13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজকের দিনে বৈদিক জ্যোতিষে ১২টি রাশির ফল

ডেস্ক
October 23, 2022 6:00 am
Link Copied!

আজকের দিনে বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

মেষ রাশি: আজ আপনি আপনার পরিবারের সাথে কোনো মল বা শপিং কমপ্লেক্সে যেতে পারেন। যার ফলে আপনার অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। মানসিক চাপের কারণে আজ ছোটখাটো অসুস্থতা দেখা দিতে পারে। এমতাবস্থায়, চাপমুক্ত হতে বন্ধু এবং পরিবারের সদস্যদের সাথে সময় কাটান। আপনার সঙ্গীর কাছ থেকে মানসিক ব্ল্যাকমেল এড়িয়ে চলুন। বাড়ির পরিবেশে কোনো পরিবর্তন করার প্রসঙ্গে সবার সম্মতি রয়েছে কি না সে বিষয়ে নিশ্চিত হন।

বৃষ রাশি: আপনার সঙ্গী আজ আপনার কাছ থেকে কিছুটা সময় পেতে চান। যদিও, আপনি অত্যধিক ব্যস্ততার কারণে তাঁকে সময় দিতে পারবেন না। এর ফলে তিনি হতাশ হবেন। আজ সঠিক চিন্তা এবং কাজ করুন। অর্থ সংক্রান্ত বিষয়ে কোনো সমস্যার মুখোমুখি হতে পারেন। নির্ধারিত সাফল্য পেতে যথোপযুক্ত পরিশ্রম করুন। প্রেমের জন্য দিনটি ভালো নয়। পরিবারের কথা ভেবে আজ কোনো ঝুঁকি নিতে পারেন।

মিথুন রাশি: পরিবারের সদস্যের সাথে কিছুটা কলহের পরে বাড়িতে বিভেদ দেখা দিতে পারে। তবে, আপনি নিজেকে শান্ত করার চেষ্টা করুন এবং ঠান্ডা মাথায় পরিস্থিতি সামাল দিন। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকলেও অত্যধিক কাজের চাপের ফলে আপনি বিরক্ত হতে পারেন। আপনার সন্তানদের জন্য আজ বিশেষ কিছু পরিকল্পনা করুন। প্রেমের জন্য দিনটি ভালো। আজ আপনার স্ত্রীর সাথে কোনো বিষয় নিয়ে তর্ক হতে পারে। এমনকি, বিবাহবিচ্ছেদের সম্ভাবনাও তৈরি হতে পারে।

কর্কট রাশি: আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। আপনার প্রিয়়জন আজ আপনাকে খুশি রাখতে চেষ্টা করবেন। আপনি আজ একাধিক ধর্মীয় কাজে মনোনিবেশ করবেন। যা আপনাকে মানসিক শান্তি প্রদান করবে। অর্থের প্রতি এতটাও আসক্ত হয়ে পড়বেন না যাতে সেটি আপনার সম্পর্কগুলিকে নষ্ট করে দেয়। কোনো কাজে পরিবারের স্বতঃস্ফূর্ত সমর্থন আপনাকে সাহায্য করবে। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

সিংহ রাশি: আজ কোনো ভ্রমণের কর্মসূচি সম্পন্ন হতে পারে। মনে রাখবেন, অত্যধিক দুশ্চিন্তা এবং মানসিক চাপ উচ্চ রক্তচাপের কারণ হতে পারে। তাই, শরীর সুস্থ রাখতে অবশ্যই মন ভালো রাখুন। আর্থিক দিক থেকে দিনটি ভালো। ছোটদের সাথে আজ কিছুটা সময় কাটান। আজ আপনার অর্ধাঙ্গিনীর স্বাস্থ্য খারাপ হতে পারে। পাশাপাশি, চিকিৎসারও প্রয়োজন হতে পারে। প্রেমের জন্য দিনটি ভালো।

কন্যা রাশি: অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। আপনি আজ মামাবাড়ির কোনো সদস্যের কাছ থেকে আর্থিকভাবে লাভবান হতে পারেন। আপনার স্বাস্থ্য আজ সুন্দর থাকবে। বন্ধুরা আপনাকে আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে আজ ভালো কিছু পরামর্শ দেবেন। আজ ঘনিষ্ঠ সহকর্মীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। সবার সাথে আজ শান্তভাবে কথা বলুন। অবসর সময়টি আজ ভালোভাবে অতিবাহিত হবে।

তুলা রাশি: আজ আপনি নিজের জন্য কিছুটা সময় পেলেও অফিসের কোনো সমস্যা আপনাকে পীড়িত করবে। অন্যদের সঙ্গে খুশির মুহূর্ত ভাগ করে নিয়ে মানসিক শান্তি পাবেন। আজ আপনি একাকী সময় কাটাতে পছন্দ করবেন। আপনার স্ত্রী আজ আপনার জন্য খুব ব্যস্ত হতে পারেন। আপনি আজ একাধিক ধর্মীয় কাজে মনোনিবেশ করবেন। যা আপনাকে মানসিক শান্তি প্রদান করবে। পাশাপাশি, কোনো আধ্যাত্মিক গুরুর সাথে দেখাও করতে যেতে পারেন।

বৃশ্চিক রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ মন খুলে কথা বলুন। পাশাপাশি, যে কোনো সমস্যায় সাহায্যের হাতও বাড়িয়ে দিন। শরীর সুস্থ রাখতে আজ নিজের খাদ্যতালিকা নিয়ন্ত্রণে রাখুন। পাশাপাশি, শারীরিকভাবে সুস্থ থাকার জন্য ব্যায়াম করুন। আজ অর্থ সঞ্চয় সম্পর্কে কোনো অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে পারেন। আপনার আজ একজন যত্নশীল এবং সমবেদনাশীল বন্ধুর সঙ্গে দেখা হবে। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। কোনো আধ্যাত্মিক গুরুর সাথে আজ দেখা করতে যেতে পারেন।

ধনু রাশি: আজ সবকিছু আপনার পরিকল্পনামাফিক এগোবে বলে অনুমান করা হচ্ছে। মন ভালো রাখার জন্য আজ কিছু ভালো বই পড়ুন। ডাক মারফত আসা কোনো চিঠি পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে। আজ আপনার কোনো আত্মীয়ের কারণে স্ত্রীর সাথে তর্ক হতে পারে। এই রাশিচক্রের বিবাহিত ব্যক্তিরা আজ তাঁদের শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আজ আপনি আপনার কোনো দুঃখকে কোনো কাছের বন্ধু বা আত্মীয়ের সাথে ভাগ করে নিতে পারেন।

মকর রাশি: খুব ছোট কোনো সমস্যা নিয়ে আজ আপনার প্রেমিকার সাথে মনোমালিন্য হতে পারে। যা আপনাদের সম্পর্কেও প্রভাব ফেলতে পারে। আজ অর্থের আগমন আপনাকে একাধিক আর্থিক ঝামেলা থেকে মুক্তি দিতে পারে। বন্ধু এবং আত্মীয়দের সাথে ব্যবসা পরিচালনার সময় সতর্ক থাকুন। নাহলে তাঁরা আপনার প্রয়োজনকে গুরুত্ব দিতে নাও পারেন। আজ বাড়িতে কোনো অনুষ্ঠানের কারণে আপনার কিছুটা সময় ব্যয় হতে পারে।

কুম্ভ রাশি: এই রাশির জাতকেরা আজ নিজের জন্য বেশকিছুটা সময় পাবেন। এমতাবস্থায়, আপনি ওই সময়টিকে আপনার নিজের খুশিমত ব্যবহার করতে পারেন। আপনি সেইসময়ে কোনো বই পড়তে পারেন অথবা আপনার পছন্দের গানও শুনতে পারেন। আপনি আজ আপনার স্বাস্থ্য এবং চেহারা উন্নত করার জন্য যথেষ্ট সময় পাবেন। ব্যবসায়ীরা আজ ক্ষতির সম্মুখীন হতে পারেন। কোনো অভিজ্ঞতা না থাকলে আজ কোনো স্টক বা সংস্থায় বিনিয়োগ করবেন না।

মীন রাশি: আপনার অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। স্বাস্থ্যের ব্যাপারে আজ অবহেলা করবেন না। বিশেষ করে মদ্যপান অবশ্যই এড়িয়ে চলুন। আজকে আপনি আপনার সময়টি মোবাইল চালিয়ে বা টিভি দেখে অতিবাহিত করতে পারেন। আজ ব্যবসায়ীরা তাঁদের ব্যবসায় প্রচুর লাভ অর্জন করতে পারবেন। এমনকি, তাঁদের ব্যবসা নতুন উচ্চতাতেও পৌঁছে যেতে পারে। পরিবার এবং বন্ধুদের সাথে আজ আনন্দমুখর সময় কাটবে।

http://www.anandalokfoundation.com/