13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

প্রতিদিন সকালে নিজের রাশিফল দেখে কোন বাধা বিঘ্ন থাকলে তা এড়িয়ে চলুন

নিউজ ডেস্ক
February 22, 2022 8:11 am
Link Copied!

পুরাতন জ্যোতিষ শাস্ত্রে রাশিফল এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। প্রতিদিন সকালে উঠে নিজের রাশিফল দেখে নিলে, কোন বাধা বিঘ্ন থাকলে, তা এড়িয়ে চলুন। সুন্দরভাবে কাটতে পারে আপনার দিন।

মেষ রাশি : আপনার দয়ালু স্বভাব আজ অনেক খুশির মুহূর্ত বয়ে আনবে। প্রচুর ব্যয় মানসিকভাবে আপনাকে চাপ দিতে পারে। আপনার তরফে বেশি কিছু না করেই অন্যদের নজর আকর্ষণ করার জন্য এটি আদর্শ দিন। কোনও তৃতীয় ব্যক্তির কথা শুনে আপনার প্রেমিক সম্পর্কে মতামত তৈরি করবেন না। কারও কারও জন্য আংশিক সময়ের চাকরি পাওয়ার সংখ্যা। আজকে আপনি অযথা জটিলতার থেকে দূরে কোনও ধর্মস্থানে গিয়ে খালি সময় কাটাতে পারেন। আপনার স্ত্রী আজ আপনার জন্য খুব ব্যস্ত হতে পারে।

বৃষ রাশি : আজ কল্যাণকর দিন। একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। অতিরিক্ত ব্যয় করা থেকে বিরত থাকুন। আপনার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ লোকেদের আপনার উদ্দেশ্য বোঝাতে অসুবিধা হবে। ভালোবাসার আনন্দ উপভোগ করতে পারবেন। বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে আলাপচারিতা আপনাকে ভালো ধারণা এবং পরিকল্পনা এনে দেবে। আজ আপনি আপনার অবসর সময়টি ধর্মীয় কাজে ব্যয় করতে পারেন। আপনার অপ্রয়োজনীয় বিতর্ক মধ্যে পড়া উচিত নয়। আপনি আপনার স্ত্রীর সঙ্গে প্রেম এবং রোমান্সের চরম মাত্রায় পৌঁছাবেন।

মিথুন রাশি : বয়স্ক ব্যাক্তিরা তাঁদের স্বাস্থ্যের যত্ন নিন। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। ঘরে ঝামেলা পাকিয়ে উঠবে। প্রেমিক প্রেমিকারা পরিবারের অনুভূতির প্রতি অত্যধিক সহানুভূতিশীল হোন। কাজের জায়গায় মানুষদের সঙ্গে লেনদেন করার সময় সতর্কতা অবলম্বন করুন। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। আপনার চারপাশের মানুষেরা এমন কিছু করবেন যাতে আবার আপনার জীবন সঙ্গী আপনার প্রেমে পড়ে যায়।

কর্কট রাশি : আপনার মানসিক স্বাস্থ্য রক্ষা করুন। এটি জীবনের সমস্যাগুলি সমাধানে সাহায্য করবে এবং আপনাকে প্রয়োজনীয় চেতনার আলোয় ভূষিত করবে। আপনার কৃতিত্বের জন্য যারা আপনার কাছে আসে তাদেরকে উপেক্ষা করুন। ঘরে ঐক্য আনতে ঘনিষ্ঠ সহযোগিতার মাধ্যমে কাজ করুন। প্রেমের উচ্ছ্বাস অনুভব করার জন্য কাউকে খুঁজে পেতে পারেন। এমন কিছু করতে অন্যদের জবরদস্তি করবেন না যা আপনি নিজে করেন না। দিনটিকে সবচেয়ে ভাল করতে আপনার লুকানো গুণাবলী ব্যবহার করতে পারেন। কর্মক্ষেত্রে আজ জিনিষগুলি আপনার পক্ষে থাকবে।

সিংহ রাশি : যদি সম্ভব হয় তাহলে দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলুন। অর্থের গুরুত্ব বুঝতে পারবেন। কারণ আজ অর্থের জরুরি প্রয়োজন দেখা দিতে পারে। আজ আপনার সীমিত ধৈর্য্যের ফলে আপনার রূঢ় ব্যবহার আপনার চারপাশের মানুষের মন খারাপ করতে পারে। আপনার ভালোবাসার মানুষটির সঙ্গে আজ শিষ্ট আচরণ করুন। আজকে আপনি আপনার সব সম্পর্ক ও আত্মীয়দের থেকে দূরে গিয়ে এমন জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন যেখানে আপনি শান্তি প্রাপ্তি করেন। আপনার স্ত্রীর শরীরের কারণে মানসিক শান্তি বিঘ্নিত হবে।

কন্যা রাশি : আপনার ভয় গুলির প্রতিকার করার জন্য এটি উপযুক্ত সময়। আজ মা বা বাবার স্বাস্থ্যের জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। সামাজির অনুষ্ঠানে উপস্থিত হওয়ার সুযোগ থাকতে পারে, যা আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে আনবে। প্রণয়ীর রূঢ় ব্যবহারের কারণে আপনার মেজাজ বিচলিত হতে পারে। শুরু থেকে শেষ পর্যন্ত দিনের সমস্ত সময় আপনাকে কর্মক্ষেত্রে উদ্যমী থাকতে হবে। কথায় সত্যতা না থাকলে আজ কোন কাজ হবে না। আজ কোনো আত্মীয় আপনার স্ত্রীর সঙ্গে আপনার ঝামেলার কারণ হতে পারে।

তুলা রাশি : এমন ক্রিয়াকলাপে নিজেকে নিয়োজিত করুন যা আপনাকে আপনার শান্তভাব বজায় রাখতে সাহায্য করবে। বিবেচনা না করে কাউকে আপনার ঋণ দেওয়া উচিত নয়। নিজের ভবিষ্যৎ গড়ায় মনোযোগী হোন। প্রেমের সুযোগগুলি স্পষ্ট কিন্তু ক্ষণস্থায়ী হবে। কোন আইনি কাগজপত্র ভালো করে না পড়ে সই করবেন না। আজকে আপনি আপনার জন্য সময় বার করতে সক্ষম হবেন। আপনার স্ত্রীর সঙ্গে সময় কাটান।

বৃশ্চিক রাশি : আজ আকর্ষণীয় কিছু বই পড়ুন। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। কোন চিঠি পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে। আপনার ভালবাসার সঙ্গীর আপনি একটি সুন্দর সারপ্রাইজ পেতে পারেন। বিদেশী বাণিজ্যের সঙ্গে যুক্ত যারা আজ প্রত্যাশিত ফলাফল পাবে , কর্মক্ষেত্রে তাদের মেধার পুরো ব্যবহার করত পারে। আপনার কাছে সময় থাকলেও আপনি এরকম কিছু করতে পারবেন না যেটাতে আপনি সন্তুষ্টি পাবেন। আপনার বিবাহিত জীবন সুখের হবে।

ধনু রাশি : অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ রয়েছে। অর্থের গুরুত্বটি খুব ভালভাবেই বুঝবেন। আপনার পরিবারের হিতসাধনে কঠোর পরিশ্রম করুন। আজ আপনার ইতিবাচক মতাদর্শ মেনে চলা উচিত। ব্যক্তিগত সহায়তা আপনার সম্পর্ক উন্নত করবে। কাজের জায়গায় পেশাদারী মনোভাব আপনাকে প্রশংসা এনে দেবে। আপনার জীবন সঙ্গী আজকে আপনার সঙ্গে দারুণ ব্যবহার করবেন।

মকর রাশি : বাচ্চারা আপনার সন্ধ্যেটা উজ্জ্বল করবে। নিষ্প্রাণ আর কর্মব্যস্ত দিনকে বিদায় জানাতে সুন্দর কিছু পরিকল্পনা করুন। আজ আপনি সহজেই মূলধন বা নতুন প্রকল্পে কাজ করার জন্য পুঁজির বন্দোবস্ত করতে পারবেন। পরিবার এবং বন্ধুদের সঙ্গে আনন্দমুখর সময়। আজ আপনার ভালোবাসার মানুষটির অনুভূতি বুঝুন। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার সময় কারও দ্বারা প্রভাবিত হবেন না। মনের মানুষের সঙ্গে আপনার সময় কাটাতে ইচ্ছা করবে কিন্তু আপনি সেটা করতে সক্ষম হবেন না। আপনাকে সবচেয়ে সুখী করার জন্য আপনার জীবন সঙ্গী আজ অনেক প্রচেষ্টা করবেন।

কুম্ভ রাশি : অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন এবং এমন কিছু করুন যা আপনি উপভোগ করেন। আজ কোনও নিকট আত্মীয়ের সহায়তায় আপনি আপনার ব্যবসায় ভাল করতে পারবেন যা আপনাকে আর্থিকভাবেও উপকৃত করবে। প্রেমিকের সঙ্গে আচরণে প্রকৃত হোন। কাজের জায়গায় মানুষদের সঙ্গে লেনদেন করার সময় সতর্কতা অবলম্বন করুন। আজকে আপনার বিনা কোনো কারণে কিছু লোকের সঙ্গে গন্ডগোল হতে পারে। তার জন্য আপনার মেজাজ খারাপ হবে। দিনটি আপনার জীবন সঙ্গীর সঙ্গে স্বাভাবিক দিনের তুলনায় অনেক ভাল হবে।

মীন রাশি : স্ত্রী আপনাকে অনুপ্রাণিত করতে পারেন। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। আপনার ঘরে অতিথি সমাগম দিনটিকে একটি আনন্দময় এবং চমৎকার দিনে পরিণত করবে। আপনার আজকের দিনটি ভালবাসার রঙে নিমজ্জিত হবে। রাতে আপনার প্রিয়তমের সঙ্গে পুরানো কিছু নিয়ে তর্ক করতে পারেন। আপনার ভালবাসার সঙ্গী সত্যিই কিছু সুন্দর করে আজ আপনাকে অবাক করে দেবেন। আজ নিজের জন্য বেশকিছু সময় পাবেন। আপনি এই সময়ের ব্যবহার আপনার ইচ্ছা পূরণে করতে পারেন।আপনার অর্ধাঙ্গিনী আপনার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়ে আজ আপনাকে সহায়তা করবেন।

http://www.anandalokfoundation.com/