13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নিখোঁজ যুবকের খোঁজ মেলেনি এক সপ্তাহেও

Link Copied!

রিকসা চালক বাবার অভাবের সংসারে স্বচ্ছলতা ফিরিয়ে আনতে ঈদ-উল আযহার পরেরদিন প্রবাসে যাওয়ার কথা ছিল বরিশালের গৌরনদী উপজেলার কাশেমাবাদ গ্রামের যুবক সোহেল সরদারের (২১)। এরইমধ্যে রহস্যজনকভাবে নিখোঁজের এক সপ্তাহ পেরিয়ে গেলেও পুলিশ অদ্যাবধি নিখোঁজ যুবকের সন্ধান মেলাতে পারেনি।

নিখোঁজ সোহেল বেঁচে আছে নাকি তাকে কেউ অপহরণ করে হত্যা করেছে, সেকথা ভেবে পাগল প্রায় সোহেলের রিকসা চালক বাবা শাহ আলম সরদার ও মা সোনেফা বেগম। ছেলের সন্ধান পেতে কেরানীগঞ্জ মডেল থানায় সাধারণ ডায়েরীর পাশাপাশি ঘুরছেন বিভিন্ন লোকজনের দ্বারে দ্বারে।

শনিবার দুপুরে নিখোঁজ সোহেলের বাবা শাহ আলম সরদার জানান, আমার ছেলে ফ্রেস কোম্পানীর বিক্রয় প্রতিনিধি হিসেবে ঢাকার কেরানীগঞ্জ থানার ঝাউচরের গুদারাঘাট এলাকায় মালামাল সরবরাহ করে আসছিলো। সে ওই এলাকার আলমের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থাকতো।

গত ৯ জুন বিকেলে কেরানীগঞ্জ থানার ঝাউচর এলাকার বিভিন্ন দোকান থেকে বিক্রয় প্রতিনিধির টাকা উত্তোলন করতে গিয়ে রহস্যজনক ভাবে সোহেল নিখোঁজ হয়। নিখোঁজের পর থেকে তার কোন সন্ধান পাওয়া যাচ্ছেনা। এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ রয়েছে। এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে (যার নম্বর ৭১৬)। ছেলের সন্ধান পেতে তিনি প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।

http://www.anandalokfoundation.com/