13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ত্রাণের নামে কাউকে চাঁদা নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবার ঘরে ঘরে খাদ্য পৌছে দিবেন -হুইপ

Rai Kishori
April 27, 2020 3:46 pm
Link Copied!

দিনাজপুর থেকে নাজমুল ইসলাম নয়ন ॥ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ত্রানের নামে কাউকে চাঁদা দিবেন না, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবার ঘরে ঘরে খাদ্য পৌছে দিবে উল্লেখ করে বলেন, প্রয়োজনে বিত্তশালী ও ব্যবসায়ীরা কোন ব্যক্তি বা প্রতিষ্ঠানকে সাহায্য না করে নিজেরাই গরিব ও অসহায় মানুষের পাশে দাড়ান, সাহায্য করুন।

দিনাজপুর সদর উপজেলার ১০টি ইউনিয়নে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ইউপি চেয়ারম্যানদের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরন কালে সাংবাদিকদের এসব কথা বলেন।

একই দিন উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে করোনা বিষয়ক সাধারন সচেতনতা এবং সামাজিক দুরত্ব বজায় রেখে কর্মহীন মানুষের মাঝে ত্রান কার্যক্রম সম্পর্কিত আলোচনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

দিনাজপুর সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার মাগফুরুল হাসান আব্বাসীর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জো¯œা, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু প্রমুখ।

http://www.anandalokfoundation.com/