13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ৩ মে বৈদিক জ্যোতিষে ১২টি রাশির জন্য পরামর্শ

ডেস্ক
May 3, 2023 6:41 am
Link Copied!

আজ ৩ মে বৈদিক জ্যোতিষে ১২টি রাশির প্রতিটি রাশির জন্য পরামর্শ ।। প্রত্যেক রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। জেনে নিন প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা ফলাফল। চন্দ্র দিন-রাত কন্যা রাশিতে সঞ্চার করবে। এমন পরিস্থিতিতে চন্দ্রের সঙ্গে রাহু, বুধ, সূর্য ও বৃহস্পতির সঙ্গে ষড়াষ্টক যোগ তৈরি হবে। এই দিনটি কন্যা রাশির জাতকদের জন্য মানসিক সমস্যায় ভরে থাকবে। স্বাস্থ্যের দিক দিয়ে এই রাশির জাতকদের সচেতন থাকতে হবে। মিথুন রাশির আজকের দিনটি সাধারণত ভালোই কাটবে। বুদ্ধি ও কর্মকুশলতার মাধ্যমে লাভান্বিত হবেন।

মেষ রাশিফল (Aries Horoscope)​​: মেষ রাশির জাতকরা আজ ভাগ্যের সঙ্গ পাবেন। রোজগারের উদ্দেশে চেষ্টা করছেন যে মেষ জাতকরা তাঁরা নতুন সুযোগ লাভ করবেন। কর্মক্ষেত্রে শত্রু প্রবল হবে। তাঁদের কারণে কিছু সমস্যা বাড়তে পারে। ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল। কোথাও লগ্নির পরিকল্পনা করে থাকলে আজকের দিনটি তার জন্য খুবই ভালো। ব্যবসা সম্প্রসারণের বিষয়ে পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করুন। সকলের প্রত্যাশা পূরণ করার যে বিশেষত্ব আপনার মধ্যে রয়েছে, তার কারণে জনপ্রিয়তা লাভ করবেন। সন্ধ্যা নাগাদ বন্ধুদের সঙ্গে কথাবার্তা বলে সময় কাটাবেন। সন্তানের জন্য উপহার কিনতে পারেন।

এই রাশিরজাতকদের জন্য পরামর্শঃ আজ ৮০ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। সকালে সূর্যকে তামার লোটায় জল নিবেদন করুন।

বৃষ রাশিফল (Taurus Horoscope)​​: বৃষ রাশির রাজনীতির সঙ্গে জড়িত জাতকের আজকের দিনটি উত্তম। জনগণের সহযোগিতা লাভ করবেন। আপনার প্রভাব বৃদ্ধি পাবে। কোনও নতুন কাজ শুরুর জন্য সময় ভালো। তবে মায়ের স্বাস্থ্যের বিশেয যত্ন নিতে হবে। আজ সন্ধ্যা নাগাদ সমস্ত কাজ শেষ করে পরিবারের সঙ্গে সময় কাটাবেন। এর ফলে মানসিক শান্তি লাভ করবেন এই রাশির জাতক। বাবার পূর্ণ সহযোগিতা লাভ করবেন। পরিবারে শুভ অনুষ্ঠানের রূপরেখা তৈরি হবে। ব্যবসায় সাফল্যের দিকে এগিয়ে যাবেন।

এই রাশিরজাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৮৭ শতাংশ ক্ষেত্রে আপনার পক্ষে থাকবে। গণেশ চালিসা পাঠ করুন।

মিথুন রাশিফল (Gemini Horoscope)​​: মিথুন রাশির জাতকদের আজকের দিনটি শুভ। রোজগারের খোঁজে রয়েছেন যাঁরা, তাঁরা পরিকল্পনা মাফিক সন্ধান চালান, এর ফলে ভবিষ্যতে লাভান্বিত হবেন। বুদ্ধি ও কর্মকুশলতার মাধ্যমে কর্মক্ষেত্রে উন্নতি করতে পারবেন। ব্যবসায়িক সমস্যার সমাধানে নিজের বরিষ্ঠ ব্যক্তি ও আধিকারিকদের সহযোগিতা লাভ করবেন। স্থাবর-অস্থাবর সম্পত্তির মাধ্যমে লাভ অর্জন করতে পারেন। ভাই-বোনের সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হবে। কর্মক্ষেত্রে প্রত্যেকে আপনার সাহায্য করবেন। দীর্ঘদিন ধরে কোনও কিছুর কামনা করে থাকলে আজ তা পূরণ হতে পারে।
এই রাশিরজাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৭৭ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। গোরুকে গুড় খাওয়ান।

কর্কট রাশিফল (Cancer ​Horoscope)​​: কর্কট রাশির জাতকদের আজকের দিনটি ঠিকঠাক থাকবে। ব্যবসায় কোনও চুক্তি চূড়ান্ত হতে পারে। এর ফলে আপনার মনে আনন্দের সঞ্চার হবে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। সন্তানের বিবাহের আলোচনা আরও একধাপ এগোবে। পরিবারে আনন্দের পরিবেষ থাকবে। সামাজিক কাজে আপনাদের রুচি বাড়বে। ছাত্রছাত্রীদের আত্মবিশ্বাস বৃদ্ধি হবে। তাঁরা ভালো প্রদর্শন করবেন। আজ আপনি নিজের বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। সামাজিক পরিসর বৃদ্ধি পাবে।
এই রাশিরজাতকদের জন্য পরামর্শঃ আজ ৯৪ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। বজরংবাণ পাঠ করুন।

​​ সিংহ রাশিফল (Leo Horoscope)​​: সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ। সাফল্যের সিঁড়ি উঠতে থাকবেন এই রাশির জাতক। অফিসে সময়ের মধ্যে কাজ পুরো করে আধিকারিকদের প্রিয়পাত্র হয়ে উঠবেন আপনি। বিরোধীদের ষড়যন্ত্র বিফল করতে পারবেন। সন্ধ্যা নাগাদ পরিবারের সঙ্গে সময় কাটাবেন। জীবনসঙ্গীর সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করবেন। স্বজনদের সঙ্গে কোনও দ্বন্দ্ব চলতে থাকলে, আজ তা শেষ হবে। সাংসারিক সুখ-সুবিধার বিষয়ে ব্যয় করতে পারেন। তবে আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রেখে চলতে হবে। তা না-হলে পড়ে অনুতাপ করবেন।

এই রাশিরজাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৯৮ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। পিঁপড়েকে আটা খাওয়ান।

কন্যা রাশিফল (Virgo Horoscope)​​: কন্যা রাশির জাতকদের আজকের দিনটি বিশেষ অনুকূল নয়। মানসিক দিক দিয়ে নানান জটিলতা থাকবে। কোনও কারণে চিন্তিত ও অবসাদগ্রস্ত থাকবেন। স্বাস্থ্যের যত্ন নিন। আর্থিক বিষয়ে কোনও বড়সড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন, তা না-হলে লোকসান সম্ভব। আকস্মিক ব্যয় আপনার দুশ্চিন্তা বাড়িয়ে তুলতে পারে। তবে আজ আপনি পরিবারের সহযোগিতা পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে সামঞ্জস্য থাকবে। খাওয়া-দাওয়ায় সংযমী হন।
এই রাশিরজাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৯১ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। সূর্যকে জলের অর্ঘ্য দিন।

তুলা রাশিফল (Libra Horoscope)​: তুলা রাশির জাতকদের আজকের দিনটি সাধারণ কাটবে। পরিবারের সঙ্গে সংবেদনশীল বিষয়ে আলোচনা করবেন। প্রেম জীবনে মাধুর্য থাকবে। কর্মক্ষেত্রে গোপন শত্রুরা সক্রিয় থাকবে, তাঁরা আপনার ক্ষতি করার চেষ্টা করবেন। কর্মক্ষেত্রে অধিক পরিশ্রম করতে হবে। আজ আয় কমবে ও ব্যয় বাড়বে। তবে অর্থ অপচয় এড়িয়ে চলুন। আয়-ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখতে হবে। ব্যস্ততার কারণে জীবনসঙ্গীর বাড়ির কাজে আপনার সাহায্য করতে পারবেন না, যার ফলে আপনি নিজের ক্ষোভ প্রকাশ করবেন।
এই রাশিরজাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৭৮ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। দরিদ্রদের বস্ত্র ও ভোজন দান করুন।

বৃশ্চিক রাশিফল (Scorpio Horoscope)​​: বৃশ্চিক রাশির জাতকদের আজকের দিনটি ব্যস্ততায় কাটবে। শিক্ষক ও সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। ভবিষ্যতের বিষয়ে আলোচনা হবে। চাকরিজীবীরা অন্য কোনও সংস্থা থেকে চাকরির প্রস্তাব পেতে পারেন। কার্যসিদ্ধির জন্য অন্যের কাছে নিজের কথা পৌঁছে দিতে পারলে, সরকারি নীতির দ্বারা লাভান্বিত হবেন। আজ আপনার পক্ষে কোনও শুনানি হতে পারে। শ্বশুরবাড়ির সদস্যের সঙ্গে বিচারধারার মতভেদ সম্ভব। এ ক্ষেত্রে জীবনসঙ্গীকে নিজের পাশে পাবেন।

এই রাশিরজাতকদের জন্য পরামর্শঃ আজ ৬৭ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। হলুদ কাপড়ে ছোলার ডাল ও গুড় বেঁধে বিষ্ণু মন্দিরে দান করুন।

ধনু রাশিফল (Sagittarius Horoscope)​​: আজ ধনু রাশির জাতকদের সমস্ত কাজ অত্যন্ত সতর্কতার সঙ্গে করতে হবে। ভেবেচিন্তে যে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিন। তা না-হলে ভবিষ্যতে লোকসানের শিকার হতে পারেন। আজ ভাইয়ের সহযোগিতার প্রয়োজন হবে। বাবার সঙ্গে বিচারধারার মতভেদ উৎপন্ন হবে। তবে তাঁর পরামর্শ মেনে এগিয়ে গেলে ভবিষ্যতে এর দ্বারা লাভান্বিত হবেন। সন্তানকে ভালো কাজ করতে দেখে আনন্দিত হবেন। ব্যবসার জন্য নতুন কিছু করার চিন্তাভাবনা করতে পারেন। সন্ধ্যা নাগাদ জীবনসঙ্গীকে কোথাও ঘোরাতে নিয়ে যেতে পারেন।
এই রাশিরজাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য আজ ৭৫ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। শিব চালিসা পাঠ করুন।

মকর রাশিফল (Capricorn Horoscope)​​: মকর রাশির জাতকরা আজ ভাগ্যের সঙ্গ পাবেন। চাকরিজীবী জাতকদের জীবনে গত কিছুদিন ধরে যে সমস্যা চলছিল, তার সমাধান হবে। কোনও বরিষ্ঠ আধিকারিকের সাহায্যে জমি সংক্রান্ত মামলার সমাধান হবে। ব্যস্ততার মাঝে নিজের দাম্পত্য জীবনের জন্য সময় বের করবেন। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক উন্নত হবে, তবে লেনদেন এড়িয়ে যান। ধর্মীয় যাত্রা করতে পারেন। অংশীদারীত্বে কোনও কাজ করতে চাইলে তাতে বাধার সম্মুখীন হবেন। আজ পরিবারের সদস্যদের সঙ্গে প্রেমীর পরিচয় করাতে পারেন।
এই রাশিরজাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য আজ ৬৩ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। বিষ্ণুকে বেসনের লাড্ডুর ভোগ নিবেদন করুন।

কুম্ভ রাশিফল (Aquarius Horoscope)​​: কুম্ভ রাশির জাতকরা আজ অত্যন্ত ব্যস্ত থাকবেন। চাকরিজীবীদের ওপর কাজের চাপ থাকবে। তবে কঠিন পরিশ্রম করলে কাজে পারদর্শী হয়ে উঠবেন। আজ নিজের রাগ নিয়ন্ত্রণে রাখুন। বাণী সৌম্য রাখতে হবে আপনাকে। কাজের পরিকল্পনা তৈরি করে রাখবেন, তবে আকস্মিক কারণে তাতে পরিবর্তন করতে হবে। ভাই-বোনের মধ্যে মতভেদ সম্ভব। লগ্নির পরিকল্পনা করে থাকলে পরিচিত ব্যক্তির সাহায্য় গ্রহণ করতে পারেন। প্রেম জীবন আনন্দে কাটবে। শ্বশুরবাড়ির তরফে সম্মানিত হবেন।

এই রাশিরজাতকদের জন্য পরামর্শঃ ৯৫ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। সাদা রেশমী বস্ত্র দান করুন।

মীন রাশিফল (Pisces Horoscope)​​: মীন রাশির জাতকরা আজ ভাগ্যের সঙ্গ পাবেন। ছাত্ররা তাঁদের ভবিষ্যতের জন্য নতুন পথ খুঁজে পাবেন। কোনও রোগভোগের কারণে চিন্তিত থাকলে, তা অনেকটাই সেরে যাবে। সন্তানের বিবাহে আগত সমস্যার সমাধান হবে। আজ আপনার সামাজিক খ্যাতি বৃদ্ধি পাবে। পারিবারিক পরিবেশে অবসাদ দেখা দেবে। ব্যবসায় অধিক অর্থলগ্নির দ্বারা লাভান্বিত হবেন। সন্ধ্যা নাগাদ মা-বাবার সঙ্গে মন্দির যেতে পারেন। বন্ধুদের সাহায্যে সারাদিন আপনার ইচ্ছামতো কাজ পুরো হবে। এর ফলে আপনার মনে আনন্দ থাকবে।
এই রাশিরজাতকদের জন্য পরামর্শঃ আজ ৮৫ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। সঙ্কটনাশন গণেশ স্তোত্র পাঠ করুন।

http://www.anandalokfoundation.com/