13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

চৌগাছায় চার বছরের শিশু ধর্ষণের অভিযোগ

Palash Dutta
February 6, 2021 7:24 pm
Link Copied!

যশোর প্রতিনিধি :  যশোরের চৌগাছায় ছোট কাদবিলা গ্রামে সাড়ে চার বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গুরুতর অবস্থায় ওই শিশুকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ওই শিশুর মা অভিযোগ করেন, শুক্রবার বিকেল পাঁচ টার দিকে তার সাড়ে চার বছর বয়সী মেয়ে বাড়ির পাশে খেলা করছিল। এ সময় প্রতিবেশি ইউনুস আলীর ছেলে রায়হান মেয়েকে কোয়েল পাখির ডিম দেয়ার কথা বলে তাদের ঘরে নিয়ে ধর্ষণ চেষ্টা করে। এতে, ওই শিশুর চিৎকারে প্রতিবেশিরা ছুটে আসলে বখাটে রাইহান পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে রাত সাড়ে ১১ টার দিকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরিফ আহমেদ জানান, যৌন হয়রানির ঘটনায় ওই শিশুকে হাসপাতালে ভর্তি রয়েছে। মেয়েটির শরীর থেকে আলামত সংগ্রহ করা হয়েছে। ধর্ষণ হয়েছে কি না তা রিপোর্ট আসার পরে জানা যাবে।
চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম সবুজ জানান, এমন একটা অভিযোগ শুনেছি। ইতিমধ্যে অভিযুক্তকে আটক করতে অভিযান চলছে। অতি দ্রুত ওই বখাটেকে আটক করা হবে।
http://www.anandalokfoundation.com/