13yercelebration
ঢাকা
শিরোনাম

বাংলাদেশে চীনের উদ্যোক্তাদের বস্ত্র ও পাট খাতে বিনিয়োগের আহবান বস্ত্র ও পাট মন্ত্রীর

যেকোন দৃষ্টিকোণ থেকে সমাজসেবা উত্তম কাজ -ধর্মমন্ত্রী

গাজা হত্যাযজ্ঞে নিশ্চুপ শান্তিতে নোবেলজয়ী ড. ইউনূস ইসরায়েলির পুরস্কার নিয়ে গণহত্যার পক্ষ নিয়েছেন : পররাষ্ট্রমন্ত্রী

ইন্টার্নি চিকিৎসকদের জন্য ভাতা বৃদ্ধির আশ্বাসে কর্মবিরতি আন্দোলন প্রত্যাহার

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে নিয়মিত বাজার মনিটরিং করছেন সালথা থানার ওসি

যশোরে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা -পার্বত্য প্রতিমন্ত্রী

আজকের সর্বশেষ সবখবর

আমেনা বেগম হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল হবে আধুনিক চিকিৎসা কেন্দ্র -আবুল হাসানাত আব্দুল্লাহ্

Link Copied!

আমেনা বেগম হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল একটি আধুনিক হোমিওপ্যাথিক চিকিৎসা কেন্দ্র গড়ে তুলতে হবে। বলেছেন পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীক্ষণ কমিটির আহ্বায়ক মন্ত্রী পদ মর্যাদায় ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ্।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় আগৈলঝাড়ার সেরালস্থ নিজ ভবনে আমেনা বেগম হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের শিক্ষক, কর্মকর্তা ও পরিচালনা কমিিিটর সদস্যবৃন্দের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমান, কলেজ কমিটির সভাপতি ডাঃ মোঃ শাহজাহান, পরিচালনা কমিটির সদস্য বীর মুক্তিযুদ্ধ চক্রবর্তী নিতাই লাল , ডাঃ হুমায়ুন কবির, অধ্যক্ষ ডাঃ কে এম সাইদ মাহমুদ ,উপাধ্যক্ষ ডাঃ মনীষ চন্দ্র বিশ্বাস, প্রভাষক ডাঃ নুরুল আনোয়ার এনায়েত ,মেডিকেল অফিসার ডাঃ হাফিজুর রহমান রিয়াদ, প্রভাষক মোহাম্মদ শাহজালাল , প্রভাষক ডাঃ জনার্ধন চ্যাটার্জী, প্রভাষক ডাঃ রনজিত বাড়ৈ, প্রভাষক ডাঃ শাহনাজ রুবি, প্রভাষক ডাঃ পঙ্কজ হালদার, প্রভাষক ডাঃ তরুন চক্রবর্তী-সহ অন্যান্য শিক্ষক কর্মকর্তা কর্মচারীবৃন্দ ।

স্বাস্থ্য ও শিক্ষা মন্ত্রণালয কর্তৃক সদ্য স্বীকৃতি পাওয়া বঙ্গবন্ধুর বোনের নামে আমেনা বেগম হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রতিষ্ঠাতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ্ এমপি।

http://www.anandalokfoundation.com/