13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ছেলেকে তালাবন্দী করে বিদেশে, মুখ খুললেন ধর্মান্তরিত অপু বিশ্বাস!

admin
November 19, 2017 9:43 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ শুক্রবার সন্ধ্যায় আবারো আলোচনায় কেন্দ্রবিন্দুতে উঠে আসেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। আর তার এই আলোচনায় যুক্ত হওয়ার কারণ হিসেবে শাকিব খান জানিয়েছেন, তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়কে রাজধানীর নিকেতনের ফ্ল্যাটে অপুর ব্যক্তিগত সহকারী শেলীর নিকট রেখে বাসার মূল দরজায় তালা দিয়ে অপু বিশ্বাস গত শুক্রবার দেশের বাইরে চলে গেছেন।

শাকিব খান গত বৃহস্পতিবার রাতে থাইল্যান্ড থেকে ঢাকায় ফেরার পর পরের দিন নিজের সন্তানকে দেখতে অপুর নিকেতনের বাসায় গিয়ে জয়কে দেখতে ব্যর্থ হন। দেখেন বাসায় তালা ঝুলানো।

এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে অপু বলেন, এটা একদমই ভুল কথা। আমি বাসার বাইরে থেকে তালা দিয়ে আসিনি। বাসার ভেতর থেকেই তালা দেয়া হয়েছে। বাসার ভেতরে শেলী আপুও রয়েছেন। আমি নেই বলেই তিনি ভেতর থেকে তালা দিয়ে রেখেছেন। এটা দোষের কি! আমি বিপদে পড়েছি বলেই কলকাতা একা চলে আসতে হয়েছে।

জয়কে নিয়ে আসার পরিস্থিতি ছিল না। কারণ জয়ের শরীরটা খুব ভালো নয়। তাই ওকে নিয়ে আসিনি। জয়কে রাখার লোক ঢাকায় খুঁজে পাইনি। তাই বাসায় আমার বোন শেলীর কাছেই রেখে আসছি। কিন্তু জয়ের দাদা-দাদি, ফুফু রয়েছেন তাদের কাছেও তো রাখতে পারতেন?

জবাবে অপু বলেন, দেখুন আপনারা হয়তো দেখেছেন কিছু দিন আগেইতো জয়ের জন্মদিন অনুষ্ঠান করা হয়েছিল। জয়ের দাদা-দাদি বা ফুফুকে দেখেছেন? তারা কোনোদিন জয়কে দেখতে আমার বাসায় আসেননি। তাহলে আমি কীভাবে তাদের কাছে রাখবো?

এদিকে জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে বাথরুমে পা পিছলে পড়ে গিয়ে অপুর সিজারের সময় করা সেলাই ফেটে ব্লিডিং হতে থাকে। পরে ঢাকার একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে শুক্রবার সকালে তিনি কলকাতায় যান। এরপর সেখানকার একটি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

http://www.anandalokfoundation.com/