13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে ৭জন আহত

admin
February 19, 2016 1:30 pm
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধি: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝিনাইদহে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে ৭জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে সদর উপজেলার ফুরসন্দি ইউনিয়নের জিতড় গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলো- ওই গ্রামের মৃত সুশীল মন্ডলের ছেলে সুবাস মন্ডল (৪০), শ্রীপদ মন্ডলের ছেলে অচিন্ত মন্ডল (৩৮), নিখিল মন্ডলের ছেলে নিধির মন্ডল (৩৬), প্রিয়নাথ মন্ডলের ছেলে  বাদল মন্ডল (৪৫), কংশরায় মন্ডলের ছেলে  চঞ্চল মন্ডল (৪০) ও বিদ্যুৎ মন্ডল (২৫)সহ ৭ জন। আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, বুধবার রাতে জিতড় গ্রামে চোখে টর্চ লাইট মারাকে কেন্দ্র করে আবুল বিশ্বাস ও সুমন মিয়ার মধ্যে বাক-বিতন্ডা হয়। এরই ধরে বৃহস্পতিবার ১০ টার দিকে দু’পক্ষের লোকজন ঢাল-সড়কি, লাঠি-সোটাসহ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ৭ জন আহত হয়। খবর পেয়ে ঝিনাইদহ সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, এলাকার পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

http://www.anandalokfoundation.com/