13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ২৬ মার্চ মঙ্গলবার বৈদিক জ্যোতিষে রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
March 26, 2024 6:29 am
Link Copied!

আজ ২৬ মার্চ মঙ্গলবার বৈদিক জ্যোতিষে ১২টি রাশির প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। জেনে নিন প্রত্যেক রাশির আলাদা-আলাদা রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষ রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। কোথাও বিনিয়োগ করার আগে আজ সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। বন্ধুরা সন্ধ্যে নাগাদ আজ আপনার জন্য কোনো আকর্ষণীয় পরিকল্পনা করে দিনটিকে উজ্জ্বল করে তুলবেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ পরিবারের সবথেকে ছোট সদস্যের সাথে অনেকটা সময় অতিবাহিত করবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  ব্যাঙ্ক ব্যালেন্স বৃদ্ধির লক্ষ্যে চিনি, আটা এবং ঘিয়ের মিশ্রণ একটি নারকেলের মধ্যে রেখে সেটি একটি অশ্বত্থ গাছের নিচে রেখে দিন।

বৃষ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। এই রাশিচক্রের ব্যবসায়ীদের পরিবারের সেইসব সদস্যদের থেকে দূরে থাকা উচিত যাঁরা অর্থ ধার নিয়ে আর তা ফেরত দেন না। মনে রাখবেন আমাদের জীবনে সময় হল অত্যন্ত মূল্যবান। তাই, অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি বহু প্রতীক্ষিত কাজ করতে পারেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  প্রেমের জীবন সুখকর করে তুলতে ভগবান গণেশের মন্দিরে কালো-সাদা পতাকা অর্পণ করুন।

মিথুন রাশি: কোনো কাজে আজ আপনি অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে সমর্থন পেতে পারেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আপনি অর্থ সংক্রান্ত বিষয়ে কোনো মামলায় জড়িত থাকলে আদালত আপনার পক্ষেই রায়দান করবে। যার ফলে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। প্রেমের জীবনে আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আপনি আজ অনেকটা সময় ঘুমিয়ে অতিবাহিত করবেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  প্রেমের জীবন সুখকর করে তুলতে জামাকাপড় ইস্ত্রি করেন এমন কোনো ব্যক্তিকে কাঁচা কয়লা দান করুন।

কর্কট রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কোনো ভালো কাজের মাধ্যমে আজ আপনি সবার কাছ থেকে প্রশংসা পেতে পারেন। ভালোবাসার মানুষটির সাথে দেখা করতে যাওয়ার সময়ে এমন কিছু বলবেন না যেটি বিতর্কের উদ্রেক করে। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে দুধ এবং দই খান।

সিংহ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজ এমন একজন ব্যক্তির সম্মুখীন হতে পারেন যিনি আপনার আর্থিক দিকটি শক্তিশালী করার জন্য কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ দেবেন। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানের কোনো পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে অত্যন্ত খুশি হবেন। কোনো নতুন কাজ শুরু করার পূর্বে সেই বিষয়ে অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করুন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে ভগবান ভৈরবের পুজো এবং আরাধনা করুন।

কন্যা রাশি: আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। অতীতের বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। তরুণরা অন্তর্ভুক্ত থাকতে পারে এমন কোনো ক্রিয়াকলাপে যুক্ত হওয়ার পক্ষে এই দিনটি ভালো। প্রেমের জীবনে অবশ্যই সচেতন থাকুন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  ব্যবসায়িক ক্ষেত্রে উন্নতির লক্ষ্যে দরিদ্র কন্যা সন্তানদের উদ্দেশ্যে দুধের প্যাকেট দান করুন।

তুলা রাশি: আপনার দয়ালু মনোভাব আজ একাধিক খুশির মুহূর্ত বয়ে আনবে। আপনি আজ আর্থিক সঙ্কট থেকে মুক্তি পেতে পারেন। আজ যদি আপনি একটি পার্টির পরিকল্পনা করে থাকেন সেক্ষেত্রে আপনার সবথেকে ভালো বন্ধুদের সেখানে আমন্ত্রণ জানান। কারণ, তাঁরা কোনো কাজে আপনাকে উৎসাহ প্রদান করবেন। কর্মক্ষেত্রে আজ আপনি উন্নতির সম্মুখীন হতে পারেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  প্রেমের জীবন সুখকর করে তুলতে “ওম আইম, হ্রীম, শ্রীম, সানাইশ্চারায় নমহ” এই মন্ত্রটি ১১ বার করে দিন দু’বার জপ করুন।

বৃশ্চিক রাশি: আপনার আজ কারোর সাথে ঝগড়ার সম্ভাবনা রয়েছে। তবে, প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। অতিরিক্ত উত্তেজিত হয়ে আজ কিছু করবেন না। ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে আজ থেকেই সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। বন্ধুরা আজ সন্ধ্যে নাগাদ আপনার জন্য কিছু আকর্ষণীয় পরিকল্পনা করে দিনটিকে উজ্জ্বল করে তুলবেন। আপনার নেওয়া কোনো দৃঢ় পদক্ষেপ আজ ইতিবাচক ফলপ্রদান করবে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে প্রতি বৃহস্পতিবার তেল মাখা বন্ধ করুন।

ধনু রাশি: এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হতে পারেন। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। অফিসে প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। আজ নিজে থেকে কোনো সমস্যায় জড়িয়ে পড়বেন না। অর্ধাঙ্গিনীর জন্য আজ আপনার কোনো গুরুত্বপূর্ণ পরিকল্পনা বিঘ্নিত হলেও পরে আপনি বুঝতে পারবেন যা হয়েছে তা ভালোর জন্যই হয়েছে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  কর্মজীবনে অগ্রগতির লক্ষ্যে বাড়িতে মার্বেলের মেঝে তৈরি করুন এবং অন্যান্য স্থানেও মার্বেলের ব্যবহার করুন। পাশাপাশি ফুলগাছের টবেও মার্বেল পাথর রেখে দিন।

মকর রাশি: আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আর্থিক দিক থেকে এই দিনটি নিঃসন্দেহে ভালো। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জীবনে আজ আপনাকে সংযত থাকতে হবে। এই রাশির কিছুজন আজ কর্মক্ষেত্রে উন্নতির সম্মুখীন হবেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য একজন অভাবী কন্যাকে সাহায্য করুন।

কুম্ভ রাশি: কোথাও অর্থ বিনিয়োগের মাধ্যমে আজ আপনার ক্ষতির সম্ভাবনা রয়েছে। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে দ্রুত কাজ শেষ করে আজ আপনি তাড়াতাড়ি বাড়ি পৌঁছে নিজের পছন্দমতো কিছু কাজ করতে পারেন। আজ কাউকে আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। বিবাহিত জীবনে আপনি কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  আর্থিক দিক থেকে উন্নতির জন্য স্নানের পর সাদা চন্দনের তিলক কপালে লাগান।

মীন রাশি: আপনি আজ পরোপকারের মাধ্যমে মানসিক শান্তি পাবেন। ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আপনি আজ টিভি বা মোবাইলে কোনো সিনেমা দেখতে গিয়ে এতটাই ব্যস্ত হয়ে পড়বেন যে একটি গুরুত্বপূর্ণ কাজের কথা ভুলে যেতে পারেন। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে সাদা রঙের খরগোশকে খাবার খেতে দিন।

http://www.anandalokfoundation.com/