ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজকের দিনে বৈদিক জ্যোতিষে ১২টি রাশির ফল

ডেস্ক
January 17, 2023 6:13 am
Link Copied!

আজকের দিনে বৈদিক জ্যোতিষে ১২টি রাশির প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।

মেষ রাশি: প্রেমের জন্য আজকের দিনটি ভালো। আপনি আজ আপনার সহজ কাজের সময়সূচির জন্য যথেষ্ট অবসর সময় পাবেন। আর্থিক দিক থেকে দিনটি খুব একটা সুবিধের নয়। তাই, অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। আজকে বিনা কারণেই কিছু লোকের সাথে আপনার গন্ডগোল হতে পারে। যেই কারণে আপনার মেজাজ খারাপ হয়ে যাবে। অর্ধাঙ্গিনীর সাথে আজ ভালো সময় কাটবে।

বৃষ রাশি: আত্মীয়দের সাথে আজ ভালো সময় কাটবে। পাশাপাশি, বাড়িতে আসা কোনো অতিথির কারণে আজ আপনি আর্থিকভাবে লাভবানও হবেন। ভালোবাসার মানুষটির সাথে আজ ভালো সময় কাটবে। আজকে জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর জন্য আপনার কাছে যথেষ্ট সময় থাকবে। কঠোর পরিশ্রম এবং যথাযথ উদ্যমের জেরে আজ আপনি ভালো ফল পাবেন।

মিথুন রাশি: প্রতিটি পরিস্থিতিতে আপনার মেজাজ ঠিক রাখুন। আজ আপনার শিশুসুলভ মনোভাবটি কোনো কোনো ক্ষেত্রে ফুটে উঠবে। আপনার দীর্ঘকাল থেকে সঞ্চয় করে আসা অর্থ আজ কাজে লাগতে পারে। বাচ্চারা বাড়ির কোনো কাজে আজ সাহায্য করবে। সৃজনশীল ব্যক্তিরা আজ নতুন কাজের সুযোগ পেতে পারেন। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

কর্কট রাশি: আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যদিও, সেই সময়টা আপনি একাকী কোনো কাজের মাধ্যমে কাটাতে পারেন। আজ স্বাস্থ্য সুন্দর থাকবে। সন্তানদের পড়াশোনার জন্য প্রচুর অর্থব্যয় হতে পারে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আলাপচারিতার সময়ে আপনার চোখ-কান অবশ্যই ভালোভাবে খোলা রাখুন। নাহলে তাঁদের কোনো মূল্যবান উপদেশ আজ আপনি মিস করতে পারেন।

সিংহ রাশি: আপনি আজ এমন কোনো সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন, যা আপনার মন ভালো করে দেবে। জটিল পরিস্থিতিতে ঘাবড়ে না গিয়ে মাথা ঠান্ডা রাখুন। আপনার অনিয়ন্ত্রিত জীবনযাপন এবং অত্যধিক ব্যয়ের কারণে আজ আপনার বাবা-মা চিন্তিত হয়ে পড়তে পারেন। অবসর সময়টিকে কাজে লাগিয়ে আজ আপনি কোনো বহুপ্রতিক্ষিত কাজ করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।

কন্যা রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। পাশাপাশি, আজ আপনি কোনো ঘরোয়া উত্তেজনাকেও প্রশমিত করতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্ত কাটবে। পাশাপাশি, আপনি সহকর্মীদের কাছ থেকেও আজ সাহায্য পাবেন। কোনো ভ্রমণে গিয়ে আজ আপনি তুমুল আনন্দ পতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

তুলা রাশি: আপনি আজ আপনার বাবা-মা এবং স্ত্রীর সাথে ভবিষ্যতের আর্থিক পরিকল্পনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করতে পারেন। অপ্রয়োজনীয় কোনো কাজে আজ মনোনিবেশ করবেন না। আপনার দানশীল মনোভাব আজ আপনাকে ভালো জায়গায় পৌঁছে দেবে। পারিবারিক দিকে আজ কোনো ঝামেলা হতে পারে। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্ত কাটবে।

বৃশ্চিক রাশি: জীবনসঙ্গীর সাথে আজ নিঃসন্দেহে ভালো সময় কাটবে। আপনার স্বাস্থ্য আজ সুন্দর থাকবে। জমিজমায় বিনিয়োগ করলে লাভবান হবেন। বিবাহিত জীবন সুখের হবে। প্রেমের জীবনে আজ কোনো অবিশ্বাস্য মোড় আসবে। মন থেকে সমস্ত নেতিবাচক চিন্তা আজ দূর করুন। কোনো সামাজিক কাজে আজ আপনি অংশগ্রহণ করতে পারেন।

ধনু রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। কোনো জটিল সমস্যায় পড়ে আজ আপনি দ্রুত সঠিক সমাধান নিতে পারবেন। বন্ধু-বান্ধবদের সাথে দুর্দান্ত সন্ধ্যে যাপন হবে। সময় ও অর্থের অপচয় করার প্রবণতা আজ ত্যাগ করতে হবে। জীবনসঙ্গীর সাথে আজ ভালো সময় কাটবে।

মকর রাশি: ভালোবাসার মানুষটির চরিত্র নিয়ে আজ কোনো সন্দেহ করবেন না। অতীতের কোনো বিনিয়োগ থেকে আজ আপনি লাভবান হবেন। পরিবারের সদস্যদের সাথে আজ কিছু হালকা মূহুর্ত কাটান। কোনো জটিল সমস্যায় পড়ে আজ আপনি দ্রুত সঠিক সমাধান নিতে পারবেন। জীবনসঙ্গীর সাথে দিনের শুরুতে কোনো মনোমালিন্য হলেও পরে তা ঠিক হয়ে যাবে।

কুম্ভ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো। পাশাপাশি, আপনি কোনো দীর্ঘস্থায়ী বকেয়া মিটিয়ে দিতে পারবেন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি ভালো। দিনের শুরুটা ভালো কাটলেও দিনের শেষে কোনো সমস্যার মুখোমুখি হতে পারেন। দিনটি আপনার বিবাহিত জীবনের অন্যতম সেরা দিন হতে পারে। আপনার কোনো প্রতিভা আজ আপনাকে লাভবান করবে।

মীন রাশি: অবসর সময়ে আজকে আপনি কোনো খেলা খেলতে পারেন। যদিও, সেই সময়ে আপনি কোনো আঘাত পেতে পারেন। তাই, সাবধানে থাকুন। স্বাস্থ্যের প্রতি আজ অবশ্যই যত্ন নিন। যাঁরা অচেনা ব্যক্তির পরামর্শে তাঁদের অর্থ বিনিয়োগ করেছিলেন তাঁরা আজ লাভবান হবেন। কোনো অপ্ৰয়োজনীয় কাজে আজ সময় নষ্ট করবেন না।

http://www.anandalokfoundation.com/