13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ২২ মে সোমবারের রাশিফল ও ভাগ্য সাথে রাখার টিপস

ডেস্ক
May 22, 2023 6:19 am
Link Copied!

আজ ২২ মে সোমবারের রাশিফল ও ভাগ্য সাথে রাখার টিপসঃ আজ চন্দ্র দিন-রাত বুধের রাশির মিথুনে সঞ্চার করবে। এখানে চন্দ্রের সঙ্গে শুক্রের যুতি হবে, যার ফলে শিল্প যোগের প্রভাব থাকবে। এই শুভ যোগের প্রভাবে একাধিক রাশির মনে শিল্পের প্রতি ভালোবাসা বিকশিত হবে। সৃজনশীল ক্ষমতার দ্বারা লাভান্বিত হবেন। গ্রহগতির প্রভাবে সোমবারের দিনটি কোন রাশির জাতকদের কেমন কাটবে তা জেনে নিন এখানে।

​​ মেষ রাশিফল (Aries Horoscope)​​: মেষ রাশির জাতকদের আজকের দিনটি অনুকূল। ছোট ছোট কথায় পরিবারের সদস্য বা অন্য ব্যক্তির সঙ্গে তর্ক করা ভালো হবে না। অন্যেরা আপনার অহংকারকে পাত্তা দেবেন না। এর ফলে ঘরে ও বাইরে অপমানিত হতে পারেন। রোজগার ও ব্যবসায় উন্নতির জন্য অধিক চেষ্টা করতে হবে না। আপনার সমস্ত পরিকল্পনা সফল হবে। তাড়াহুড়োয় নিয়ম অমান্য করতে পারেন।

আপনার ভাগ্য সাথে রাখার টিপসঃ আজ ৮৮ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। শিবলিঙ্গে তিল ও জব অর্পণ করুন ও গোরুকে রুটি খাওয়ান।

বৃষ রাশিফল (Taurus Horoscope)​​: বৃষ রাশির আজকের দিনটি ওঠাপড়ায় ভরপুর থাকবে। আজ যে কাজ করবেন, তাতে সফল হতে বিলম্ব হবে। আলস্য ঘিরে ধরবে। এর ফলে যোগ্যতা সত্ত্বেও কাজ থেকে পালাবেন। তবে বিনোদনের সুযোগ হাতছাড়া করবেন না। এর ফলে পরিবারের অন্য সদস্যের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। কর্মক্ষেত্রে নিজের ভুলের জন্য অনুতাপ হবে, তবে স্বভাব শুধরাবে না। অর্থ সঞ্চয়ের চেষ্টা করবেন। অর্থ সঞ্চিত হলেও পারিবারিক সুখ-সুবিধা ও ব্যক্তিগত বিলাসিতায় তা ব্যয় হবে। বাড়িতে গাফিলতির কারণে পরিজনরা ক্ষুব্ধ হবেন।

আপনার ভাগ্য সাথে রাখার টিপসঃ ভাগ্য ৭১ শতাংশ ক্ষেত্রে আপনার পক্ষে থাকবে। প্রদোষ কালে শিবের পুজো করুন ও কাঁচা চালে তিল মিশিয়ে নিবেদন করুন।

মিথুন রাশিফল (Gemini Horoscope)​: মিথুন রাশির জাতকদের আজকের দিনটি সাধারণ। সামাজিক ক্ষেত্রে কোনও বিবাদের সমাধানে আপনার সাহায্য কামনা করা হবে। তবে কারও দায়িত্ব নেবেন না, তা না-হলে নিকট ভবিষ্যতে সমস্যায় পড়তে পারেন। কর্মক্ষেত্রে অভিজ্ঞতার জোরে লাভের সুযোগ পাবেন। তবে অতিআত্মবিশ্বাসের কারণে সমস্ত কাজ ভেস্তে যাবে। বাইরের যোগাযোগ ও দূরের ব্যবসায় ধন আগমন হবে। তবে পারিবারিক ব্যয় বাড়ায় সঞ্চয় কমবে। সন্তানের কোনও কাজের কারণে দৌড়ঝাপ করতে হবে।

আপনার ভাগ্য সাথে রাখার টিপসঃ ভাগ্য ৮২ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। সোমবার উপবাস ও শিবলিঙ্গে জল নিবেদন করুন।

কর্কট রাশিফল (Cancer ​Horoscope)​​: কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি মাঝারি ফলদায়ী। অনিচ্ছা সত্ত্বেও কলহে জেরবার হবেন। পরিবারের সদস্যরা কোনও না-কোনও কারণে আপনার থেকে অসন্তুষ্ট থাকবেন। মন বিচলিত হবে ও ব্যয় বাড়বে। সীমিত আয়ের কারণে ভবিষ্যৎ চিন্তা থাকবে। অর্থ লাভের প্রত্যাশা করেন যেখান থেকে, সেখান থেকেই খালি হাতে ফিরবেন। তবে সন্ধ্যা হওয়ার আগে হঠাৎই ধন লাভ হওয়ায় মানসিক শান্তি পাবেন।
আপনার ভাগ্য সাথে রাখার টিপসঃ আজ ৯৬ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। সোমবারের উপবাস ও রুদ্রাক্ষ মালায় মহামৃত্যুঞ্জয় মন্ত্র জপ করুন।

​​ সিংহ রাশিফল (Leo Horoscope)​​: সিংহ রাশির জাতকরা আজ মিশ্র ফলাফল লাভ করবেন। গত কিছুদিনের তুলনায় আজ সুখ-সুবিধার অভাব দেখা দেবে। ভাই-বোন বা পরিবারের অন্য সদস্যদের বিপরীত প্রভাবে সকল সদস্যের চিন্তা বাড়বে। কোনও ব্যক্তি অর্থনৈতিক প্রস্তাব নিয়ে এলে তাঁদের ওপর ভরসা করবেন না। পরিবারে পৈতৃক সম্পত্তির ভাগবাটোয়ারার কথা হতে পারে। কর্মক্ষেত্রে কাজ করলেও মনে হতাশা থাকবে। দৈনিক ব্যয়ের পাশাপাশি অর্থ আগমন হবে। ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চিত করবেন।

আপনার ভাগ্য সাথে রাখার টিপসঃ ভাগ্য ৭৯ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। সোমবারের উপবাস ও সকাল-সন্ধ্যা শিব চালিসা পাঠ করুন।

কন্যা রাশিফল (Virgo Horoscope)​​: কন্যা রাশির জাতকদের সন্তান, জীবনসঙ্গী ও ব্যবসায় অতিরিক্ত ব্যয় করতে হবে। সন্তানের ওপর নজর রাখুন। তাঁদের সঙ্গে সময় কাটাবেন। চাকরিজীবীরা প্রলোভনের ফাঁদে পা দিয়ে অতিরিক্ত আয়ের কারণে গোপন পথ অবলম্বন করবেন। তা প্রকাশ্যে আসায় কিছু লাভ হবে না। মান সম্মান কমবে। কোনও কাছের মানুষের প্রতি ঈর্ষান্বিত হবেন। প্রিয় মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে। ব্যবসায়িক ও পারিবারিক কাজ সময়ের আগে পূর্ণ হবে। তবে অর্থ আগমনের জন্য অপেক্ষা করতে হবে। প্রয়োজনীয়তার চেয়ে কম অর্থ লাভ করবেন। দুপুরের পর কোনও প্রতিযোগী লাভান্বিত হওয়ায় মনে ঈর্ষা জাগবে।

আপনার ভাগ্য সাথে রাখার টিপসঃ ভাগ্য ৭৭ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। প্রদোষকালে শিবলিঙ্গের পুজো ও মহামৃত্যুঞ্জয় মন্ত্র জপ করুন।

তুলা রাশিফল (Libra Horoscope)​: তুলা রাশির জাতকদের স্বভাব ও ব্যবহার কেউ বুঝতে পারবে না। মনে বিদ্বেষ বাড়বে, আত্মীয়দেরও অপরাধী মনে করবেন। আপনার আচরণ ও বাণী আপনার জন্য সমস্যা সৃষ্টি করবে। কথা বলার সময়ে ছোট ও বড় মর্যাদা উপেক্ষা করবেন না। তা না-হলে পরিস্থিতি খারাপ হতে পারে। আপনার সঙ্গে যার চেনা পরিচিতি হবে, তার ওপর নিজের মতামত চাপিয়ে দেওয়ার চেষ্টা করবেন। তবে তাঁরা আপনার চাপের মুখে পড়ে কাজ করবেন না এবং এর ফলে আপনার মান-সম্মান কমবে। আইন-আদালতের মামলায় জড়িয়ে পড়তে পারেন।

আপনার ভাগ্য সাথে রাখার টিপসঃ ভাগ্য ৬৮ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। সোমবারের উপবাস ও শিব চালিসা পাঠ করুন।

বৃশ্চিক রাশিফল (Scorpio Horoscope)​​: বৃশ্চিক রাশির জাতকদের আজকের দিনটি বিপরীত ফলদায়ী। দূরের ব্যবসা ও লেনদেন বাতিল করুন। তা না-হলে নিকট ভবিষ্যতে মনোমালিন্য হতে পারে। চিন্তাভাবনা না-করে কাউকে প্রতিশ্রুতি দেবেন না। কারণ সেই প্রতিশ্রুতি পূরণে সমস্যা হতে পারে। কোনও কাজে নিজেকে জোর করবেন না। কাউকে কোনও অনৈতিক কাজ করার জন্য বাধ্য করবেন না। অসাফল্যের কারণে আপনার মনে অনৈতিক কাজ করার লোভ জন্মাবে। ভবিষ্যতে আইন-আদালতের চক্করে জড়িয়ে পড়তে পারেন। আর্থিক বিষয়ে স্পষ্ট থাকুন। আর্থিক ক্ষেত্রে অপমানিত বা প্রতারিত হতে পারেন।

আপনার ভাগ্য সাথে রাখার টিপসঃ আজ ৯৮ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। শিবলিঙ্গে জল ও বেলপাতা নিবেদন ও শিবরক্ষা স্তোত্র পাঠ করুন।

ধনু রাশিফল (Sagittarius Horoscope)​​: ধনু রাশির জাতকদের আজকের দিনটি আংশিক দিক দিয়ে শুভ। বাইরের লোকেদের সঙ্গে যোগাযোগ করুন। তা না-হলে কোনও না-কোনও কারণে মানহানির ভয় থাকবে। পুরনো আইন-আদালতের বিবাদের কারণে ঝগড়া বাড়তে পারে। কোনও উত্তর দেওয়ার আগে ভবিষ্যৎ পরিণাম সম্পর্কে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। পারিবারিক ব্যবসায় ভাই-বোনের সহযোগিতা না-নেওয়াই ভালো। কোনও না-কোনও সমস্যায় জড়িয়ে থাকবেন। চাকরিজীবীরা আধিকারিকদের মানহানির কারণে দুঃখিত থাকবেন।

আপনার ভাগ্য সাথে রাখার টিপসঃ ভাগ্য আজ ৭৬ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। ২১টি বেলপাতায় সাদা চন্দন লাগিয়ে শিবলিঙ্গে নিবেদন করুন।

মকর রাশিফল (Capricorn Horoscope)​​: মকর রাশির জাতকদের আজকের দিনটি নানান জটিলতায় ভরে থাকবে। দিনের শুরুতে পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ বাঁধতে পারে। পরিবারে সম্পত্তি বা ব্যবসার কারণে কোনও সদস্যের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। প্রয়োজন পড়লে মনের বিচার ব্যক্ত করুন। তা না-হলে পরিবারের বড়দের ওপর সমস্ত কিছু ছেড়ে দিন। কর্মক্ষেত্রে অনিচ্ছা সত্ত্বেও কাজ করবেন। মন অন্য জায়গায় থাকায় কোনও ভুল হতে পারে। এর ফলে আধিকারিকরা রেগে থাকতে পারে।

আপনার ভাগ্য সাথে রাখার টিপসঃ ভাগ্য আজ ৯২ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। শিবের পুজো করার পর অসহায় ব্যক্তিকে চাল দান করুন।

কুম্ভ রাশিফল (Aquarius Horoscope)​​: কুম্ভ রাশির জাতকদের মন ধর্মীয় ভাবাবেগে ভরে থাকবে। তবে দৈনন্দিন জীবনের ব্যস্ততার কারণে এতে সময় দিতে পারবেন না। তবে যতদূর সম্ভব পূজার্চনা ও দান-পুণ্য করুন। কাজ ও ব্যবসায় ভালো লাভ হবে। তবে যে উদ্দেশ্য বা ইচ্ছায় কাজ করবেন, তা পূর্ণ না-ও হতে পারে। দৌড়ঝাপের পর আর্থিক বিষয় পূর্ণ করবেন। আজ ব্যয়ের চেয়ে বেশি পরিমাণে আয় হবে।

আপনার ভাগ্য সাথে রাখার টিপসঃ ৭৫ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। প্রদোষ কালে শিবলিঙ্গে মধু অর্পণ করুন।

মীন রাশিফল (Pisces Horoscope)​​: মীন রাশির জাতকরা অধিক ধন লাভের জন্য গোপন পরিকল্পনা ও অনৈতিক কাজ করা থেকে বিরত থাকুন। দিনের শুরু থেকেই মাথা ব্যথা হবে। সর্দি-কাশি হতে পারে। অধিক দৌড়ঝাপের কারণে শরীরে কোনও না-কোনও রোগ দেখা দিতে পারে। কাজের উৎসাহ কম থাকবে। অসুস্থতা আলস্যের কারণ হয়ে দাঁড়াবে। আর্থিক বিষয়ে কর্মক্ষেত্রে কারও সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে ঋণ শোধ না-ও করতে পারেন।

আপনার ভাগ্য সাথে রাখার টিপসঃ আজ ৮১ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। শিবকে আটা, ঘি, চিনির তৈরি জিনিসের ভোগ নিবেদন করুন।

http://www.anandalokfoundation.com/