13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সংখ্যালঘু হত্যা অব্যহত থাকলে ভোটদানে নিরুৎসাহিত হবে

admin
May 4, 2018 4:56 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ  বাংলাদেশ ছাত্র যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও রাঙ্গামাটি জেলার নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান শক্তিমান চাকমাকে গতকাল ৩ মে বৃহস্পতিবার বেলা ১১টায় দুর্বৃত্তরা গুলি করে নির্মমভাবে হত্যা করে। এ নির্মম হত্যার প্রতিবাদে আজ ৪ মে ২০১৮ শুক্রবার বেলা ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এক বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নেতৃবৃন্দ বলেন, রাঙ্গামাটি জেলার নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান শক্তিমান চাকমাকে দুর্বৃত্তরা দিনে দুপুুরে গুলি করে হত্যা করে। সংখ্যালঘু জনগোষ্ঠীর উপর এ ধরনের নির্মম হত্যা, হামলা, নির্যাতন, নিপীড়ন অব্যাহত থাকলে ভবিষ্যতে সংসদ নির্বাচনে ভোটদানে তারা নিরুৎসাহিত হয়ে পড়বে। তাই এ ধরনের নির্মম হত্যাকারীদের দ্রুত বিচার আইনে এনে শাস্তির ব্যবস্থা করলেই ভবিষ্যতে এ ধরণের ঘটনা পুনোরাভিত্তি হবে না বলে নেতৃবৃন্দ মনে করেন।

বাংলাদেশ ছাত্র যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রমেন মন্ডল এর সভাপতিত্বে ও মহানগর ছাত্র যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক কিশোর কুমার বসু রায় চৌধুরী পিন্টুর পরিচালনায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখে, রবীন্দ্রনাথ বসু, বিপুল ঘোষ শংকর, বলরাম বাহাদুর, অর্জুন চন্দ্র দাস, সুবল ঘোষ, অমিতাব বসাক বাপ্পী, দীপ্তি হালদারসহ বিভিন্ন থানা কমিটির নেতৃবৃন্দ।

http://www.anandalokfoundation.com/