13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজকের রাশিফল ও আপনার ভাগ্য বদলে করণীয়

ডেস্ক
May 4, 2023 9:41 am
Link Copied!

আজ বৃহস্পতিবার রাশিফল চন্দ্র কন্যা রাশিতে নিজের যাত্রা শেষ করে তুলা রাশিতে সঞ্চার করবে। চন্দ্রের এই গোচরের ফলে সূর্য, বুধ, বৃহস্পতি, রাহুর সঙ্গে সমসপ্তম যোগ তৈরি হবে। আবার এর পাশাপাশি গজকেশরী যোগ সৃষ্টি হবে। এই গ্রহগতির পরিস্থিতিতে আজকের দিনটি কর্কট ও কুম্ভ রাশির জাতকদের জন্য লাভজনক। দিনের শুরুতেই জেনে নিন রাশি অনুসারে ভাগ্য বদলে করণীয়। ​​

মেষ রাশিফল (Aries Horoscope)​​: মেষ রাশির জাতকদের ব্যবসায় উন্নতি ও সংশোধন হবে। আয়ের নতুন সুযোগ হাতে আসবে। নতুন কাজ শুরুর পরিকল্পনা করে থাকলে তাতে সাফল্য লাভ করবেন। জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন এই রাশির জাতক। সন্ধ্যার সময়টি আপনাদের জন্য অধিক অনুকূল। আটকে থাকা কাজ পূর্ণ হওয়ায় আনন্দিত হবেন। কোনও বন্ধু বা পরিচিত ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে। এর ফলে লাভান্বিত হবেন।

এই রাশির জাতকদের ভাগ্য বদলে করণীয়ঃ আজ ৯১ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। মঙ্গল স্তোত্র পাঠ করুন।

বৃষ রাশিফল (Taurus Horoscope)​​: বৃষ রাশির জাতকরা রাজনীতির ক্ষেত্রে যে চেষ্টা করবেন, তাতে লাভান্বিত হবেন। সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে আপনার প্রভাব বাড়বে। পরিবারে কিছু শুভ অনুষ্ঠান হতে পারে। ব্যবসায় নতুন চুক্তি পাওয়ায় লাভ ও প্রতিষ্ঠা বৃদ্ধি হবে। মায়ের স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন।

এই রাশির জাতকদের ভাগ্য বদলে করণীয়ঃ ভাগ্য ৭৩ শতাংশ ক্ষেত্রে আপনার পক্ষে থাকবে। শিবের অভিষেক করুন।

মিথুন রাশিফল (Gemini Horoscope)​​: মিথুন রাশির জাতকরা আজ নিজের কাজের প্রতি সজাগ ও সতর্ক থাকবেন। গাফিলতির দ্বারা আপনার কাজ প্রভাবিত হবে। ছাত্ররা প্রতিযোগিতায় সাফল্য লাভ করবেন। প্রেম জীবনে সুখপূর্ণ অনুভূতি হবে। কথাবার্তার মাধ্যমে সমস্যার সমাধান হবে। সন্ধ্যা নাগাদ আপনার কোনও আটকে থাকা কাজ পূর্ণ হতে পারে। কোনও শুভ অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন। পরিবারে আপনার বিরুদ্ধে কোনও অভিযোগ আসতে পারে। এর ফলে পরিবারের সদস্যদের মধ্যে ভুল বোঝাবুঝি সৃষ্টি হবে।
এই রাশির জাতকদের ভাগ্য বদলে করণীয়ঃ ভাগ্য ৮২ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। শনি স্তোত্র পাঠ করুন।

কর্কট রাশিফল (Cancer ​Horoscope)​​: কর্কট রাশির জাতকরা নিজের কাজে পরিশ্রম অনুযায়ী ভালো সাফল্য লাভ করবেন। কর্মক্ষেত্রে নতুন সুযোগ পাবেন। ব্যবসায়িক কারণে আজ যাত্রা করতে পারেন। সন্ধ্যা নাগাদ কোনও প্রিয় ব্যক্তির সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। তাঁর কাছ থেকে সুসংবাদ পাবেন। ব্যবসায় বোধবুদ্ধি ও ধৈর্য সহকারে কাজ করুন, তা না-হলে পরিস্থিতি গম্ভীর হতে পারে। বড়দের কথা উপেক্ষা করবেন না। তাঁদের কথায় চিন্তাভাবনা করুন।
এই রাশির জাতকদের ভাগ্য বদলে করণীয়ঃ আজ ৮৩ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। সাদা চন্দনের তিলক করুন।

​​ সিংহ রাশিফল (Leo Horoscope)​​: সিংহ রাশির জাতকরা পরিবারের সদস্যদের সহযোগিতায় আয়ের নতুন উৎস লাভ করবেন। ধন বৃদ্ধি হবে। পারিবারিক জীবন সুখপূর্ণ ও অনুকূল হবে। পরিবারের সমস্ত সদস্যে মাঝে সামঞ্জস্য বাড়বে। ভাইয়ের সহযোগিতায় আপনাদের একাধিক গুরুত্বপূর্ণ কাজ পূর্ণ হতে পারে। আর্থিক বিষয়ে আপনার পরিস্থিতি ভালো হবে। ছাত্রদের প্রদর্শন উন্নত হবে। কোনও প্রতিযোগিতায় অংশগ্রহণ করে থাকলে তাতে ভালো সাফল্য লাভ করবেন।

এই রাশির জাতকদের ভাগ্য বদলের করণীয়ঃ ভাগ্য ৮১ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। বাবার কাছ থেকে আশীর্বাদ নিয়ে কোনও নতুন কাজ শুরু করুন।
কন্যা রাশিফল (Virgo Horoscope)​​: কন্যা রাশির জাতকদের আজকের দিনটি অন্যান্য দিনের তুলনায় অসাধারণ কাটবে। চাকরিতে নতুন দায়িত্ব ও পদপ্রতিষ্ঠা লাভ করবেন এই রাশির জাতক। ব্যবসায়িক কারণে স্বল্প দূরত্বের যাত্রা করতে পারেন। এর ফলে অবসাদ গ্রস্ত হতে পারেন, তবে ভবিষ্যতে পূর্ণ লাভ উপভোগ করবেন। পারিবারিক দায়িত্বপূরণে জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। আজ নিজের স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকতে হবে। বাইরের খাওয়া-দাওয়া এড়িয়ে চলুন।
এই রাশির জাতকদের ভাগ্য বদলে করণীয়ঃ ভাগ্য ৭৮ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। গণেশ স্তোত্র পাঠ করুন।

তুলা রাশিফল (Libra Horoscope)​: তুলা রাশির জাতকরা আজ নিজের স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকুন। পরিবারে কোনও শুভ অনুষ্ঠান হতে পারে। এর ফলে পরিবারে আনন্দের পরিবেশ বজায় থাকবে। কোনও বন্ধু বা আত্মীয়ের সাহায্যে আপনার দীর্ঘ দিনের সমস্যার সমাধান হবে। কোথাও থেকে পর্যাপ্ত পরিমাণে ধন লাভ করতে পারেন।
এই রাশির জাতকদের ভাগ্য বদলে করণীয়ঃ ভাগ্য ৮৪ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। মায়ের আশীর্বাদ গ্রহণ করুন। কোনও মেয়েকে মিষ্টি খাওয়ান।

বৃশ্চিক রাশিফল (Scorpio Horoscope)​​: বৃশ্চিক রাশির জাতকরা কর্মক্ষেত্রে সমস্যার কারণে মানসিক অবসাদ অনুভব করবেন। আর্থিক বিষয়ে আয়-ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখতে হবে। জীবনসঙ্গীর সঙ্গে ভবিষ্যৎ নিয়ে চিন্তাভাবনা করতে পারেন। সন্তানের শিক্ষার কারণে চলতে থাকা সমস্যার সমাধান হবে। পরিবারের প্রতি নিজের দায়িত্ব এড়িয়ে যাওয়ার প্রবণতা ত্যাগ করুন। মা আপনার ওপর রেগে থাকতে পারেন।

এই রাশির জাতকদের ভাগ্য বদলে করণীয়ঃ আজ ৭৩ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। নারায়ণ কবচ পাঠ করুন।

ধনু রাশিফল (Sagittarius Horoscope)​​: আজ ধনু রাশির জাতকদের কাজ ও ব্যবসায় বৃদ্ধি হবে। তবে পরিশ্রম অনুযায়ী লাভ কম হওয়ায় মন তিক্ত হবে। শ্বশুরবাড়ির কোনও সদস্যকে ঋণ দিয়ে থাকলে, সেই টাকা ফেরত পেতে পারেন। সন্ধ্যাবেলা আনন্দ ও উৎসাহে কাটবে। জরুরি কাজের জন্য অন্যের ভরসায় থাকবেন না, তা না-হলে কাজ ভেস্তে যেতে পারে। পরিবারের কোনও বরিষ্ঠ ব্যক্তির কারণে চিন্তিত থাকবেন।
এই রাশির জাতকদের ভাগ্য বদলে করণীয়ঃ ভাগ্য আজ ৭৬ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। অশ্বত্থ গাছের তলায় প্রদীপ প্রজ্জ্বলি ও অসহায়দের অন্ন দান করুন।

মকর রাশিফল (Capricorn Horoscope)​​: মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি জটিলতায় পূর্ণ। কাজে সাফল্য লাভের জন্য অধিক পরিশ্রম করতে হবে। পরিবারের পরিবেশ শান্তিপূর্ণ থাকবে। মা-বাবার আশীর্বাদ লাভ করবেন, তবে আজ তাঁদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। সন্ধ্যা নাগাদ কোনও বিপরীত পরিস্থিতি তৈরি হলে সংযম বজায় রাখুন। তা না-হলে কথা কাটাকাটি ও বিবাদ বাড়তে থাকবে। পারিবারিক ও আর্থিক বিষয়ে সাফল্য লাভ করবেন। আয়ের উদ্দেশে নতুন প্রচেষ্টা চললে তা সফল হবে। লাভ অর্জন করতে পারবেন।
এই রাশির জাতকদের ভাগ্য বদলে করণীয়ঃ ভাগ্য আজ ৮৮ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। বিষ্ণুর পুজো করুন।

কুম্ভ রাশিফল (Aquarius Horoscope)​​: কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি নানান কারণে অনুকূল ও লাভপ্রদ থাকবে। উচ্চশিক্ষার পথ প্রদর্শন হবে। বিদেশে চাকরিজীবীদের জন্য উন্নতিদায়ক দিন। প্রেম জীবনে নতুন সূচনা হতে পারে। সম্পর্ক মজবুত হবে। সন্ধ্যা নাগাদ পরিবারের সদস্যদের সঙ্গে ধর্মীয় স্থানের যাত্রায় যেতে পারেন। তর্ক ক্ষমতায় বৃদ্ধি হবে। কেরিয়ার ও ব্যবসায় এর দ্বারা লাভান্বিত হবেন।

এই রাশির জাতকদের ভাগ্য বদলে করণীয়ঃ ৯১ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। বিষ্ণুর পুজো করুন ও গোরুকে ছোলা-গুড় খাওয়ান।

মীন রাশিফল (Pisces Horoscope)​​: মীন রাশির জাতকদের আজকের দিনটি ঠিকঠাক কাটবে। পারিবারিক জীবনের গতিরোধ সমাপ্ত হবে। ব্যবসায় অধিক দৌড়ঝাপ করতে হবে। এর ফলে ক্লান্তি ও শরীরে ব্যথা অনুভব করবেন। ছোট বাচ্চাদের সঙ্গে ভালো সময় কাটাবেন। ভবিষ্যতের জন্য সঞ্চয় পরিকল্পনায় লগ্নির কথা চিন্তাভাবনা করে থাকলে দিন ভালো যাবে। বিদেশ যাত্রার চেষ্টা করছেন যাঁরা তাঁরা সফল হবেন।
এই রাশির জাতকদের ভাগ্য বদলে করণীয়ঃ আজ ৮৮ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। সাদা চন্দনের তিলক লাগান ও শিবকে তামায় লোটায় জল নিবেদন করুন।

http://www.anandalokfoundation.com/