13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জেনে নিন ২০ নভেম্বর রবিবার আপনার রাশিফল

ডেস্ক
November 20, 2022 6:08 am
Link Copied!

আজ ২০ নভেম্বর রবিবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল।

মেষ রাশি: কোনো অপ্রত্যাশিত দায়িত্ব আজ আপনার দিনের পুরো পরিকল্পনাটিকে ব্যাহত করবে। পাশাপাশি, আপনি উপলব্ধি করবেন যে, আপনি নিজের থেকে অন্যদের জন্য বেশি কাজ করছেন। ঘাড়ে অথবা পিঠের ব্যথায় আজ আপনি কষ্ট পেতে পারেন। আজ আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। জীবনের হাজারও ব্যস্ততার মাঝেও আজকে আপনি আপনার সন্তানদের জন্য সময় বার করবেন। পাশাপাশি, তাদের সাথে সময় কাটিয়ে আপনার মনও ভালো হয়ে যাবে। নতুন কোনো কাজ শুরু করার ক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য ভালো।

বৃষ রাশি: আজ আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। তরুণরা অন্তর্ভুক্ত থাকতে পারে এমন ক্রিয়াকলাপে জড়িত হওয়ার পক্ষে আজকের দিনটি ভালো। আপনার বন্ধুর সঙ্গে কোনো ভুল বোঝাবুঝি কিছু অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি করতে পারে। আজ আপনার কাছে অনেকটা অবসর সময় থাকবে। এমতাবস্থায়, সেটিকে ভালো কাজে ব্যবহার করুন। ভিন্ন অভিমত পোষণের জন্য আজ আপনার এবং আপনার সঙ্গিনীর মধ্যে কোনো বিতর্কের সৃষ্টি হতে পারে।

মিথুন রাশি: আজ আপনি আপনার বাড়ির বাইরে যাওয়ার আগে পরিবারের প্রবীণ সদস্যদের আশীর্বাদ লাভ করুন। এটি আপনার উপকারে আসবে। নিজেকে সুস্থ এবং সুন্দর রাখতে আজ উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলুন। আপনাকে সঠিক সময় দিচ্ছেন না বলে আজ আপনি আপনার ভালোবাসার মানুষটিকে অভিযোগ জানাতে পারেন। আপনার সামর্থ্যের চেয়ে বেশি কিছু করা আজ আপনার পক্ষে ক্ষতিকারক হতে পারে। আজ আপনার ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে।

কর্কট রাশি: আজ আর্থিক দিক থেকে দিনটি খুব একটা খারাপ নয়। আপনার সন্দেহপ্রবণ মনোভাব আজই পরিত্যাগ করুন। রান্নাঘরের জন্য কোনো প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে গিয়ে সন্ধ্যে নাগাদ আপনি ব্যস্ত হতে পারেন। আপনার প্রণয়ীকে আজ বোঝার চেষ্টা করুন। কোনো নিকট আত্মীয়ের সহায়তায় আপনি আপনার ব্যবসায় ভালো ফলাফল করতে পারবেন। যা আপনাকে আর্থিকভাবেও উপকৃত করবে। আজ আপনার কাছে অনেকটা অবসর সময় থাকবে। এমতাবস্থায়, সেটিকে ভালো কাজে ব্যবহার করুন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

সিংহ রাশি: কোনো দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে আজ মুক্তি পেতে পারেন। দিনের শেষভাগে আজ আর্থিক অবস্থার উন্নতি ঘটবে। সন্তানদের স্কুলে পড়াশোনার প্রতি অমনোযোগের কারণে আজ আপনি হতাশ হতে পারেন। আজ আপনার খারাপ মেজাজটিকে জীবনসঙ্গিনী ঠিক করে দেবেন। সন্ধ্যে নাগাদ কোনো বিষয়ে নিয়ে বন্ধুদের সাথে মনোমালিন্য হতে পারে। তবে, সেইসময়ে নিজেকে সংযত রাখুন। আজকে আপনি হঠাৎই কাজ থেকে ছুটি নেওয়ার পরিকল্পনা করতে পারেন এবং পরিবারের সাথে সময়ও কাটাতে পারেন।

কন্যা রাশি: অতিরিক্ত অর্থ আজ বাড়ি অথবা জমি কেনার কাজে ব্যবহার করুন। আজ আপনার সন্তানদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। পাশাপাশি, মনে রাখবেন যে, প্রতিটি পরিস্থিতিতে আপনার ভালোবাসা প্রদর্শন করাও ঠিক নয়। আজ আপনি বাড়িতে কোনো একটি পুরোনো জিনিস দেখতে পেয়ে অত্যন্ত খুশি হতে পারেন। পাশাপাশি, সেই জিনিসটি পরিষ্কার করতে গিয়ে পুরো দিনটি অতিবাহিতও করবেন। আজ আপনি সেইসব কাজগুলি করুন যেগুলি আপনি করতে পছন্দ করেন।

তুলা রাশি: আজ আর্থিক দিক থেকে দিনটি খুব একটা ভালো নয়। মানসিক শান্তির জন্য আজ নিজেকে কোনো দান-ধ্যানের সাথে যুক্ত রাখুন। আজ এমন একটি পরিকল্পনা গ্ৰহণ করুন যেটি আপনার পুরো পরিবারের জন্য সমৃদ্ধি বয়ে আনবে। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। আজ আপনি উপলব্ধি করতে পারবেন যে, ভালো বন্ধুরা কখনও আপনাকে ছেড়ে যাবেন না।

বৃশ্চিক রাশি: কোনো একটি পারিবারিক জমায়েতে আজ আপনি মধ্যমণি হয়ে উঠবেন। পাশাপাশি, আজ আপনি অন্য মানুষদের প্রশংসা করে সাফল্য লাভ করতে পারেন। মন ভালো রাখতে জীবনসঙ্গীর সাথে কোথাও বেড়িয়ে আসুন। টাকাপয়সা বানানোর জন্য কোনো নতুন সুযোগ লাভজনক হতে পারে। কোনো যাত্রা পথে একজন সুন্দর ব্যক্তির সাক্ষাতে আপনার ভালো অনুভব হতে পারে।

ধনু রাশি: আপনার প্রিয়জনের সঙ্গে মনোমালিন্য হতে পারে এমন বিতর্কিত বিষয় নিয়ে আলোচনা আজ এড়িয়ে চলা উচিত। আপনার মিশুকে স্বভাব অন্যদেরকে খুশি করবে। কোনো শিক্ষামূলক ভ্রমণের ফলে কোনো নির্দিষ্ট বিষয়ে সচেতনতা বাড়তে পারে। আজ খরচের সম্ভাবনা থাকলেও অর্থের আগমনও ঘটবে। বিবাহিত জীবন আজ অত্যন্ত সুখের হবে। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো।

মকর রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো। পাশাপাশি, বিভিন্ন উৎস থেকে আজ অর্থের আগমন ঘটবে। কাজের ফাঁকে ফাঁকে আজ বিশ্রাম নেওয়ার চেষ্টা করুন। আজ কাউকে প্রেম নিবেদন করার সম্ভাবনা রয়েছে। আপনার কোনো বন্ধু আজ আপনার আন্তরিকভাবে প্রশংসা করতে পারেন। বিবাহিতদের জন্য দিনটি ভালো। গভীর রাত পর্যন্ত জেগে না থেকে শরীর সুস্থ রাখতে তাড়াতাড়ি ঘুমিয়ে পড়ুন।

কুম্ভ রাশি: আজ আপনি আপনার পরিবারের বয়স্ক ব্যক্তিদের কাছ থেকে অর্থ সংক্রান্ত পরামর্শ এবং সঞ্চয় সম্পর্কে উপদেশ চাইতে পারেন। পাশাপাশি সেগুলি আপনার দৈনন্দিন জীবনে ব্যবহারও করতে পারেন। আজ আপনি নিজেকে এমন ক্রিয়াকলাপে নিয়োজিত করুন যা আপনাকে আপনার শান্ত মনোভাব বজায় রাখতে সাহায্য করবে। ভালোবাসার মানুষটির খারাপ স্বাস্থ্যের কারণে আজ প্রেমের জীবনে ভোগান্তি থাকবে। আপনি আজ আপনার বন্ধুদের বা পরিবারের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন।

মীন রাশি: আজ আপনি কোনো আবেগপ্রবণ সিদ্ধান্ত নিতে পারেন। তাই অবশ্যই মাথা ঠান্ডা রাখুন। আপনি আজ আপনার ভাই বা বোনের কাছ থেকে কোনো সাহায্য পেতে পারেন। বন্ধুরা সন্ধ্যেবেলার জন্য আকর্ষণীয় কিছু পরিকল্পনা করে আপনার দিনটিকে আজ উজ্জ্বল করে তুলবেন। আপনি আজ আপনার প্রিয়জনের সাথে কোনো সিনেমা দেখতে পারেন। কোনো তৃতীয় ব্যক্তির কথা শুনে আজ আপনার ভালোবাসার মানুষটির সম্পর্কে কোনো অভিমত তৈরি করবেন না।

http://www.anandalokfoundation.com/