13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

“দি ডেইলী ট্রাইবুনাল” ও “দৈনিক অধিকরন” পত্রিকার সম্পাদকের সাথে গৌরনদী প্রেসক্লাবের কর্মকর্তা ও সদস্যদের শুভেচ্ছা বিনিময়

Palash Dutta
June 3, 2021 6:56 pm
Link Copied!

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি:  বরিশালের গৌরনদী প্রেসক্লাবের কর্মকর্তা ও সদস্যগন বৃহস্পতিবার দুপুরে রাজধানী ঢাকা থেকে প্রকাশিত ইংরেজী দৈনিক সংবাদপত্র “দি ডেইলী ট্রাইবুনাল” ও বাংলা “দৈনিক অধিকরন” পত্রিকার সম্পাদক শিহরন রশীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন।

এ সময় প্রেসক্লাব কর্মকর্তা ও সদস্যদের আন্তরিক আতিথেয়তায় মুগ্ধ হয়ে তিনি গৌরনদী প্রেসক্লাব কর্মকর্তা ও সদস্যদেরকে ধন্যবাদ জানান ও তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জানাগেছে, সড়ক পথে বরিশাল শহরে যাওয়ার পথে ইংরেজী ও বাংলা দৈনিক দুটির এ স্বনামধন্য সম্পাদক বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে গৌরনদী প্রেসক্লাব পরিদর্শনে আসেন। তখন গৌরনদী প্রেসক্লাব কর্মকর্তা ও সদস্যগন তার সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় গৌরনদী প্রেসক্লাবের সদস্যদেরকে তিনি দি ডেইলী ট্রাইবুনাল ও দৈনিক অধিকরন পত্রিকার নোটবুক, কলম, পেন হোল্ডার, ষ্টিকারসহ নানা উপহার সামগ্রী প্রদান করেন। একই সময় তিনি গৌরনদী প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিত সরকার বিপ্লব ও আগৈলঝাড়া প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মোঃ শামীম উল হককে দি ডেইলী ট্রাইবুনাল এর গৌরনদী ও আগৈলঝাড়া প্রতিনিধি হিসেবে নিজ হাতে লিখে নিয়োগপত্র প্রদান করেন। তখন সেখানে উপস্থিত ছিলেন, গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সমকাল এর প্রতিনিধি খোন্দকার মনিরুজ্জামান মনির, দি ডেইলী ট্রাইবুনাল নিউজরুম সহকারী সাদ্দাম হোসেন মাহিদ, দি ডেইলী ট্রাইবুনাল স্টাফ ফটো সাংবাদিক মসিউর শুভ, ইতালী প্রবাসী মানবাধিকার কর্মী মোঃ মিজানুর রহমান মুন্সী, গৌরনদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আমিন মোল্লা, গৌরনদী উপজেলা রিপোর্টার্স ইউনিটির সহসভাপতি সরদার মোঃ মনিরুজ্জামান, সাংবাদিক কামাল হোসেন লিটন, মোঃ মামুন,হরি সুত্র ধর প্রমুখ।

http://www.anandalokfoundation.com/