13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ফুলবাড়ীতে অগ্নিকান্ডে ৫ পরিবারের বসতঘর পুড়ে ছাই

Rai Kishori
April 5, 2020 7:15 pm
Link Copied!

মাহফুজার রহমান মাহফুজ, ফুলবাড়ী কুড়িগ্রাম সংবাদদাতাঃ কুড়িগ্রামের ফুলবাড়ীতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ৫ পরিবারের বসত ঘর পুড়ে ছাই হয়েছে।
আজ ৫ এপ্রিল বরিবার ফুলবাড়ী সদর ইউনিয়নের কৃষামত প্রাণকৃঞ্চ গ্রামে দুপুর ১ টায় ভয়াবহ অগ্নিকান্ডের এ ঘটনাটি ঘটে।
প্রত্যেক্ষদর্শী এলকাবাসী মোঃ আজগার আলী মাস্টার, নুর হোসেন মিয়া ও কাহাব আলী এ প্রতিবেদককে বলেল,বেলা ১টার দিকে মেহেরজান বেগমের ঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটে।পরবর্তীতে এই আগুন পাশ্ববর্তী আচাহার আলী,স্বপন মিয়া, রতন মিয়া ও জাবেদ আলীর বসতঘরে ছড়িয়ে পরে। এলাকাবাসী আগুন নিয়ন্ত্রনের পাশাপাশি ফায়ার সার্ভিস অফিসে খবর দেয়।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্হলে ছুটে আসে। ততক্ষণে মেহেরজান বেগমের বসত ঘরসহ ৫ টি পরিবারের বসতঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায় এবং এলাকাবাসীরাই আগুন নিভিয়ে ফেলেন।
তার কিছুক্ষণ পরেই ঘটনাস্থল পরিদর্শনে আসেন ফুলবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আ’লীগ ফুলবাড়ী উপজেলা শাখা’র সাধারণ সম্পাদক গোলাম রব্বানী সরকার,সদর ইউনিয়ন চেয়ারম্যান হারুন অর রশিদ হারুন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সবুজ কুমার গুপ্ত।
অগ্নিকান্ডের ঘটনায়  বসতঘর, আসবাবপত্র, নগদ টাকা,স্বর্ণালংকারসহ ৫ টি পরিবারের ৪ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান উক্ত ওয়াডের ইউ পি সদস্য মোঃ এমদাদুল হক।
http://www.anandalokfoundation.com/