13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কর্মস্থলে থেকেও কারাগারে শিক্ষক জাহাঙ্গীর মিয়া

Rai Kishori
March 7, 2020 10:05 pm
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ ধামরাই থানার অন্তর্গত আলহাজ্ব জামাল উদ্দিন আর্দশ উচ্চ বিদ্যালয়ের একজন শিক্ষক জাহাঙ্গীর মিয়া। গত ৩/৩/২০২০ তারিখে জাহাঙ্গীর ও তার ভাই দুলাল মিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করেন একই গ্রামের আফাযুউদ্দিনের পুত্র আবুল। মামলা নাম্বার নং: ৮, এই মামলায় কারাগারে শিক্ষক জাহাঙ্গীর মিয়া।

জানা  যায়, ঢাকা জেলার ধামরাইয়ে ভারালিয়া ইউনিয়নে মালঞ্চল গ্রামের বাসিন্দা জাহাঙ্গীর মিয়া(পিতাঃ মৃত লালমিয়া) বাদি হয়ে আবাদি জায়গা জমি নিয়ে আবুল(পিতাঃ আফায উদ্দিন) এর বিরুদ্ধে মামলা করছিলেন।  গত ২৬ ফেব্রুয়ারি জাহাঙ্গীর মিয়ার পক্ষে আদালত রায় প্রদান করেন।

মামলায় হেরে গিয়ে নিজেদের মধ্যে ঝগড়া বিবাদ করে গত ৩/৩/২০২০ তারিখে আবুল জাহাঙ্গীর ও তার ভাই দুলাল মিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেন। মামলা নাম্বার নং: ৮

দি নিউজের প্রতিবেদককে জানান, জাহাঙ্গীর মিয়া ভারালিয়া ইউনিয়নে হাঁটিপারা গ্রামে আলহাজ জামাল উদ্দিন আর্দশ উচ্চ বিদ্যালয়ের একজন শিক্ষক এবং যে তারিখে(৩/৩/২০২০) মামলা হয়েছে জাহাঙ্গীর মিয়া সে দিন কর্মস্থলে হাজিরা দিয়ে এসএসএসি পরীক্ষার গার্ড ‍দিতে ধামরাই হার্ডিঞ্জ কর্মরত ছিলেন।

পূর্ব শত্রুতার জেরে মামলায় জাহাঙ্গীর আলম ও তার ভাই দুলালকে হয়রানির স্বীকার হতে হচ্ছে। এই মামলা থেকে পরিত্রাণ পাবার জোড় দাবী জানিয়েছে জাহাঙ্গীর ও দুলালের পরিবার।

http://www.anandalokfoundation.com/