13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সালথায় তাবলীগ জামাতের সমাবেশ ও স্মারকলিপি প্রদান

admin
December 4, 2018 5:27 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি: টঙ্গী ইজতেমা মাঠে তাবলীগ জামাতের সাথী ও মাদ্রাসা শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে এবং দায়ীদের বিচারের দাবীতে ফরিদপুরের সালথায় প্রতিবাদ সমাবেশ করেছে আলেম-ওলামা ও তাবলীগের সাথীগণ।

উপজেলার পুরুরা নিজামুল উলুম মাদ্রাসার মোহতামিম মাওলানা নিজাম উদ্দীনের নেতৃত্বে মঙ্গলবার বিকাল ৩টার দিকে সালথা সদর বাজার জামে মসজিদ প্রাঙ্গণে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন, বাহিরদিয়া মাদ্রাসার মোহতামিম মাওলানা মো. আকরাম আলী, মুফতি কামরুজ্জামান, মুফতি আবুল খায়ের প্রমূখ। সমাবেশ শেষে তাবলীগের সাথীদের পক্ষে উপজেলা নির্বাহী অফিসারের কাছে স্মারক লিপি প্রদান করেন উপজেলা আহলে শুরা আলহাজ¦ নাজিম উদ্দীন বাদশা ও আব্দুল আউয়াল খান।

সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকারের সাথে পরামর্শ সাপেক্ষে আগামী ১৮ জানুয়ারী থেকে শুরু হওয়া বিশ^ ইজতেমা বাংলাদেশ অনুষ্ঠানের প্রস্তুতিকালে গত ১ ডিসেম্বার টঙ্গী ময়দানে সায়াদ গ্রুপের অনুসারীরা দেশিয় অস্ত্র-সস্ত্র ও লাঠি-সোটা নিয়ে অতর্কীতভাবে তাবলীগ-জামাতের মুরুব্বী ও সাথীগণের উপর বর্বচিত হামলা চালিয়ে আহত এবং হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে।

এ ঘটনায় আমরা সালথার শীর্ষ ওলামায়ে কেরাম, তাবলীগের মুরুব্বী ও সাথীগন তীব্র নিন্দা-প্রতিবাদ জানাই। সেই সাথে মাননীয় সরকারের নিকট জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

http://www.anandalokfoundation.com/