13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শার্শা ও বেনাপোলে শিশু ধর্ষনের অভিযোগে ট্রাকের হেলপার ও মাওলানা গ্রেফতার

Brinda Chowdhury
January 25, 2021 12:13 am
Link Copied!

মোঃমাসুদুর রহমান শেখ বেনাপোল (যশোর): যশোরের শার্শা ও বেনাপোলে একটি শিশু ধর্ষণ ও আর একটি শিশু ধর্ষন চেষ্টার  অভিযোগে এক ট্রাকের হেলপার  ও এক মাওলানাকে গ্রেফতার করেছে পুলিশ।
রোববার (২৪ জানুয়ারি) রাতে নির্যাতিত শিশুর অবিভাবকেরা বাদী হয়ে  মামলা করে পুলিশ তাদের গ্রেফতার করে।
গ্রেফতার কৃতরা হলেন, যশোরের শার্শার রামপুর গ্রামের শাহাজান আলীর ছেলে সাগর হোসেন (১৫), বেনাপোল পৌর এলাকার ছোট আঁচড়া গ্রামের মাওলানা আবুল হোসেনের ছেলে মাদ্রাসার মাওলানা সালমান ফার্সি (২৬)।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বদরুল আলম জানান, শিশুটিকে একা পেয়ে প্রতিবেশি ট্রাকের হেলপার  শিশুটিকে ধর্ষন চেষ্টা করে।  এসময় সে চিৎকার করলে প্রতিবেশি এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার করে। পরে শিশুর বাবা অভিযোগ করলে অভিযুক্ত সাগরকে গ্রেফতার করা হয়। ২৫ জানুয়ারি  সকালে তাকে যশোর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।
এদিকে বেনাপোলের ভবারবেড় গ্রামের  শিশু ধর্ষনের ঘটনায় বাবা জানান, তার মেয়ে সকাল ১০ টার সময় ভবেড়বেড় দারুস সালাম কওমি  মাদ্রাসায় পড়তে যায়। দুপুরে শিশুটি মাদ্রাসা থেকে রক্তাক্ত অবস্থা বাড়িতে এসে কান্না কাটি করতে থাকে। তখন তার মেয়েকে দেখে শারীরিক ভাবে অসুস্থ বলে মনে হলে তাকে জিজ্ঞেস করলে সে ঘটনাটি জানায়। তারা তার মেয়েকে সাথে নিয়ে থানায় অভিযোগ করে। পরে পুলিশ মাদ্রাসার চার শিক্ষক জিজ্ঞেসা বাদের জন্য থানায় নিয়ে আসে। এসময় চার জনের ছবি শিশুটিকে দেখালে এদের মধ্যে সালমান ফার্সি নামে একজনকে অভিযুক্ত বলে সনাক্ত করে। এসময় পুলিশ সালমাকে গ্রেফতার করে বাকি তিন জনকে ছেড়ে দেয়।
বেনাপোল পোট থানার (ওসি তদন্ত) রাসেল সারোয়ার জানায়, শিশুটিকে চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। এবং অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।
http://www.anandalokfoundation.com/