13yercelebration
ঢাকা

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

admin
September 20, 2015 7:55 pm
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার বাসন্তি গ্রামের তৃতীয় শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে এক জুয়েল(২৫) নামে যুবকের বিরুদ্ধে।

শনিবার(১৯সেপ্টেম্বর)সন্ধ্যায় এঘটনা ঘটে।অভিযুক্ত জুয়েল পীরগঞ্জ উপজেলার ভেপড়া গ্রামের জনাব আলীর পুত্র। পুলিশ  ও এলাকাবাসী সুত্রে জানা গেছে,পীরগঞ্জ উপজেলার বাসন্তি গ্রামের তৃতীয় শ্রেণির ঐ স্কুল ছাত্রী প্রতিদিনের মত সন্ধ্যায় প্রাইভেট পড়ার জন্য পাশের ভেপড়া পাড়ায় যায়।প্রাইভেট শেষে বাড়ি আসার পথে জুয়েল ঐ শিশুটিকে আটক করে এবং হাত-পা বেঁেধ পাশের এক বাঁশ ঝাড়ে নিয়ে যায়।সেখানে শিশুটিকে জোরপুর্বক ধষর্েেণর চেষ্টা করে ।এসময় শিশুটির চিৎকার করলে জুয়েল পালিয়ে যায় এবং এলাকাবাসী শিশুটিকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

আধুনিক সদর হাসপাতালের ডাক্তার চপল জানান ,মেয়েটির ডাক্তারী পরীক্ষার পর কোন ধর্ষণের আলামত পাওয়া যায়নি তবে ধর্ষণের চেষ্টা করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মশিউর রহমান জানান,খবর পেয়ে পুলিশ হাসপাতালে ছুটে যায় ।এছাড়াও তিনি বলেন,পুলিশ ধর্ষণের চেষ্টাকারী জুয়েলকে গ্রেফতারের জন্য অভিযান চালাচ্ছে।

http://www.anandalokfoundation.com/