13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সর্ষের মধ্যেই ভুত, পাঁচ বছরের তুহিনের খুনি স্বয়ং তার বাবা ও চাচা

admin
October 16, 2019 8:50 am
Link Copied!

সুনামগঞ্জের দিরাই উপজেলায় গাছে ঝোলানো অবস্থায় এক শিশুর ক্ষতবিক্ষত মরদেহ পাওয়া গিয়েছিল সোমবার। রবিবার রাতে তাকে হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছিল। কে বা কারা খুন করেছিল তার বিন্দু মাত্র নাম নিশানা পাওয়া যায়নি তখন। পুলিশি তদন্তে বেরিয়ে এল হাড় হিম করা তথ্য।

সুনামগঞ্জের দিরাইয়ে পাঁচ বছরের শিশু তুহিন হাসানকে মধ্যরাতে বাবা আব্দুল বাছির কোলে করে ঘরের বাইরে নিয়ে যান। পরে চাচা নাছির উদ্দিন ও চাচাতো ভাই শাহরিয়ার তুহিনকে খুন করেন। পরে তুহিনের কান ও লিঙ্গ কেটে গাছের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়। জানিয়েছেন পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মিজানুর রহমান বলেন এ নির্মম খুনের ঘটনায় তুহিনের বাবার সহযোগিতায় হয়েছে। তার সামনেই শিশু তুহিনকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। প্রতিপক্ষকে ফাঁসাতে শিশুটিকে নৃশংসভাবে হত্যার পর তাকে গাছের সঙ্গে ঝুলিয়ে দেয় তারা।

বিস্তারিত জানতেঃ নৃশংস-বর্বরতার হাত থেকে রক্ষা পেল না ৫ বছরের তুহিন

রোববার রাতে সুনামগঞ্জের দিরাইয়ে পাঁচ বছরের শিশু তুহিনকে হত্যা করে গাছের সঙ্গে মরদেহ ঝুলিয়ে রাখে । এসময় তুহিনের পুরো শরীর রক্তাক্ত, দুই কান ও লিঙ্গ কর্তন অবস্থায় পেটে দুটি ধারালো ছুরি বিদ্ধ ছিল।

মঙ্গলবার (১৫ অক্টোবর) ভোরে তুহিনের মা বাদী হয়ে ১০ জনকে আসামি করে দিরাই থানায় হত্যা মামলা করেন। তবে যাদের বিরুদ্ধে মামলা হয়েছে তাদের নাম এখনও জানা যায়নি।

মিজানুর রহমান বলেন, শিশু তুহিন হত্যাকাণ্ডের কথা পুলিশের কাছে স্বীকার করেছেন বাবা ও চাচা। হত্যার ঘটনায় সুনামগঞ্জের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তুহিনের চাচা নাছির উদ্দিন ও চাচাতো ভাই শাহরিয়ার।

http://www.anandalokfoundation.com/