13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মাগুরায় মাতৃগর্ভে গুলিবিদ্ধ আলোচিত শিশু সুরাইয়ার বাড়িতে ঈদ আনন্দ

admin
September 24, 2015 9:47 pm
Link Copied!

মাগুরা থেকে আব্দুস সালেক মুন্না ,মাগুরা জেলা  প্রতিনিধি : মা-বাবা  ভাইবোন  দাদীর কোলে চড়ে  ছোট্ট কুটিরে   মাগুরায় মাতৃগর্ভে  গুলিবদ্ধ আলোচিত সেই শিশু সুরাইয়া ঈদ করবে আনন্দে।  শিশু সুরাইয়াকে নিয়ে নিজেদের বাড়িতে ঈদ করতে পারায় যেমন  খুশী তার ভাইবোন , তেমনি মা-বাবারও উচ্ছাসের শেষ নেই ।

সুরাইয়ার  নিজ বাড়ি শহরের দোয়ারপাড় এলাকায় গিয়ে বৃহস্পতিবার  এ  চিত্র দেখা গেছে । মা নাজমা বেগম তার প্রতিক্রিয়ায় সুরাইয়ার সুস্থতায় মহান আল্লাহ তায়ালার শুকরিয়া আদায় করেন । সরকারের প্রতি  কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়া মাগুরা সদর হাসপাতালের ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের   প্রতি কৃতজ্ঞতা জানান। পাশাপাশি সুরাইয়ার আগামী দিনগুলো যাতে সুস্থ ও  সুন্দর হয় সেজন্য সকলের দোয়া কামনা করেন মা নাজমা বেগম । নাজমা  আরো জানান , সন্তান ভূমিষ্ট হবার পরও নিজ সন্তানকে কাছে পায়নি । অনেক ঝড়, তুফান, কষ্ট ও মৃত্যুর সাথে পাঞ্জা   লড়ে  নিজ সন্তানকে কাছে পেয়েছি ।  এবার নিজ সন্তানকে নিয়ে ঈদ করতে পারব ভাবিনি । আল্লাহর অশেষ রহমত ও মানুষের আকৃত্রিম ভালোবাসায় নিজ সন্তানকে ফিরে পেয়েছি । এবার সুরাইয়া কে  নিয়ে ঈদ করতে পারায় তার ভাই-বোন ও খুব খুশী । ঈদে সুরাইয়ার জন্য  তার বাবা নতুন পোশাক কিনেছে । সুরাইয়ার বাবা বাচ্চু ভূইয়া জানান , নিজ সন্তান ফিরে পাওয়ার আশা ছেড়ে দিয়েছিলাম ।

প্রধানমন্ত্রীসহ মাগুরা  জেলা প্রশাসক , পুলিশ সুপার , মাগুরা ও ঢাকার চিকিৎসকবৃন্দ, সাংবাদিকরা আমাকে সার্বিক ভাবে সহযোগিতা করেছেন । নিজ বাড়ীতে স্ত্রী,সন্তান  কে নিয়ে ঈদ করতে পারায় ভালো লাগছে । আমি আমার সন্তানের  জন্য দেশের আপামর মানুষের কাছে দোয়া কামনা করছি । সুরাইয়ার বোন সুমাইয়া জানান , সুরাইয়াকে ফিরে পাওয়ার আমি তাকে খুব আদর করি । ঈদে বোনকে নতুন জামা পরিয়ে ঘুরে বেড়াবো । সুরাইয়ার দাদী জানান , আমার মেয়ে ও   পত্নী কে ফিরে পাব ভাবিনি । এখন সুরাইয়া সুস্থ । সে হেসে সবাইর সাথে কথা কইতে চাই । তার এই হাসিই যেন সবাই মুখের  হাসি । আমার অন্য নাতিরাও  তাকে কাছে পেয়ে খুব খুশী ।

উল্লেখ্য, গত ২৩ জুলাই মাগুরা শহরের দোয়ারপাড় এল্কায় কামরুল ভূইয়া ও ঠিকাদার আজিবর, স্কুলের পিয়ন মোহম্মদ আলী গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ সংঘর্ষের সময় প্রতিপক্ষের গুলিতে গুলিতে কামরুল ভূইয়ার ৭ মাসের অন্ত:সত্ত্বা ভাবি ও পেটের বাচ্চা গুলিবিদ্ধ  হয়। এ সময় কামরুল ভূইয়ার চাচা মুমিন ভূইয়া গুলিতে নিহত  হন। এ ঘটনায় ১৬ জনের বিরুদ্ধে সদর থানায় এ মামলা হয়েছে।

http://www.anandalokfoundation.com/