ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ১৪ জানুয়ারি বৈদিক জ্যোতিষে ১২টি রাশিরফল

ডেস্ক
January 14, 2023 5:52 am
Link Copied!

আজ ১৪ জানুয়ারি বৈদিক জ্যোতিষে ১২টি রাশির প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। জেনে নিন প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা ফলাফল।

মেষ রাশি: অতীতের কোনো বিনিয়োগ থেকে আজ আপনি লাভবান হবেন। পরিবারের প্রত্যাশামাফিক কোনো কাজ আজ আপনি করতে পারেন। হাজারও ব্যস্ততা থাকলেও আজ আপনি আপনার জন্য সময় বার করতে সক্ষম হবেন। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে। আজ আপনার কোনো ঘনিষ্ঠ এবং পুরোনো বন্ধুর সাথে দেখা হতে পারে। যার ফলে অতীতের স্মৃতিও রোমন্থন হতে পারে। আজ অযথা সময় নষ্ট করবেন না।

বৃষ রাশি: আজ আপনি কোনো ধর্মীয় কর্মে আপনার অর্থ বিনিয়োগ করতে পারেন। অবশ্যই আজ কাজের ফাঁকে কিছুটা বিশ্রাম নেওয়ার চেষ্টা করুন। যাঁদেরকে আপনি ভালোবাসেন তাঁদেরকে মানসিক আঘাত দেওয়া থেকে বিরত থাকুন। প্রেমিকার সাথে সংযত আচরণ করুন। প্রতিদিনের একঘেয়ে রুটিন আজ আপনাকে মানসিকভাবে ক্লান্ত করে তুলতে পারে। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন।

মিথুন রাশি: সন্তানদের প্রতি আজ বিশেষ যত্ন নিন। কারণ, তাদের স্বাস্থ্যের কোনো সমস্যা হতে পারে। সবার সাথে ভালোভাবে কথা বললেই আজ মানসিকভাবে শান্তি পাবেন। আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। প্রেমিক-প্রেমিকারা তাঁদের পরিবারের অনুভূতির প্রতি আজ অত্যধিক সহানুভূতিশীল হবেন। দিনটি আপনার বিবাহিত জীবনের অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

কর্কট রাশি: আজ এই রাশিচক্রের ব্যবসায়ীদের তাঁদের পরিবারের এমন সদস্যদের থেকে দূরে থাকা উচিত যাঁরা আর্থিক সহায়তা নিয়ে আর তা ফেরত দেন না। শারীরিক এবং মানসিক উন্নতির জন্য ধ্যান এবং যোগ ব্যায়াম করা উচিত। যাঁরা বেশ কিছু দিন যাবৎ খুব ব্যস্ততার মধ্যে কাটাচ্ছিলেন তাঁরা আজ নিজের জন্য অবসর সময় পেতে পারেন। প্রেমের জন্য দিনটি ভালো। বিবাহিত জীবন সুখের হবে।

সিংহ রাশি: পরিবারের সদস্যরদের ইচ্ছেপূরণ করতে করতে আপনি বারংবার নিজেকে সময় দিতে ভুলে গেলেও আজকে আপনি নিজের জন্য সময় বার করতে পারবেন। আপনার আবেগপ্রবণ এবং একগুঁয়ে মনোভাবকে নিয়ন্ত্রণ করুন। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন। জীবনসঙ্গীর কোনো কথায় আজ আপনি কষ্ট পেতে পারেন। অভিজ্ঞ কারও সাথে পরামর্শ না করে আজ আপনার অর্থ বিনিয়োগ করা উচিত নয়।

কন্যা রাশি: মনে আজ কোনো নেতিবাচক অনুভূতিকে আসতে দেবেন না। আজ আপনি আপনার সন্তানের কোনো কাজের জন্য গর্বিত হবেন। পাশাপাশি, আপনার জ্ঞান তৃষ্ণা আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। অত্যন্ত ব্যস্ততার মধ্যে আজ আপনার দিনটি কাটবে। আপনার ভালোবাসার সঙ্গী কোনো সুন্দর উপহারের মাধ্যমে আজ আপনাকে অবাক করে দেবে। সবার সাথে মন খুলে কথা বলুন।

তুলা রাশি: আর্থিক দিক থেকে দিনটি খুব একটা ভালো কাটবে না। যদিও, দিনের শেষভাগে কিছুটা আর্থিক লাভ ঘটতে পারে। আপনার রসিক আত্মীয়স্বজন আজ আপনার দুশ্চিন্তা দূর করে দেবেন। পাশাপাশি, এইরকম আত্মীয় থাকার জন্য আপনি নিজেকে ভাগ্যবান বলে মনে করবেন। অত্যধিক পরিমানে অ্যালকোহল বা সিগারেট গ্রহণ আপনার স্বাস্থ্যকে আজ খারাপ করতে পারে। ভালোবাসার মানুষটির সাথে ভালো আচরণ করুন।

বৃশ্চিক রাশি: আপনার আর্কষণীয় ব্যক্তিত্ব আজ সবাইকে আকৃষ্ট করবে। আজ আপনি কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। পরিবারের সদস্যদের অব্যশই সময় দিন। আজ আপনি আপনার অর্ধাঙ্গিনীর সাথে আর্থিক বিষয় নিয়ে এবং ভবিষ্যতের সঞ্চয় প্রসঙ্গে আলোচনা করতে পারেন। এটি আপনার বিবাহিত জীবনের অন্যতম সেরা দিন হবে। পাশাপাশি, আপনি ভালোবাসার প্রকৃত উচ্ছ্বাসের অভিজ্ঞতাও লাভ করবেন।

ধনু রাশি: আপনি আজ যে অর্থ সঞ্চয় করছেন তা ভবিষ্যতে আপনাকে কোনো বড় সমস্যা থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে। সন্তানদের সাথে আজ কিছুটা সময় কাটান। এতে মন ভালো থাকবে। আপনার আকর্ষণীয় ব্যক্তিত্ব আজ আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। আজ আপনার কোনো পরিকল্পনা বাড়িতে আসা কোনো অপ্রত্যাশিত অতিথির জন্য বিঘ্নিত হতে পারে।

মকর রাশি: অংশীদারদের সাথে আজ ভালোভাবে কারবার সম্পন্ন হবে। আপনার মেজাজ আজ ভালো থাকবে। কোথাও বিনিয়োগ করার আগে অবশ্যই সতর্ক হন। রাত্রিবেলায় আজ আপনি বাড়ির ছাদে বা পার্কে একাকী হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন। আজকে আপনি আপনার কোনো বন্ধুর জন্য কোনো বড় সমস্যার হাত থেকে বাঁচতে পারেন। জীবনসঙ্গীকে অবশ্যই কিছুটা সময় দিন।

কুম্ভ রাশি: অবসর সময়ে আজ আপনি কোনো বহুপ্রতিক্ষিত কাজ করতে পারেন। প্রাচীন কোনো জিনিস এবং গয়নায় বিনিয়োগ করলে লাভ এবং সমৃদ্ধি আসবে। আপনার পারিবারিক জীবনে আজ কোনো সমস্যা হতে পারে। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

মীন রাশি: পরিবারে নতুন একজনের আগমন আজ উৎসব এবং অনুষ্ঠানের মূহুর্ত বয়ে আনবে। আজ ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় কিছু ব্যবসায়ীরা আর্থিক লাভের সম্মুখীন হতে পারেন। আপনার মেজাজ আজ ভালো থাকবে। অযথা সময় নষ্ট করবেন না। সবার সাথে মন খুলে কথা বলুন। দিনটি সত্যিই রোমান্টিকভাবে কাটবে। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত কিছু সময় কাটবে।

http://www.anandalokfoundation.com/