13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে ১০ দিন ব্যাপি বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষ মেলা শেষ

admin
July 29, 2018 6:45 am
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুর (২৮-০৭-১৮):  আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে মেহেরপুরে ১০ দিন ব্যাপি বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষ মেলা শেষ হয়েছে।

শনিবার বিকেল ৪ টায় মেহেরপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মেলার সমাপনি অনুষ্ঠানে জেলা প্রশাসনের এনডিসি রকিবুল হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন। অনুষ্ঠানে মেলার প্রদর্শনীতে আসা ভাই-বোন নার্সারিকে প্রথম, বিপ্লব নার্সারিকে দ্বিতীয় ও আমঝুপি নার্সারিকে তৃতীয় পুরস্কার প্রদান করা হয়। এছাড়া বাকিদের শান্তনা পুরস্কার প্রদান করা হয়েছে।

পরে সন্ধ্যায় মেহেরপুর প্রান্তিক নাট্যগোষ্ঠীর আয়োজনে সাংস্কৃতিক সন্ধ্যা ও তহির আনোয়ারের রচনায় ও আশাদুজ্জামান লাল্টুর পরিচালনায় নাটক “বাইশ বিঘা বাগান” মঞ্চায়ন করা হয়। প্রান্তিক নাট্যগোষ্ঠির শিল্পিরা এতে সংগীত পরিবেশন ও অভিনয়ন করেন। এ সময় সেখানে এনডিসি রকিবুল হাসান, জেলা শিল্পকলা একাডেমির সহসভাপতি মোমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক (অবসর প্রাপ্ত) অধ্যাপক সাইদুর রহমান, যুগ্ম সম্পাদক আব্দুল ওয়াদুদ প্রমুখ সহ শত শত দর্শক-শ্রোতা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৯ জুলাই হতে স্থানীয় সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা প্রশাসন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও বন বিভাগের যৌথ আয়োজনে মেহেরপুরে ১০ দিন ব্যাপি বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষ মেলার আয়োজন করা হয়।

http://www.anandalokfoundation.com/