13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সেনা-জঙ্গির লড়াইয়ে উত্তপ্ত কাশ্মীর

Rai Kishori
August 2, 2019 10:29 am
Link Copied!

সেনা-জঙ্গির গুলির লড়াইয়ে উত্তপ্ত হয়ে উঠল কাশ্মীরের এই এলাকা৷ ফের শোপিয়ানে গুলির লড়াই৷ আজ শুক্রবার, দিনের শুরুতেই জঙ্গিদের উপস্থিতির খবর পেয়েছ তল্লাশি অভিযানে নামে সেনাবাহিনী৷ জঙ্গিরা গুলি ছুঁড়লে পাল্টা দেয় সেনা৷

জানা গিয়েছে, সেনার 34RR, এসওজি এবং সিআরপিএফ গোটা এলাকা ঘিরে ফেলে এবং পান্দুশানে তল্লাশি শুরু করে৷ মনে করা হচ্ছে, সেনার জালে ৩ জঙ্গি আটকে পড়েছে৷ তবে এখনও গুলির লড়াই চলছে বলে জানা গিয়েছে৷

একদিকে যেখানে জঙ্গিদের উপস্থিতির খবর পাওয়া যাচ্ছে কাশ্মীরে, অন্যদিকে সেখানেই তিনদিন আগে ফের উত্তপ্ত হয়ে ওঠে ভারত-পাকিস্তান সীমান্ত। সীমান্তের একাধিক জায়গায় ভারতীয় সেনা ছাউনি টার্গেট করে শেলিং চালায় পাকিস্তান সেনা। বিশেষ করে উরি, তাগধার, কেরান এবং সুন্দরবনি সহ সীমান্তের বিস্তির্ন অঞ্চল এলাকা জুড়ে গোলাগুলি চালায় পাকিস্তান।

শুধু ভারতীয় সেনা ছাউনি লক্ষ্য করেই নয়, সীমান্ত সংলগ্ন গ্রামগুলিকে টার্গেট করে হেভি শেলিং করে পাকিস্তান সেনাবাহিনী। পালটা জবাব ভারতীয় সেনার।

সংবাদসংস্থা এএনআই জানায়, ভারত পাকিস্তান সীমান্তে নতুন করে বেশ কয়েকটি ঘাঁটি বানিয়েছে পাকিস্তান। শুধু তাই নয়, তৈরি হয়েছে বেশ জঙ্গিদের লঞ্চপ্যাডও। সেগুলিকেই ভারতীয় সেনা টার্গেট করেছে। আর তা গুঁড়িয়ে দিতে পালটা পাকিস্তানকে জবাব দেয় ভারতীয় সেনাও।

http://www.anandalokfoundation.com/