13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষার্থীকে বেধড়ক পিটিয়ে আহত করছেন প্রধান শিক্ষক

admin
August 14, 2015 10:32 pm
Link Copied!

নাটোর প্রতিনিধিঃ নাটোরের বড়াইগ্রামে বিথি নামে তৃতীয় শ্রেণীর এক শিক্ষার্থীকে শিক্ষিকার টাকা চুরির অভিযোগে বেধড়ক পিটিয়েছে স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক। আহত ছাত্রীকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। বিষয়টি আপোষের জন্য চলছে জোর প্রচেষ্ঠা। সুষ্ঠু বিচার দাবী করেছে ছাত্রীর পরিবার।জেলা প্রশাসন ও পুলিশের পক্ষ থেকে বিষয়টি তদন্ত শুরু হয়েছে।

আহত ছাত্রী ও স্থানীয়রা জানায়, ১০ আগস্ট বড়াইগ্রাম উপজেলার কালিকাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সাহেরা খাতুনের ব্যাগ থেকে ৮শ’ টাকা চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় বিথি নামে তৃতীয় শ্রেণীর এক শিক্ষার্থীকে চুরির অভিযোগে বেধড়ক পিটিয়েছে স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আজেমা খাতুন শিউলী। অভিযুক্ত শিক্ষার্থী নিজেকে নির্দোষ দাবি করা সত্বেও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা আজেমা খাতুন ওই ছাত্রীকে বেধড়ক পিটিয়ে আহত করে। এতে ওই ছাত্রীর ডান হাতে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। ওইদিন সন্ধ্যায় পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা দিয়ে বাড়ি নিয়ে যায়। কিন্তু অবস্থার অবনতি হলে মঙ্গলবার রাতে ও বুধবার সকালে তাকে স্থানীয় পাটোয়ারি জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয় তার পরিবার।

আহত ছাত্রীর পিতা জাহাঙ্গীর ও মা আজিদা বেগম এ ঘটনার বিচার দাবি করেছেন। তারা অভিযোগ করে বলেছেন, নির্যাতন কারী আজেমা খাতুন শিউলী বনপাড়া পৌরসভার মেয়র জাকির হোসেনের আপন বোন হওয়ায় তার প্রভাবে বিষয়টি ধামা চাপা দেয়ার চেষ্টা চলছে। এ ব্যাপারে অভিযুক্ত ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আজেমা খাতুন শিউলী মারপিটের অভিযোগ স্বীকার করলেও আহত ছাত্রীর হাতে মারার কথা স্বীকার করেন নাই। তিনি বলেন, আজকের মধ্যেই ছাত্রীর পরিবারের সাথে বসে বিষয়টি মিমাংসা করে নেয়া হবে।

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার মুন্সি শাহাবুদ্দিন বলেছেন, এ ঘটনায় কেউ অভিযোগ না করলে তারা বিষয়টি শুনেছেন এবং তদন্ত করার জন্য পুলিশ পাঠিয়েছেন। নাটোরের সহকারী জেলা শিক্ষা অফিসার রণতোষ কুমার সেন বলেছেন, বড়াইগ্রাম উপজেলা শিক্ষা অফিসার মোবাইলে বিষয়টি জেলা শিক্ষা অফিসারকে অবগত করেছেন। এ ঘটনাটি তদন্ত করে প্রতিবেদন দেয়ার জন্য বড়াইগ্রাম উপজেলা শিক্ষা অফিসারকে নির্দেশ দেয়া হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়া গেলে শিক্ষা অফিসের পক্ষ থেকে অভিযুক্তের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

http://www.anandalokfoundation.com/