জেনে নিন আজকের রাশিফল

    Palash Dutta
    August 1, 2021 5:32 am
    Link Copied!

    ১আগস্ট রবিবার সকালে উঠে নিজের রাশিফল দেখে নিলে, সারাদিন সেই ভাবেই কাটাতে পারবেন গোটা দিন। কোন বাধা বিঘ্ন থাকলে, তা এড়িয়ে চলুন। সুন্দর হবে আপনার জীবন।

    মেষঃ আজকের দিনে সন্ধ্যের সময় রান্নাঘরের জিনিস কিনতে যেতে পারেন। নিজের ভালো লাগে এমন কাজ করুন আজকের দিনে। ফাঁকা সময়ে পুরনো দিনের কাজ করতে বেশি পছন্দ করবেন। গুরুত্বপূর্ণ জিনিস গুছিয়ে রাখুন, নাহলে চুরি যেতে পারে।

    বৃষভঃ এই রাশির ব্যক্তিরা কাজ শেষে টিভি দেখতে পারেন। পার্টিতে গিয়ে মেজাজ খারাপ করা ঠিক নয়। বিবাহিত জীবনের সেরা দিন কাটবে আজ। আর্থিক খাতে বিনিয়োগের পূর্বে একবার ভালো করে ভেবে নেবেন।
    মিথুনঃ মানুষের সঙ্গে দেখা করার থেকে একা সময় কাটাতে ভালো লাগবে। সমস্যা থেকে বেরনোর পথ খুঁজুন। পরিবারের সদস্যদের সঙ্গে শপিং যেতে পারেন। বাড়াবাড়ি জীবন যাপন পরিবারের লোকেদের মনে দুঃখ দিতে পারে।

    কর্কটঃ আজকের দিনে এই রাশির ব্যক্তিরা অন্যদের আকর্ষণ কেড়ে নেবেন। উত্তেজনা নিয়ন্ত্রণে না রাখতে পারলে, নিজেই সমস্যায় পড়বেন। বয়স্ক কোন ব্যক্তির সঙ্গে তর্ক হতে পারে। আর্থিক লেনদেন চলতে চলতে, দিনের শেষে সঞ্চয় করতে পারবেন।

    সিংহঃ বাড়িতে হঠাৎ আত্মীয় আসায়, আপনার কিছুটা সময় নষ্ট হবে। মদ্যপান ধূমপান থেকে দূরে থাকাই মঙ্গলের। সঙ্গীর কাছে বিশেষ গুরুত্ব পাবেন আজকে। কাছের মানুষের সঙ্গে কিছুটা ভালো মুহূর্ত কাটাতে পারবেন।

    কন্যাঃ পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে, তাঁদের সঙ্গে কিছুটা সময় কাটান। পরিবারের সদস্যদের সঙ্গে শপিং যেতে পারেন। বাইরের খেলাধূলা, যোগ ব্যায়ামের মধ্যে থাকুন আজকে। অর্থ সঞ্চয়ের পরিকল্পনা বাস্তবায়িত করতে, পরিবারের সঙ্গে কথা বলুন।

    তুলাঃ জটিলতা থেকে দূরে গিয়ে মন্দিরে কিছুক্ষণ সময় কাটাতে ইচ্ছা করবে। সঙ্গীর কাছে বিশেষ গুরুত্ব পাবেন আজকে। ওজন ঠিক রাখতে, বেশি খাওয়া ঠিক নয়। ব্যাঙ্কের কাজ করার সময় সতর্কতার সঙ্গে করুন।

    বৃশ্চিকঃ ফাঁকা সময়টা অকাজে নষ্ট হওয়ায়, কিছুটা মনঃকষ্টে ভুগবেন। আবেগককে নিয়ন্ত্রণে না করতে পারলে, অনেক সমস্যায় পড়বেন। কর্মক্ষেত্রে আজ একটি ভালো দিন কাটাবেন। এই রাশির ব্যক্তিদের জন্য আজকের দিনে ভ্রমণ ক্লান্তিকর হতে পারে।

    ধনুঃ জীবনের সমস্যা দূর করতে কোন বিশেষজ্ঞের সাহায্য নিতে পারেন। প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার ফলে, মানসিক অবসাদে ভুগবেন। শারীরিক পরিবর্তন উন্নতির পথে থাকবে। সঙ্গীর সঙ্গে একটি রোম্যান্টিক সন্ধ্যা কাটান।

    মকরঃ পুরনো বন্ধুর সাহায্যে সঙ্গীর সঙ্গে কাটানো ভালো মুহূর্ত মনে আসবে। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা অর্থ সঞ্চয় করে, তা সঠিক কাজে লাগাতে শিখবেন। পড়ুয়ারা দুর্বল বিষয়ে শিক্ষকদের সঙ্গে কথা বলুন। সন্ধ্যের দিকে একটি সুসংবাদ আসতে পারে।

    কুম্ভঃ রাতের দিকে ছাদে গিয়ে কিছুটা সময় কাটাতে পারেন। বাচ্চাদের সাফল্যে আনন্দিত হবেন। কাছের মানুষ আজকের দিনে আপনার জন্য বিশেষ কিছু প্ল্যান করবে। শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে গিয়ে অনেক অর্থ ব্যয় হতে পারে।

    মীনঃ বন্ধুদের সাহায্যে বিশেষ কারো সঙ্গে দেখা হবে আজকের দিনে। কাজের ফাঁকে কিছুটা বিশ্রাম প্রয়োজন আজকে। কেনাকাটা করতে গিয়ে বেশি ব্যয় এড়িয়ে চলুন। কাছের আত্মীয়র থেকে ব্যবসার বিষয়ে কিছু পরিকল্পনা নিতে পারেন।