13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রশিবিরের শীতকালিন শিক্ষা সফর অনুষ্টিত

admin
January 29, 2016 4:53 pm
Link Copied!

বড়লেখা প্রতিনিধিঃ- হাকালুকি হাওড় বছরের ভিবিন্ন সময় ভিন্ন ভিন্ন রুপ ধারন করে। শীত মৌসুমে হাওড়ের দিগন্ত বিসৃত প্রকৃতিক দৃশ্য সত্যিই দৃষ্টিননন্দন। বিলের জলের মাঝে ও চারিধারে জেগে থাকা সবুজ ঘাসের গালিচায় মোড়া কিঞ্চিত উচুভুমি বিলের জলে প্রতিচ্ছবি ফেলে সৃষ্টি করে অপরুপ দৃশ্য।

শীতকালে হাওড়ের প্রাকৃতিক সৌন্দর্যকে সমৃদ্ধ করে ভিবিন্ন ধরনের অতিথি পাখির কলরব ও আগমন ঘটে । পৃথিবীর ভিবিন্ন অঞ্চল থেকে অতিথি পাখিরা আসে এই হাওরে খাদ্য ও আবাস্তলের সন্ধানে। হাকালুকি হাওর পরিনত দেশীয় ও অতিথি পাখির মিলনমেলায়। আর সেই প্রাকৃতিক দৃশ্যগুলো দেখতেই এবার হাকালুকি হাওরে শিক্ষাসফর করে বড়লেখা পৌরশিবিরের উপশাখা (সুনাতুল) সংঘটন।

মৌলভীবাজারের বড়লেখা পৌর-শিবিরের উপশাখা সংঘটন, সদর ইউপি ১নং ওযার্ড (সুনাতুলা) এর উদ্দোগে শীতকালিন শিক্ষা সফর অনুষ্টিত। উপশাখার (সুনাতুলা) সাবেক সভাপতি সাব্বির আহমদের নেতৃত্বে এবং সাংঘটনিক থানা শাখার সভাপতি আব্দুরব ও সাধারন সম্পাদক আব্দুস সালাম এর সার্বিক সহযোগিতায় শিক্ষাসফর শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা ছাত্রশিবিরের সভাপতি আব্দুল্লাহ আল মাহফুজ সুমন,বিশেষ অতিথির বক্তব্য রাখেন বড়লেখা উপজেলা শিবিরের সভাপতি আব্দুল বাসিত, পৌর সভাপতি আব্দুররব, পৌর সম্পাদক আব্দুস সালাম, আব্দুস সামাদ,ফাহিম আহমদ প্রমুখ।

http://www.anandalokfoundation.com/