13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ১৯ নভেম্বর শনিবার আপনার রাশিফলে কী রয়েছে

ডেস্ক
November 19, 2022 6:35 am
Link Copied!

আজ ১৯ নভেম্বর শনিবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল।

মেষ রাশি: আজ আপনি অবসর সময়টিতে একাকী সময় অতিবাহিত করতেই পছন্দ করবেন। দাঁতের যন্ত্রণা এবং পেটের গোলযোগ আজ আপনার জন্য কিছু সমস্যা সৃষ্টি করতে পারে। তাই, অবিলম্বে একজন চিকিৎসকের পরামর্শ নিন। বাড়িতে অতিথিদের উপস্থিতিতে আজ সন্ধ্যের সময়টা দুর্দান্ত কাটবে। আর্থিক বিষয় নিয়ে আজ স্ত্রীর সাথে মনোমালিন্য হতে পারে। যদিও, আপনি আপনার শান্ত মনোভাব দিয়ে সবকিছু ঠিক করতে সক্ষম হবেন।

বৃষ রাশি: আর্থিক দিক থেকে দিনটি ভালো। পাশাপাশি, আজ আপনি কোনো দান-ধ্যানের সাথে যুক্ত থাকতে পারেন। যা আপনাকে মানসিক শান্তি এনে দেবে। আজ আপনি আপনার অতিরিক্ত সময়টি শিশুদের সাথে ব্যয় করুন। এই রাশির জাতকেরা আজ নিজের জন্য বেশকিছুটা সময় পাবেন। পাশাপাশি, আপনি ওই সময়ে কোনো বই পড়তে পারেন অথবা আপনার পছন্দের কোনো গানও শুনতে পারেন। দিনটি আপনার বিবাহিত জীবনের জন্য সত্যিই দারুণ।

মিথুন রাশি: আপনার অফিসের কোনো সহকর্মী আজ আপনার দামি জিনিসগুলির মধ্যে কোনো একটিকে চুরি করতে পারেন। তাই, অবশ্যই সতর্ক থাকুন। মনের মধ্যে আজ ভয় এবং নেতিবাচক মানসিকতাকে আশ্রয় দেবেন না। প্রেমের জীবন আজ প্রস্ফুটিত হবে। অবসর সময়টি আজ আপনি একাকী কাটাতেই পছন্দ করবেন। বন্ধুদের কাছ থেকে কোনো কাজে সাহায্য চাইতে পারেন। আজ আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে বিভিন্ন মল বা শপিং কমপ্লেক্সে যেতে পারেন।

কর্কট রাশি: সন্তানেরা তাদের কৃতিত্বের মাধ্যমে আপনাকে গর্বিত করবে। মন ভালো রাখতে আজ ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সাথে অবশ্যই কিছুটা সময় কাটান। প্রেমের জন্য এটি উৎসাহজনক দিন। আজকে আপনার কাছে অনেকটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি টিভিতে কোনো সিনেমা বা অনুষ্ঠান দেখতে পারেন। সন্ধ্যের সময়ে জীবনসঙ্গীর জন্য কিছু বিশেষ পরিকল্পনা করুন এবং সময়টিকে যতটা সম্ভব রোমান্টিক করে তোলার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে আজ দুর্দান্ত দিন কাটবে।

সিংহ রাশি: জীবনকে স্থায়ীভাবে একটি নির্দিষ্ট দিশায় পরিচালিত করতে আজ আপনার জীবন শৈলী পরিবর্তন করা প্রয়োজন। আজ আপনি আপনার জীবনে দীর্ঘ সময় ধরে চলা কোনো উত্তেজনা এবং চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। আজকে আপনি সবাইকে একটি বড় অনুষ্ঠানে আমন্ত্রণ জানাতে পারেন। আপনি যদি ছাত্র হন এবং বিদেশে পড়াশোনা করতে চান সেক্ষেত্রে আর্থিক সঙ্কট আপনার চিন্তা বাড়াতে পারে। ভালোবাসার মানুষটির সাথে আজ কোনো পিকনিক স্পটে যেতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

কন্যা রাশি: দিনের শুরুতে আজ আপনি কোনো আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। যার প্রভাব সারাদিন জুড়ে বজায় থাকবে। আজ অতিরিক্ত খাওয়াদাওয়া এড়িয়ে চলুন এবং সুস্থ থাকতে নিয়মিতভাবে হেলথ ক্লাবে যান। মনে রাখবেন, সময় হল একটি গুরুত্বপূর্ণ সম্পদ। তাই, আপনি যদি সময়কে গুরুত্ব না দেন তাহলে আপনারই ক্ষতি হবে। আপনার জীবনসঙ্গীর সাথে আজ মন খুলে কথা বলুন। স্ত্রীর স্বাস্থ্যের কারণে আজ দুশ্চিন্তার সৃষ্টি হতে পারে এবং তাঁর চিকিৎসারও প্রয়োজন হবে।

তুলা রাশি: কোথাও ভ্রমণের পরিকল্পনা থাকলে আপনার দামি জিনিসগুলির প্ৰতি অবশ্যই বিশেষ যত্ন নিন। নাহলে আপনার অলক্ষ্যে সেগুলি চুরি হতে পারে। আজ আপনি খুব আবেগপ্রবণ হয়ে পড়বেন। সুতরাং, মানসিক আঘাত পেতে পারেন এমন পরিস্থিতি থেকে দূরে থাকুন। আপনার সন্তানদের পরামর্শগুলিকে মন দিয়ে শুনুন। আজ অবশ্যই আপনি নিজেকে সময় দিন। অর্ধাঙ্গিনীর সাথে আজ কোনো ছোটো বিষয় নিয়ে মনোমালিন্য হতে পারে। যা বিবাহ বিচ্ছেদ পর্যন্ত গড়াতে পারে।

বৃশ্চিক রাশি: যাঁরা এতদিন যাবৎ কোনো কাজ নিয়ে ব্যস্ত ছিলেন তাঁরা আজ নিজের জন্য কিছুটা সময় পাবেন। যদিও, ওই সময়টাতে আপনাকে বাড়ির কোনো কাজ করতে হবে। আপনার ঝগড়ুটে আচরণকে আজ নিয়ন্ত্রণ করুন। নাহলে আপনার কোনো সম্পর্ক নষ্ট হতে পারে। যে ব্যবসায়ীরা কাজের জন্য বাড়ি থেকে বেরোচ্ছেন তাঁরা আজ অর্থ নিরাপদ জায়গায় সংরক্ষণ করুন। নাহলে চুরির সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্য আজ ঠিকঠাক থাকবে। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

ধনু রাশি: আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে অবশ্যই কাজে লাগান। কোনো পারিবারিক দায়িত্বের কারণে আপনার মনে আজ উত্তেজনার সৃষ্টি হবে। জীবনে চলতে থাকা অশান্তির মাঝেও আজ আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন। পাশাপাশি, সেই সময়ে আজ আপনি আপনার পছন্দসই কাজ করতেও সক্ষম হবেন। বিবাহিতদের জন্য দিনটি ভালো। আকষ্মিক টাকাকড়ির আগমন ঘটবে আজ।

মকর রাশি: আজ আপনি এমন কোনো সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যার দৌলতে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে আসতে পারবেন। কোনো বন্ধু আজ আপনার মুক্ত মানসিকতা এবং ধৈর্যশক্তির পরীক্ষা নিতে পারেন। যাঁরা এখনও পর্যন্ত অযথা অর্থব্যয় করছিলেন তাঁরা এবার অর্থের সঠিক প্ৰয়োজনীয়তা উপলব্ধি করবেন। আপনাদের মধ্যে আজ কেউ কেউ দূরের কোনো ভ্রমণে উদ্যোগী হবেন। যা ক্লান্তিকর হলেও অত্যন্ত লাভজনক প্রমাণিত হবে।

কুম্ভ রাশি: প্রেমের জন্য আজ ভালো দিন। আজ চিকিৎসকের সাথে পরামর্শ না করে নিজে নিজে ওষুধ খাবেন না। আজ আপনি এমন কোনো ব্যক্তির মুখোমুখি হতে পারেন যিনি আপনাকে আপনার অর্থনৈতিক দিকটি শক্তিশালী করার জন্য কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ দেবেন। আপনার স্ত্রী আজ আপনাকে একটি চমৎকার সারপ্রাইজ দিতে পারেন। পরিবারে কোনো নতুন সদস্যের আগমন আপনাকে আজ মুগ্ধ করতে পারে। মানসিক প্রশান্তির জন্য আজ আপনি কোনো ধর্মীয় স্থানে যেতে পারেন।

মীন রাশি: নিকট আত্মীয়দের বাড়িতে বেড়াতে গিয়ে আজ আপনি আর্থিক সঙ্কটে ভুগতে পারেন। বন্ধু এবং পরিবারের সদস্যরা আজ আপনার বেশিরভাগ সময়টাই দখল করে রাখবেন। একতরফা মোহ আজ সর্বনাশা প্রমাণিত হবে। আজকে আপনি অফিস থেকে তাড়াতাড়ি বাড়ি যাওয়ার পরিকল্পনা করতে পারেন। পাশাপাশি, বাড়ি পৌঁছে পরিবারের সদস্যদের নিয়ে আপনি কোনো সিনেমা বা পার্কে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন।

http://www.anandalokfoundation.com/