13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ১৯ আগস্ট শনিবার জেনে নিন প্রত্যেক রাশির ফলাফল ও ভাগ্য সঙ্গে রাখার উপা

ডেস্ক
August 19, 2023 8:19 am
Link Copied!

আজ ১৯ আগস্ট শনিবার জেনে নিন প্রত্যেক রাশির আলাদা-আলাদা ফলাফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়। চন্দ্র আজ দিন-রাত কন্যা রাশিতে বিরাজ করবে। ধন যোগের প্রভাবে আজকের দিনটি কন্যা ও মিথুন রাশির জাতকদের জন্য লাভপ্রদ প্রমাণিত হবে। ভাগ্যের সঙ্গ পাবেন এই দুই রাশির জাতকরা। মেষ থেকে মীন পর্যন্ত আজ কোন রাশির সময় ভালো, কাদের খারাপ জেনে নিন রাশি ফলাফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়​ ।

মেষ রাশিফল: মেষ রাশির জাতকরা পরিশ্রম করলে অবশ্যই সাফল্য লাভ করবেন। একাগ্রতা ও পরিশ্রমের জেরে সমস্ত গুরুত্বপূর্ণ কাজ পূর্ণ করতে পারেন। ধর্মীয় যাত্রার প্রসঙ্গ বাতিল হতে পারে। কোনও কাজ এড়িয়ে গেলে, তাতে সমস্যা হতে পারে। তাই সেই কাজ বাতিল করার পরিবর্তে সময়ের মধ্যে কাজ পূর্ণ করার চেষ্টা করুন। বরিষ্ঠ সদস্যের সাহায্যে সন্তানের বিবাহে আগত বাধা দূর হবে। শুভ কাজে অর্থ ব্যয়ের ফলে প্রসিদ্ধি বাড়বে।

ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আজ ৮৩ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। বিষ্ণুর পুজো ও অশ্বত্থ গাছে জল নিবেদন করুন।

বৃষ রাশিফল: বৃষ রাশির জাতকরা এমন কোনও স্থান থেকে অর্থ লাভ করতে পারেন, যা পাওয়ার সম্ভাবনা ছিল না। ছাত্রদের জন্য আজকের দিন অনুকূল। শিক্ষা ও প্রতিযোগিতায় বড়সড় সাফল্য লাভ করতে পারেন। চাকরির আবেদনের জন্য আজকের দিনটি অসাধারণ। আয়ের নতুন উৎস লাভ করবেন। পরিশ্রম করুন, ভাগ্যের ভরসায় কোনও কাজ ছেড়ে দেবেন না।

ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ ভাগ্য ৮৭ শতাংশ ক্ষেত্রে আপনার পক্ষে থাকবে। শনি চালিসা ও স্তোত্র পাঠ করুন।

মিথুন রাশিফল: মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি অবসাদপূর্ণ। চাকরি ও ব্যবসায় লোকসান হতে পারে। এর ফলে সমস্যায় পড়বেন। বন্ধুর সাহায্যে স্বস্তি পেতে পারেন। কর্মক্ষেত্রে নিজের কাজা মনোনিবেশ করুন। অন্যের কথায় কান দেবেন না। আধিকারিকরা আপনার প্রতি ক্ষুব্ধ থাকতে পারে। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে যেতে হবে। লোকসান হতে পারে।

ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ ভাগ্য ৬৮ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। শিব চালিসা পাঠ করুন ও কালো কুকুরকে রুটি খাওয়ান।

কর্কট রাশিফল:  কর্কট রাশির জাতকদের মন আনন্দ থাকবে। তবে প্রতিবেশীদের সঙ্গে বিবাদ হতে পারে। অবসাদ কমবে। আপনাদের সমস্যার সমাধান হবে। আইন-আদালতের মামলায় সাফল্য লাভ করবেন। পারিবারিক সমস্যার সমাধান হবে। আনন্দের কারণ দেখা দেবে।

ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আজ ৮১ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। গায়ত্রী মন্ত্র জপ করুন।

​​ সিংহ রাশিফল:  সিংহ রাশির যে জাতকরা ব্যাঙ্ক, সংস্থা বা কোনও ব্যক্তির কাছ থেকে ঋণ নেওয়ার পরিকল্পনা করে থাকলে, তা সহজে পেয়ে যাবেন। ব্যবসার জন্য যে নতুন পরিকল্পনা তৈরি করেছেন, তা কার্যকরী করতে পারবেন। লগ্নির ইচ্ছা থাকলে, তার জন্য দিন ভালো। রাতের বেলা কোনও শুভ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। সেখানে ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে দেখা হবে।

ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ ভাগ্য ৭২ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। অশ্বত্থ ও সূর্যকে জল নিবেদন করুন।

কন্যা রাশিফল:  কন্যা রাশির জাতকরা ব্যবসায়ে গতি ফিরে পাওয়ার জন্য অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নেবেন। ভাইদের কাছ থেকে পরামর্শ নেবেন আপনারা। পারিবারিক ব্যবসার উন্নতির চেষ্টা করবেন। সন্তানের তরফে কোনও সুসংবাদ পাবেন। শ্বশুরবাড়ির কোনও ব্যক্তিকে টাকা ধার দেওয়ার পরিকল্পনা করে থাকলে ভালো ভাবে চিন্তাভাবনা করে নিন। তা না-হলে সম্পর্কে ফাটল ধরতে পারে। দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা ফিরে পাবেন।

ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ ভাগ্য ৮১ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। শিব পুজো মহামৃত্যুঞ্জয় মন্ত্র জপ করুন।

তুলা রাশিফল: তুলা রাশির যে জাতকরা রাজনীতির সঙ্গে জড়িত, তাঁরা ভালো সুযোগ পাবেন। চাকরি ও ব্যবসার জন্য তুলা রাশির জাতকদের আজকের দিনটি অনুকূল ও লাভপ্রদ। দীর্ঘদিনের আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। সন্তানকে ভালো কাজ করতে দেখে মনে আনন্দ জাগবে। বরিষ্ঠ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উৎফুল্ল হবেন। সন্ধ্যাবেলা বন্ধুদের সঙ্গে হাসিঠাট্টায় সময় কাটাবেন।

ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ ভাগ্য ৮৩ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। হনুমান চালিসা পাঠ করলে লাভ হবে।

বৃশ্চিক রাশিফল: বৃশ্চিক রাশির জাতকরা আজ অত্যন্ত ব্যস্ত থাকবেন। কাজের চাপ থাকবে আপনার ওপর। পরিবারের সদস্যদের জন্য সময় বের করতে পারবেন না, এর ফলে মা ও জীবনসঙ্গীর আপনার প্রতি ক্ষুব্ধ হবেন। এর ফলে পারিবারিক পরিবেশ প্রভাবিত হবে। স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। খাওয়া-দাওয়ায় যত্ন নিন। বুদ্ধি ও বিচক্ষণতা দিয়ে চিন্তাভাবনা করে ব্যবসায় বড়সড় সিদ্ধান্ত নেবেন। অন্যের কথায় এসে সিদ্ধান্ত নিল, সমস্যায় জড়াবেন।

ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আজ ৬৭ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। সুন্দরকাণ্ড পাঠ করুন।

ধনু রাশিফল:  ধনু রাশির জাতকরা অনিচ্ছাসত্ত্বেও কিছু ব্যয় করবেন। সন্ধ্যা নাগাদ সুসংবাদ পাবেন। এর ফলে মন আনন্দিত হবে। পরিবারের সকলে আপনাকে সাহায্য করবে। মা-বাবার আশীর্বাদ পেতে পারেন। সন্তানের প্রয়োজনীয়তায় অর্থ ব্যয় করবেন। সন্ধ্যাবেলা পরিবারের সদস্যদের সঙ্গে ধর্মীয় ও শুভ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ ৮৯ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার পক্ষে। লক্ষ্মী স্তোত্র পাঠ করুন।

মকর রাশিফল:  মকর রাশির জাতকদের প্রভাব ও বৈভব বৃদ্ধি পাবে। সামাজিক কাজে জনসমর্থন পাবেন। সরকারি কাজ আটকে থাকলে তা পূর্ণ হবে। চাকরিজীবীরা নিজের কাজে মনোনিবেশ করুন, তা না-হলে আপনার কাজ ভেস্তে যেতে পারে। এর ফলে আধিকারিকরাও আপনার প্রতি ক্ষুব্ধ হবেন। ভাইদের মধ্যে বিবাদ সমাপ্ত হবে। সন্ধ্যাবেলা আত্মীয়ের বাড়ি যেতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ ভাগ্য আজ ৮৭ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। শনি মন্দিরে প্রদীপ প্রজ্জ্বলিত করুন।

কুম্ভ রাশিফল: ​কুম্ভ রাশির জাতকরা আজ কারও ওপর চোখ বন্ধ করে ভরসা করবেন না। বন্ধু সেজে আপনাকে প্রতারিত করতে পারেন। আয়ের নতুন উৎস পাওয়ায় মন আনন্দিত হবে। অংশীদারীত্বে ব্যবসার পরিকল্পনা করলে, তার জন্য দিন ভালো। ছাত্রছাত্রীদের উচ্চশিক্ষার পথ প্রশস্ত হবে। পারিবারিক জীবনে জীবনসঙ্গীর সঙ্গ ও সহযোগিতা লাভ করবেন।

ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ ৮৩ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। গায়ত্রী চালিসা ও গায়ত্রী মন্ত্র জপ করুন।

মীন রাশিফল:  মীন রাশির জাতকরা সম্পত্তি ক্রয়ের পরিকল্পনা করে থাকলে, তা সফল হবে। হারিয়ে যাওয়া বা আটকে থাকা টাকা ফিরে পাবেন। এর ফলে আপনার চিন্তা দূর হবে। বুদ্ধির জোরে যে কোনও কঠিন সমস্যার সমাধান করতে পারবেন। সন্ধ্যাবেলা আপনার বাড়িতে অতিথি আগমন হতে পারে। এর ফলে হইহুল্লোড়, ব্যস্ততা বাড়বে।

ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আজ ৯১ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। অসহায়দের চাল দান করুন।

http://www.anandalokfoundation.com/