13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ বুধবার(২২ মে) আপনার রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
May 22, 2024 6:39 am
Link Copied!

আজ বুধবার(২২ মে) আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। জেনে নিন প্রত্যেক রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। পাশাপাশি, আজ আপনি অর্থ সঞ্চয় করতেও সক্ষম হবেন না। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। বাবা-মায়ের স্বাস্থ্যের প্রতি আজ আপনাকে নজর দিতে হবে। আপনি আজ কাউকে প্রেম নিবেদন করতে পারেন। সহায়ক গ্রহগুলি আজ আপনার মানসিক সন্তুষ্টি বজায় রাখবে। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ  আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে “ওম গম গণপত্তায় নমঃ”-এই মন্ত্রটি প্রতিদিন ১১ বার পাঠ করুন।

বৃষ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। অভিজ্ঞ ব্যক্তিদের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবেনা। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে গম, বাজরা এবং গুড় মিশিয়ে গরুকে খাওয়ান।

মিথুন রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। যাঁরা এখনও পর্যন্ত অযথা অর্থব্যয় করে আসছিলেন তাঁরা আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ টিভিতে কোনো সিনেমা অথবা অনুষ্ঠান দেখতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে নিম অথবা বট গাছের গোড়ায় দুধ ঢেলে সেই ভিজে মাটির তিল কপালে পরুন।

কর্কট রাশি: আপনার মনোমুগ্ধকর আচরণ আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। এই রাশিচক্রের বিবাহিত ব্যক্তিরা তাঁদের শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আজ ব্যক্তিগত সমস্যাগুলি বেশি কারো কাছে প্রকাশ করবেন না। নাহলে আপনার মানহানির সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সর্তকতার সাথে করুন। আজ আপনি আপনার প্রতিযোগিতামূলক মনোভাবের জন্য কোনো প্রতিযোগিতায় জয় পেতে সক্ষম হবেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে “ওম নমো ভাগবতে রুদ্রায়”-এই মন্ত্রটি প্রতিদিন সকাল এবং সন্ধ্যায় ১১ বার পাঠ করুন।

সিংহ রাশি: ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ আপনি অর্ধাঙ্গিনীর সাথে আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। বাড়ির পরিবেশে কোনো পরিবর্তন করার আগে সবার সম্মতি পেয়েছেন কিনা সেই বিষয়ে নিশ্চিত হন। আজ আপনার আচমকাই কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনি পরিবারের সদস্যদের সাথে সময় কাটাতে পারবেন না। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ ব্যবসা-বাণিজ্য এবং কেরিয়ারে উন্নতির লক্ষ্যে কোনো ধর্মীয় স্থানে গিয়ে সেবা নিবেদন করুন।

কন্যা রাশি: আপনি আজ পরোপকারের মাধ্যমে মানসিক শান্তি পাবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। পাশাপাশি, কোথাও অর্থ লেনদেন করার ক্ষেত্রে কাগজপত্র সতর্কতার সাথে সই করুন। পরিবারের সদস্যদের সাথে আপনি আজ কিছুটা সময় কাটান। আজ আপনি কাউকে প্রেম নিবেদন করতে পারেন। আজ অবশ্যই নিজের জন্য কিছুটা সময় বের করে ব্যক্তিত্বকে মূল্যায়ন করার চেষ্টা করুন। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য আপনার গৃহদেবতার উদ্দেশ্যে প্রতিদিন হলুদ রঙের ফুল অর্পণ করুন।

তুলা রাশি: আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আপনি আজ আপনার স্বাস্থ্য এবং চেহারা উন্নত করার জন্য যথেষ্ট সময় পাবেন। আজ আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। অর্ধাঙ্গিনীর সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে কাটবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে একটি কালচে-নীল কাপড়ের মধ্যে সাতটি গোলমরিচ, সাতটি কালো ছোলা এবং কয়লার টুকরো বেঁধে তা একটি নির্জন স্থানে গিয়ে মাটির তলায় পুঁতে দিন।

বৃশ্চিক রাশি: কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ গ্রহণ করুন। শারীরিক দিক থেকে আজ আপনি সুস্থ থাকলেও কোথাও ভ্রমণের কারণে ক্লান্ত হয়ে পড়বেন। আজ নিজের কোনো মতামত বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজনদের ওপর চাপিয়ে দেবেন না। পাশাপাশি, আজ এমন কিছু করবেন না যেটি আপনার ক্ষতি করতে পারে। কোনো অংশীদারিত্বে অংশগ্রহণ করার আগে আর সবকিছু ভালোভাবে জেনে নিন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। জীবনসঙ্গীর সাথে আজ আপনার মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে কারোর জন্মদিনে অথবা বিশেষ একটি দিনে সাদা রঙের কোনো দ্রব্য অভাবী ব্যক্তিদের দান করুন।

ধনু রাশি: আপনি আজ যথেষ্ট পরিমাণে অর্থের অধিকারী হবেন। যার ফলে আপনার মানসিক শান্তি বজায় থাকবে। স্কুলের পড়ুয়াদের তাদের প্রকল্প তৈরির ক্ষেত্রে আজ আপনি কিছু পরামর্শ দিতে পারেন। দীর্ঘদিন ধরে স্থগিত থাকা কোনো পরিকল্পনা আজ সঠিকভাবে সম্পন্ন হবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে মানি প্ল্যান্টে জল দিন।

মকর রাশি: এই রাশির কিছু জাতক-জাতিকা ব্যবসায়িক ক্ষেত্র অথবা কর্মক্ষেত্রে তাঁদের পরিচিত ব্যক্তিদের মাধ্যমে আর্থিক সুবিধা পেতে পারেন। আত্মীয় এবং বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সময়ে আপনি একটি বহু প্রতীক্ষিত কাজ শেষ করতে পারেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে খাদ্যে সবুজ শস্যের পরিমাণ বাড়ান।

কুম্ভ রাশি: পারিবারিক কোনো চিন্তায় আজ আপনি মগ্ন থাকবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। পাশাপাশি, যোগ্য কর্মচারীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে দুধ এবং দই খান।

মীন রাশি: মন থেকে সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। গুরুজনদের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। নাহলে আপনার কোনো কথা তাঁদের অত্যন্ত খারাপ লাগতে পারে। বন্ধুদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। তবে, মদ্যপান থেকে বিরত থাকুন। কোনো কাজে আজ আপনি অর্ধাঙ্গিনীর কাছ থেকে সমর্থন নাও পেতে পারেন। অযথা সময় নষ্ট করা থেকে আজ বিরত থাকুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ প্রেমের জীবন সুখকর করে তুলতে বিভিন্ন হলুদ রঙের সামগ্রী (যেমন, কুমড়ো, কেশর, হলুদ ইত্যাদি) খাবারে যুক্ত করুন।

http://www.anandalokfoundation.com/