13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

Rai Kishori
August 29, 2019 10:43 pm
Link Copied!

ভোলা প্রতিনিধি॥ ভোলার বোরহানউদ্দিনে প্রতারক চক্রের ৩সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ আগস্ট) বিকেল ৩টার দিকে উপজেলার বোরহানগঞ্জ বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আটককৃতরা হলেন- বোরহানউদ্দিন উপজেলার বোরহানগঞ্জ বাজারের আবিদ ফার্মেসির মালিক মো. আলাউদ্দিন ও একই এলাকার বাসিন্দা রাছেল এবং বাবুল।

জানাযায়,এক ইরাক প্রবাসীর নির্যাতনের করে ভিডিও দেখিয়ে তার পরিবারের কাছ থেকে বিভিন্ন সময় দুই লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে রয়েছে এই প্রতারক চক্রের বিরুদ্ধে।

পুলিশ জানায়, মাদারীপুর জেলার কালকিনি উপজেলার ইরাক প্রবাসী মো. মামুনকে বোরহানউদ্দিন উপজেলার বোরহানগঞ্জ এলাকার মঞ্জু নামের এক প্রতারকের সহযোগীরা ইরাকে আটকে রেখে নির্যাতন করে এবং মামুনের পরিবারকে ইমুর মাধ্যমে ভিডিও কল করে ওই নির্যাতনের ভিডিও দেখিয়ে বিভিন্ন সময় দুই লাখ টাকা হাতিয়ে নেয় মঞ্জু, রাছেল, বাবুল ও আলাউদ্দিন।

দুই লক্ষ টাকা নেওয়ার পরও আবার এই চক্রটি আবারও মামুনের পরিবারের কাছে নতুন করে টাকা দাবি করে। পরে মামুনের ভাই সবুজ মাদারীপুরের কালকিনি থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার বোরহনাউদ্দিন ও কালকিনি থানার পুলিশ যৌথ অভিযান চালিয়ে বোরহানউদ্দিন উপজেলার বোরহানগঞ্জ বাজার থেকে বিকাশের দোকানদার আলাউদ্দিন, বাবুল ও রাসেলকে আটক করে এবং এর সাথে জড়িত মঞ্জুকে আটকের চেষ্টা করা হচ্ছে বলে জানায় পুলিশ।

এদিকে অভিযোগ রয়েছে ভোলার বোরহানউদ্দিন উপজেলার বোরহানগঞ্জ বাজারের আবিদ ফার্মেসির মালিক মো. আলাউদ্দিন কয়েকটি প্রতারক চক্রের সাথে মিশে তার দোকানের বিকাশের মাধ্যমের টাকা লেনদেন করে আসছে। এমনটি তিনিও ওই প্রতারক চক্রের একজন অন্যতম সক্রিয় সদস্য। ব্যবসার আড়ালে সে বিভিন্ন প্রতারণার ও অপকর্মের সাথে জড়িত রয়েছে।

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি)মু. এনামুল হক আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রতারক চক্রের৩ সদস্যকে আটক করা হয়েছে। এদের তথ্যের ভিত্তিতে বাকীদেরও আটকের চেষ্টা চলছে।

http://www.anandalokfoundation.com/