13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে ভ্রাম্যমান থেরাপি সেবা ক্যাম্পেইনে প্রতিবন্ধীদের চিকিৎসা প্রদান

admin
February 26, 2017 10:26 pm
Link Copied!

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি॥ ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নের আরজী ঝাড়গাঁও, ভেলাজান একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পুনর্বাসন কেন্দ্রের ছাত্র-ছাত্রীদের বিনা মূল্যে চিকিৎসা প্রদান করা হয়েছে।

রোববার (২৬ ফেব্র“য়ারি) সকাল ষাড়ে ১০ টায় সমাজকল্যাণ মন্ত্রণালয়ের আওতাধীন জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন পরিচালিত প্রতিবন্ধী ব্যক্তিবর্গের প্রতিবন্ধীতার মাত্রা ও ঝুঁকি নিরসনের লক্ষ্যে বিনামূল্যে থেরাপি সেবা কার্যক্রমের আয়োজন করে প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র ঠাকুরগাঁও।

এসময় প্রতিবন্ধীদের সেবা প্রদান করেন, ডঃ হাসনুরা সাবেরীন কনসালট্যান্ট (ফিজিও) প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র ঠাকুরগাঁও।

সেবা ক্যাম্পেইন এ উপস্থিত ছিলেন, প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মর্জিনা আক্তার প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র ঠাকুরগাঁও, ফাতেমা আক্তার থেরাপী সহকারী, একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পুনর্বাসন কেন্দ্রের পরিচাকল আমিরুল ইসলাম প্রমুখ।

ভ্রাম্যমান থেরাপি সেবা ক্যাম্পেইনে একতা স্কুলের প্রায় দেড় শতাধীক প্রতিবন্ধী ছাত্র-ছাত্রীদের বিনামুল্যে চিকিৎসা প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন, স্কুলটির পরিচাকল আমিরুল ইসলাম।

আমিরুল ইসলাম গভীর দুঃখ প্রকাশ করে বলেন, আমার একার পক্ষে এইভাবে স্কুলটির উন্নয়ন করা সম্ভোব না। আমি সরকারের প্রতি বিনীত অনুরোধ জানাচ্ছি যে, সরকার যেন আমাদের স্কুলটির দিকে তার সাহায্যের হাত বাড়িয়ে দেন।

http://www.anandalokfoundation.com/