13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

গোলাপগঞ্জে গূহবধূকে হত্যার অভিযোগ, দেবর আটক

admin
February 23, 2019 4:52 pm
Link Copied!

গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জে উপজেলার ভাদেশ্বরে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত গূহবধূ রুহেনা আক্তার (২৭) ভাদেশ্বও ইউনিয়নের শেকপুর গ্রামের আজাদ আহমদের স্ত্রী । সে ২ সন্তানের জননী। শুক্রবার (২২ ফেব্রুয়ারি) ভোরে সিলেটের একটি বেসকারী হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় সে মারা যায়। শশুর পক্ষের লোকজন তার লাশ দাফনের চেষ্টা করলে নিহতের ভাইয়ের অভিযোগ পেয়ে পুলিশ স্বামীর বাড়ি থেকে গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজে প্রেরণ করে এবং জিজ্ঞাসাবাদের জন্য দেবর ফখরুল ইসলামকে আটক করে। এ ঘটনায় নিহতের ভাই ফয়ছল আহমদ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিহত গৃহবধূর ভাই ফয়ছল আহমদের অভিযোগ, নিহত রুহেনার দেবর ফখরুল ইসলাম, আনহার আহমদ এবং ভাসুরের ছেলে আজিজুর রহমান গত ৮ ফেব্রুয়ারী পিটিয়ে অজ্ঞান অবস্থায় একটি ঘরে তালাবদ্ধ করে রাখে। শশুরবাড়িতে ফোন দিয়ে জানানো হয় যে তার মানসিক সমস্যার কারনে (জ্বীন ধরেছে) তারা অতিষ্ট । তাকে আমাদের বাড়িতে নিয়ে যাওয়ার জন্য। ঐ দিন তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানি হাসপাতালে ভর্তি করি। তখন তার পা ভাঙ্গা ও শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে বলে চিকিৎসকরা আমায় জানান। তবে সেখানে চিকিৎসার পর অবস্থার কোন উন্নতি না হওয়ায় গত বুধবার সিলেটের ইবনেসিনা হাসপাতালে তাকে ভর্তি করা হয়। চিকিৎসাধিন অবস্থায় আজ (শুক্রবার) সকালে সে মারা যায়।

জানাযায়, ঘটনা ধামাচাপা দিতে স্থানীয় প্রভাবশালী এক নেতা ও স্থানীয় জনপ্রতিনিধির সহযোগীতায় হাসপাতাল থেকে লাশ এনে দ্রুত দাফনের ব্যবস্থা করার চেষ্টা করেন। তবে নিহতের ভাইয়ের অভিযোগ পেয়ে গোলাপগঞ্জ থানা পুলিশ শশুর বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করে।
অভিযুক্ত ফখরুল ইসলাম আটকের আগে জানান, নিহত রুহেনা মানসিক রোগী। কয়েকদিন থেকে তার জ্বালাতনে আমরা অতিষ্ঠ। তার মৃত্যু স্বাভাবিক বলে জানান তিনি।

গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একে এম ফজলুল হক শিবলী বলেন, লাশ ময়না তদেন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ফখরুল ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/