শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ০৮:২০ অপরাহ্ন

অযোধ্যা মামলার রায়ের বিরুদ্ধে রিভিউ পিটিশন দাখিল

জমিয়ত উলেমা হিন্দ, অযোধ্যা মামলার রায়ের বিরুদ্ধে রিভিউ পিটিশন দাখিল, অযোধ্যা মামলার রায়ের বিরুদ্ধে রিভিউ, রিভিউ পিটিশন দাখিল, অযোধ্যা মামলার রায়ের পুনর্বিচার আবেদন দাখিল, জমিয়ত উলেমা এ হিন্দ

অযোধ্যা (Ayodhya) মামলা নিয়ে দেওয়া সিদ্ধান্তের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে (Supreme Court) পুনর্বিচার আবেদন দাখিল করল জমিয়ত উলেমা এ হিন্দ (Jamiat Ulema-e-Hind) ।

মৌলানা সৈয়দ আশাদ রাশিদির তরফ থেকে দায়ের করা হয়েছে এই মামলা। উনি অযোধ্যা মামলায় মুসলিম পক্ষের ১০ জন আবেদনকারীর মধ্যে একজন। শোনা যাচ্ছে যে, আজ বিকেল পাঁচটায় জমিয়ত উলেমা এ হিন্দ এর প্রধান আরশাদ মাদানী একটি প্রেস কনফারেন্স করবেন।

আপনাদের জানিয়ে রাখি, জমিয়ত কার্যকারী সমিতি ১৪ই নভেম্বর পাঁচ সদস্যের একটি প্যানেল গঠন করেছিল, ওই প্যানেলে আইনি বিশেষজ্ঞ আর ধার্মিক মামলায় বিদ্যানদের যুক্ত করা হয়েছিল। জমিয়ত প্রধান মৌলানা আরশাদ মাদানীর নেতৃত্বে এই প্যানেল সুপ্রিম কোর্টের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানাতে পুনর্বিচার আবেদনের সম্ভাবনা গুলো খতিয়ে দেখে আর এই প্যানেলই সিদ্ধান্ত নেয় যে, অযোধ্যা মামলায় পুনর্বিচার আবেদন দাখিল করা হবে কি না।

আরেকদিকে অল ইন্ডিয়া পার্সোনাল ল বোর্ড এর সচিব জফরইয়াব জিলানি বলেন, আমরা আজ সুপ্রিম কোর্টের সামনে অযোধ্যা মামলা নিয়ে পুনর্বিচার আবেদন দাখিল করছি না। আমরা সমীক্ষা আবেদন তৈরি করেছি আর ৯ই ডিসেম্বরের আগে সেটি যেকোন দিন দায়ের করতে পারি।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 News Time Media Ltd.
IT & Technical Support: BiswaJit