13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ভাঙ্গায় নতুন রেল ষ্টেশন পরিদর্শন করলেন রেলমন্ত্রী

Brinda Chowdhury
January 24, 2020 5:21 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, নিজস্ব প্রতিবেদক: ফরিদপুরের ভাঙ্গায় নতুন রেল ষ্টেশন পরিদর্শন করেছেন রেলমন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন এমপি। তিনি শুক্রবার সকালে ভাঙ্গা উপজেলার সন্নিকটে নির্মিত নতুন রেল ষ্টেশন সরোজমিনে পরিদর্শনে আসেন। এসময় তিনি কিছুটা পথ ট্রলিতে করে ঘুড়ে দেখেন।

এসময় উপস্থিত ছিলেন, রেল বিভাগের জিএম মিহির কান্তি, চীপ কমান্ডার আব্দুল খাত্তাব ভূঁইয়া, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার আলিমুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আসলাম মোল্যা, ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান আল হাবিব, উপজেলা নির্বাহী অফিসার মূকতাদিরুল আহমেদসহ রেলবিভাগ ও প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তারা।

পরিদর্শনকালে রেলমন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন বলেন, প্রধানমন্ত্রীর ইচ্ছাতেই ফরিদপুর এক্সপ্রেস এখন থেকে রাজবাড়ী এক্সপ্রেস নামে চলাচল করবে। তিনি বলেন আগামী ২৬ জানুয়ারী রবিবার ভিডিও কনফারেন্সের মধ্যে দিয়ে শুভ উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর সাথে সাথে রাজবাড়ী থেকে ভাঙ্গা পর্যন্ত ৬৪ কিলোমিটার রেল চলাচল শুরু হবে।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর উদ্ধোধনের সাথে সাথে রাজবাড়ী থেকে ভাঙ্গা পর্যন্ত ৬৪ কিলোমিটার রেল চলাচল শুরু হবে। ২০১৪ সাল থেকে রাজবাড়ী টু ফরিদপুর পর্যন্ত রেল চলাচল শুরু হয়। এবার বাড়তি ৩০ কিলোমিটার ফরিদপুর থেকে ভাঙ্গা এই উদ্ধোধনের মাধ্যমে যুক্ত হবে। যা রাজবাড়ী এক্সপ্রেস নামে চলাচল করবে। রেলওয়ে সুত্রে জানাগেছে রাজবাড়ী এক্সপ্রেস দুইবার আসা যাওয়া করবে দিন রাতে।

http://www.anandalokfoundation.com/