13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

করোনা আক্রান্ত এটিএন নিউজের কর্মী, কোয়ারেন্টিনে ২০জন

Rai Kishori
April 12, 2020 8:47 pm
Link Copied!

এটিএন নিউজের একজন রিপোর্টার দেশের বাইরে একমাসের একটি প্রশিক্ষণ শেষে দেশে ফেরার পর তিনি করোনা আক্রান্ত হয়েছেন। প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী সম্পাদক মুন্নী সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

মুন্নী সাহা জানান, গত ২১ মার্চ ঢাকায় তিনি ঢাকায় ফেরেন। বিমানবন্দর থেকে সরাসরি তিনি তার ঢাকার বাসায় কোয়ারেন্টিনে ছিলেন। ১৫ দিনের কোয়ারেন্টিন শেষে তিনি ৫ এপ্রিল স্বেচ্ছায় অফিসে যোগ দেন। কিন্তু চারদিন অফিস করার পরই তিনি জ্বরে আক্রান্ত হলে গায়ে ব্যথা ও কাশি শুরু হয়। এরপর আইইডিসিআর’এ যোগাযোগ করা হলে ১০ এপ্রিল তারা বাসা থেকে তার স্যাম্পল সংগ্রহ করা হয়। ১১ এপ্রিল রাতে তারা জানিয়ে দেয়, তিনি করোনা পজেটিভ।

কোভিড-১৯ আক্রান্ত হলেও তিনি মানসিকভাবে চাঙ্গা আছেন। প্রথম থেকেই তার শ্বাসকষ্ট ছিল না। জ্বর, গায়ে ব্যথাও কমে আসছে। তিনি শুরু থেকেই চিকিৎসকের পরামর্শে বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন এবং তিনি বাসায় আইসোলেশনে আছেন।

এটিএন নিউজ কর্তৃপক্ষ তার সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখছে এবং তার চিকিৎসার সম্পুর্ণ দায়িত্ব নিয়েছে। এটিএন নিউজ সূত্রে জানা গেছে, সেই রিপোর্টার পজেটিভ নিশ্চিত হওয়ার পরই তার সাথে কথা বলে যে তিনদিন অফিস করেছেন সেই সময় তিনি কাদের সাথে কাজ করেছেন বা কাদের সাথে মিশেছেন, তার তালিকা নেয়া হয়। রিপোর্টিং, ক্যামেরাম্যান, প্রোডিওসার, ডেস্ক মিলিয়ে মোট ২০ জন কর্মীকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

http://www.anandalokfoundation.com/