আমার ছেলের রেস্তোরাঁয় সিসা সেবনের ব্যবস্থা মোটেও বেআইনি নয় -ওমর সানি

    Palash Dutta
    May 20, 2021 11:45 am
    Link Copied!

    মন্টানা লাউঞ্জ নামে রাজধানীর গুলশান-২ এলাকার সিসা সেবন নিয়ে মোটেও অনুতপ্ত নয় ওমর সানি। অই রেস্তোরাঁর মালিক তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমীর ছেলে ফারদিন এহসান স্বাধীন।

    মঙ্গলবার দিবাগত রাতে এক অনলাইন ওমর সানি বলেন, মন্টানা লাউঞ্জ আসলে একটি খাবারের রেস্তোরাঁ। এর মালিক আমার ছেলে এবং তার দুই বন্ধু। খাবারের পাশাপাশি এখানে সিসা সেবনের ব্যবস্থা ছিল। এখানে কোনো বেআইনি  বা অবৈধ কিছু ঘটছিল না। আমরা দেশের আইন অনুযায়ী চলেছি।

    মঙ্গলবার সন্ধ্যায় মন্টানা সিসা লাউঞ্জে অভিযান পরিচালনা করে গুলশান থানা পুলিশ। ঘটনাস্থল থেকে ১১ জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এছাড়া অভিযানে সিসা ও সিসা সেবনের বিভিন্ন জিনিসপত্র জব্দ করা হয়।

    মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সিসা সেবন নিষিদ্ধ জানিয়ে এসব তথ্য নিশ্চিত করেছেন গুলশান থানা ওসি আবুল হাসান। তিনি বলেন এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

    আইনে সিসা সেবন নিষিদ্ধ থাকলে রেস্তোরাঁয় এর ব্যবস্থা রাখা ছিল কেন প্রশ্নে অভিনেতা ওমর সানি পাল্টা প্রশ্ন ছুড়েন, সিগারেট অবৈধ না হলে সিসা কেন অবৈধ?

    তিনি বলেন, গুলশান বনানীতে প্রায় ৪০টির মতো সিসা লাউঞ্জ আছে। সরকার যদি সব সিসা লাউঞ্জ বন্ধ করে দেয় তাহলে আমাদের আপত্তি নেই। আমাদের রেস্তোরাঁয় শুধু খাবারের ব্যবস্থাই থাকবে।