজিনা সারোয়া, রাগিব রাবেয়া স্কুল এন্ড কলেজের অধ্য মোঃ এনামুল হক।

এছাড়া অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, প্যানেল চেয়ারম্যান ১ মোঃ আরজদ আলী, ইউপি সদস্য মোঃ মুহিত মিয়া, যুবলীগ নেতা অনু আহমদ, শিক এনামুল হক, শিকিা ডলি রানী দেব। অনুষ্ঠানে প্রধান অতিথি’র শুভাগমন উপল্েয ইউনিয়ন পরিষদের পে মানপত্র পাঠ ও প্রদান করেন ইউপি সচিব মোঃ  ছিদ্দিক আলীসহ এ সময় ওয়ার্ড মেম্বার ও সংরীত মহিলা মেম্বারগন এবং শিক  শিকিা ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভায় জেলা প্রশাসক সাবিনা আলম বলেন, মাদকের বিরুদ্ধে সবাইকে গনসচেতনতা সৃষ্টি করে তা প্রতিরোধ করা,কোনভাবেই  অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে বিয়ে  না দিয়ে বাল্য বিয়ে প্রতিরোধ করতে সবাইকে একযোগে কাজ করতে হবে।

শেষে তিনি পানিউমদা সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন ও শিক্ষার্থীদের সাথে শিক্ষা বিষয়ক বিভিন্ন প্রশ্ন করেন এবং শিক্ষার মান্যেন্নয়নে শিকদের দিকনির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন। সভায়  যুবসমাজসহ উপস্থিত সবাই  জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে একসাথে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন

http://www.anandalokfoundation.com/